Follow us

পথশিশুদের দোরগোড়ায় ইফতার পৌঁছে দিতে প্রাণ আপ এর কর্মসূচি

 

নিজস্ব প্রতিবেদক :: পবিত্র রমজানে পথশিশু ও অসহায় পরিবারের মাঝে ইফতার পৌঁছে দিতে বিশেষ উদ্যোগ নিয়েছে বেভারেজ ব্র্যান্ড ‘প্রাণ আপ’। এ জন্য ব্র্যান্ডটি ‘প্রাণ খোলা হাসি’ নামে একটি কর্মসূচি শুরু করেছে।কর্মসূচির আওতায় পহেলা রমজান থেকে প্রাণ আপ এর বোতলের লেবেল জমা দিলে তার বিপরীতে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ বরাদ্দ রাখবে প্রাণ আপ। এই অর্থ দিয়ে দেশের বিভিন্ন প্রান্তের পথশিশু ও তাদের পরিবারের মাঝে ইফতার বিতরণ করা হবে।রবিবার রাজধানীর বাড্ডায় প্রাণ গ্রুপের প্রধান কার্যালয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা।

অনুষ্ঠানে ইলিয়াছ মৃধা জানান, “পবিত্র মাহে রমজানে ইফতার আমাদের কাছে বিশাল একটা আনন্দের বিষয়। কেননা সারাদিন রোজা রাখার পর ইফতার আমাদের মাঝে ভিন্ন মাত্রা যোগ করে। আমরা পরিবার, প্রিয়জন কিংবা বন্ধুদের সাথে ইফতার নিয়ে আনন্দ ভাগাভাগি করি। নানান কারণে আমাদের অনেকেই রোজা রাখতে না পারলেও ইফতারে অংশ নেই। কিন্তু আমাদের সমাজে প্রচুর অসহায় ও দরিদ্র মানুষ রয়েছেন যাদের ভাল একটু ইফতার করার সামর্থ্য নেই। এদেরই একটি অংশ হচ্ছে পথশিশু ও তার পরিবার”।

তিনি আরো বলেন, “প্রাণ সারাবছরই ব্যবসা পরিচালনার পাশাপাশি অসহায় ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়ে আসছে। এবারের রমজানে আমাদের বেভারেজ ব্র্যান্ড প্রাণ আপ এর পক্ষ থেকে উদ্যোগ নিয়েছি পথ শিশু ও তাদের পরিবারের সাথে ইফতার ভাগাভাগি করা ও তাদের মুখে হাসি ফোটানো”।

প্রাণ বেভারেজ লিমিটেড এর নির্বাহী পরিচালক আনিসুর রহমান জানান, “আমরা কর্মসূচির নাম দিয়েছি ‘প্রাণ খোলা হাসি’। এ কর্মসূচির উদ্দেশ্য পথশিশু, তাদের পরিবারের মুখে হাসি ফোটানো। এজন্য আমরা ভোক্তাদের যুক্ত করেছি যেন তারা এ মহৎ উদ্যোগে উৎসাহ দেন। আমরা দেশের জনপ্রিয় রিটেইল চেইনশপ বেস্ট বাই, ডেইলি শপিং, টেস্টিট্রিট ও মিঠাই এর আউটলেটে প্রাণ আপ এর পক্ষ থেকে একটি বক্স সরবরাহ করেছি।

ভোক্তারা সেখানে প্রাণ আপ এর লেবেল জমা দিলে তার বিপরীতে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ আমরা ইফতারের জন্য বরাদ্দ রাখবো। বরাদ্দ অর্থ থেকে পুরো রমজানে রাজধানীসহ দেশের বিভাগীয় শহরের বিভিন্ন পয়েন্টে পথশিশু ও অসহায়দের মাঝে ইফতার বিতরণ করবো। পহেলা রমজান থেকেই আমাদের ইফতার বিতরণ শুরু হচ্ছে”।প্রাণ বেভারেজ লিমিটেড এর ডেপুটি জেনারেল ম্যানেজার (মার্কেটিং) হাসিব কামাল এবং প্রাণ আপ এর ব্র্যান্ড ম্যানেজার শোয়েব হাসনাইন এসময় উপস্থিত ছিলেন।

বিডি প্রেসরিলিস / ০৪ এপ্রিল ২০২২ /এমএম  


LATEST POSTS
দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল

Posted on এপ্রিল ১৭th, ২০২৪

অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি

Posted on এপ্রিল ১৭th, ২০২৪