Follow us

রিয়েল এস্টেট ক্যাটাগরিতে এশিয়ার সবচেয়ে গ্রেটেস্ট ব্র্যান্ড বিপ্রপার্টি

 

নিজস্ব প্রতিবেদক :: রিয়েল এস্টেট ক্যাটাগরিতে এশিয়ার সবচেয়ে গ্রেটেস্ট ব্র্যান্ড বিপ্রপার্টিএশিয়াস গ্রেটেস্ট ব্র্যান্ডস এন্ড লিডারস ২০১৯-২০ অ্যাওয়ার্ডে রিয়েল এস্টেট ক্যাটাগরিতে এশিয়ার সবচেয়ে গ্রেটেস্ট ব্র্যান্ড হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশের একমাত্র প্রপার্টি সল্যুশন প্রোভাইডার বিপ্রপার্টি। গ্রাহক এবং শিল্পের মাধ্যমে এর বিজয়ী নির্বাচন করা হয়।গত ৭ ফেব্রুয়ারি, শুক্রবার, থাইল্যান্ডের ব্যাংককের ম্যারিয়ট মারকুইস হোটেলে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিপ্রপার্টির পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন সিইও মার্ক নসওয়ার্দি ও মার্কেটিং ম্যানেজার মাহজাবিন চৌধুরী।

এশিয়াস গ্রেটেস্ট ব্র্যান্ডস এন্ড লিডারস হচ্ছে ইউআরএস মিডিয়া কানসাল্টিং পিএল এর একটি প্রতিষ্ঠান যা এশিয়ার বৃহত্তম ব্র্যান্ডগুলোকে তুলে ধরে। এই ব্র্যান্ডগুলোকে তিনটি সাব-ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে-আইকনিক, পাওয়ারফুল ও ইমার্জিং। সারাবিশ্ব, বিশেষ করে ভারত, বাংলাদেশ, আরব আমিরাত, সিঙ্গাপুর, কাতার, ওমান, কুয়েত, হংকং, শ্রীলঙ্কা এবং ইন্দোনেশিয়ার ব্র্যান্ডগুলো গত কয়েক বছর ধরে এই ফোরামের সঙ্গে যুক্ত রয়েছে।

যারা নিজ নিজ ইন্ডাস্ট্রিতে শক্তিশালী প্রভাব তৈরি করছে তাদেরকে তুলে ধরতেই এই অ্যাওয়ার্ডের সৃষ্টি। অনেক বেশি কৌশলী পরিকল্পনা ও বিভিন্ন উদ্ভাবনীর মাধ্যমে বিপ্রপার্টি আবাসন খাতে প্রচলিত ধারণায় পরিবর্তন আনতে এবং বাজারে সবার জন্য সমান ও নিরাপদ সুযোগ তৈরি করতে সক্ষম হয়েছে। এই খাতে বিরাজমান বিভ্রান্তিকে আত্মবিশ্বাসে রূপান্তরিত করতে সক্ষম হওয়ায় বিপ্রপার্টি রিয়েল এস্টেট ক্যাটাগরিতে এশিয়ার গ্রেটেস্ট ব্র্যান্ড হওয়ার গৌরব অর্জন করেছে।

বিপ্রপার্টির সিইও মার্ক নসওয়ার্দি বলেন, আমরা এই পুরস্কার পেয়ে খুবই আনন্দিত। আমরা বড় বড় কোম্পানির সঙ্গে পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছি এবং তা অর্জন করেছি। এমন প্ল্যাটফর্মে আমাদের প্রতিষ্ঠানের এতো বড় অর্জন সত্যিই সম্মানের। কঠোর পরিশ্রমের মাধ্যমে বাংলাদেশের রিয়েল এস্টেট সেক্টরে ইতিবাচক প্রভাব তৈরি করতে এটি আমাদের অনেক বেশি অনুপ্রাণিত করবে। আশা করছি, আমরা ভবিষ্যতে গ্রাহকদের আরো ভালো সেবা দিতে পারবো।

বিডি প্রেসরিলিস /০৯ ফেব্রুয়ারি ২০২০ /এমএম


LATEST POSTS
পুঁজিবাজারে ওয়ালটনের আইপিও নিলাম শুরু ২ মার্চ

Posted on ফেব্রুয়ারী ২৭th, ২০২০

ওয়ালটন-দেশ রূপান্তর বিশ্বকাপ কুইজের পুরস্কার বিতরণ

Posted on ফেব্রুয়ারী ২৭th, ২০২০

ইপসন ব্রান্ডের WXGA প্রজেক্টর বাজারে

Posted on ফেব্রুয়ারী ২৭th, ২০২০

নিজস্ব অ্যাপ গ্যালারিসহ আসছে হুয়াওয়ের মেট ৩০ প্রো

Posted on ফেব্রুয়ারী ২৭th, ২০২০

ডেইলি শপিং আউটলেটে মিলবে আকাশ ডিটিএইচ

Posted on ফেব্রুয়ারী ২৭th, ২০২০

১৩ লাখ ডেভলপার হুয়াওয়ে অ্যাপ গ্যালারিতে

Posted on ফেব্রুয়ারী ২৭th, ২০২০

দেশের বাজারে রেডমি ৮এ ডুয়েল নিয়ে এলো শাওমি

Posted on ফেব্রুয়ারী ২৭th, ২০২০

নারীদের জন্য উদ্ভাবনী বুটক্যাম্প শুরু

Posted on ফেব্রুয়ারী ২৭th, ২০২০

চট্টগ্রামে শেষ হল ‘স্টার্টআপ চট্টগ্রাম বুটক্যাম্প’

Posted on ফেব্রুয়ারী ২৭th, ২০২০

দেশে অফিসিয়ালি এলো রিয়েলমি

Posted on ফেব্রুয়ারী ২৬th, ২০২০