Follow us

রূপালী ব্যাংকের বৈদেশিক বাণিজ্য কার্যক্রম বিষয়ক সভা অনুষ্ঠিত

 

নিজস্ব প্রতিবেদক ::  রাষ্ট্রীয় মালিকানাধীন রূপালী ব্যাংক লিমিটেডের বৈদেশিক বাণিজ্য সংশ্লিষ্ট শাখাসমূহের ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ মার্চ) দিলকুশাস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বৈদেশিক বানিজ্য ঋণ ও আন্তর্জাতিক বিভাগের আয়োজনে সারা দেশের ২৯টি আমদানি-রপ্তানি শাখা (এডি শাখা) ব্যবসায়িক সম্মেলনে অংশগ্রহণ করে। কনফারেন্সে উদ্বোধক ও প্রধান আলোচক ছিলেন রূপালী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ।

এসময় ম্যানেজিং ডিরেক্টর বৈদেশিক বাণিজ্য বৃদ্ধির জন্য সংশ্লিষ্ট শাখাসমূহের প্রতি নির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি আমানত বৃদ্ধি ও খেলাপী ঋণ আদায়ের উপর বিশেষ গুরুত্বারোপ করেন। ডিএমডি মো. এবনুজ জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ আলোচক ছিলেন ডিএমডি খন্দকার আতাউর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর।

আমাদানী ও রপ্তানী বানিজ্যে উৎসাহিত করার জন্য অনুমোদিত ডিলার (এডি) শাখাগুলোকে পুরস্কারের জন্য কর্পোারেট-১ ও কর্পোরেট-২ এই দুইভাগে ভাগ করা হয়। কর্পোরেট -১ শাখা ক্যাটাগরিতে আমদানী বানিজ্যে রূপালী সদন কর্পোরেট শাখা, ঢাকা ও রপ্তানী বানিজ্যে এস কে রোড কর্পোরেট শাখা, নারায়নগঞ্জ এবং কর্পোরেট-২ শাখা ক্যাটাগরীতে আমদানী ও রপ্তানী বাণিজ্যে উভয় ক্ষেত্রে রূপালী সদন কর্পোরেট শাখা, চট্টগ্রামকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়াও আমদানী ও রপ্তানী বানিজ্যে লক্ষ্যমাত্রা অর্জন করায় মতিঝিল কর্পোরেট শাখা, ঢাকাকে বিশেষ সম্মাননা পুরস্কার প্রদান করা হয় এবং আমদানী ও রপ্তানী বানিজ্যে বিশেষ অবদানের জন্য স্থানীয় কার্যালয়কে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে ব্যাংকের জিএম মো. শফিকুল ইসলাম, পারসুমা আলম, মো. মজিবর রহমান, সঞ্চিয়া বিনতে আলী, খান ইকবাল হোসেন, মো. গোলাম মর্তুজা, ওয়াহিদা বেগম, মো. শওকত আলী খান, সালমা বানু, আবুল খায়ের, তাহমিনা আখতার, ইয়াছমিন বেগম, শচীন্দ্র নাথ সমাদ্দার, আবদুর রহমান, ফয়েজ আলম, কাজী ওয়াহিদুল ইসলাম, উত্তম কুমার পাল, হারুনুর রশিদ , সিএফও শওকত জাহান খাঁন এফসিএমএ, প্রধান কার্যালয় ও আঞ্চলিক কার্যালয়ের সকল ডিজিএম এবং ২৯ টি এডি শাখার শাখা ব্যবস্থাপকগণসহ ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি প্রেসরিলিস /১৭ মার্চ ২০২১ /এমএম 


LATEST POSTS
টি-টাইম কুকিজের দাম এক লাফে বাড়ল ৪০ টাকা

Posted on সেপ্টেম্বর ২৯th, ২০২২

অপু বিশ্বাস-ডিএ তায়েব জুটির ‘ঈশা খাঁ’র মুক্তি কাল

Posted on সেপ্টেম্বর ২৯th, ২০২২

রয়্যাল এনফিল্ডের সবচেয়ে সস্তার বাইক বুলেট ৩৫০

Posted on সেপ্টেম্বর ২৬th, ২০২২

পূজার কেনাকাটায় ‘নগদ’ পেমেন্টে মিলছে ক্যাশব্যাক

Posted on সেপ্টেম্বর ২৬th, ২০২২

বাজারে ওয়ালটনের নতুন মেকানিক্যাল কিবোর্ড

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২২

আলোচনায় শাওমি ম্যাগনেটিক ওয়্যারলেস পাওয়ার ব্যাংক অ্যান্ড চার্জার

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২২

নভোএয়ার এর অন টাইম পারফরমেন্সে সেরা এয়ারলাইনের পুরস্কার লাভ

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২২

সোনালী ব্যাংক, এটুআই ও অলিভিন লিমিটেডের মধ্যে চুক্তি

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২২

নারী উদ্যোক্তাদের জন্য দারাজের ‘বেচো বাঁচো’

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২২

দাহুয়া টেকনোলজির পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস

Posted on সেপ্টেম্বর ১৯th, ২০২২