Follow us

রাত পোহালেই স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু

রাত পোহালেই স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু

নিজস্ব প্রতিবেদক :: রাত পোহালেই শুরু হবে ঢাকায় বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে টেকশহরডটকম স্মার্টফোন ও ট্যাব মেলা। ১০ থেকে ১২ জানুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বসবে এই মেলা। মেলায় সর্বশেষ প্রযুক্তির স্মার্টফোন ও ট্যাবসহ আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই-বাছাই করে দেখতে ও কিনতে পারবেন সবাই।

দেশে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে ২০১৯ সালের এই মেলা এক্সপো মেকারের এগারোতম আয়োজন। সোমবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলন এবারের মেলার বিস্তারিত তুলে ধরে এক্সপো মেকার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন— হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর মি. ঈগল সং, স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব বিজনেস মুয়ীদুর রহমান, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিওও শ্যামল সাহা, উই স্মার্ট সল্যুউশনের ডিজিএম অ্যান্ড হেড অব মার্কেটিং মুনতাসির আহমেদ, ভিভো বাংলাদেশের অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহমেদ, গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের জেনারেল ম্যানেজার সামীর কুমার দাস এবং এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।

আয়োজকরা জানান, মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। ইতিমধ্যে হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস এবং ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে।

ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। বেশ কিছু নতুন মডেলের স্মার্টফোন উম্মোচনও করা হবে। পাওয়া যাবে মোবাইল অ্যাক্সেসরিজও। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে মেলা দর্শনার্থীদের জন্য উম্মুক্ত থাকবে।

সংবাদ সম্মেলনে হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর মি. ঈগল সং বলেন, হুয়াওয়ে মেলাতে এবার নানা ধরনের ছাড় ও অফার নিয়ে অংশ নিচ্ছে। নতুন সেটের পাশাপাশি হুয়াওয়ের নানা মডেলের হ্যান্ডসেট থাকবে।

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব বিজনেস মুয়ীদুর রহমান বলেন, অবশ্যই আকর্ষণীয় সব উপহার থাকবে। তবে বিশেষ আয়োজনগুলো মেলাতে প্রকাশ পাবে। এছাড়া শিক্ষার্থীদের জন্য বিশেষ ছাড় থাকবে।

ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিওও শ্যামল সাহা বলেন, স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে নতুন চমক নিয়ে হাজির হচ্ছে টেকনো। টেকনো মোবাইলের পাশাপাশি আইটেল ও ইনফিনিক্স থাকবে চমকের অংশ হিসেবে। আর প্রতিবারের মতো নানা ধরনের অফার থাকবে স্টলে আসা ক্রেতাদের জন্য।

উই স্মার্ট সল্যুউশনের ডিজিএম অ্যান্ড হেড অব মার্কেটিং মুনতাসির আহমেদ বলেন, ডিসকাউন্টে পাশাপাশি আমরা চমকপ্রদ সব অফার রাখব। ছাড়, ক্যাশব্যাক তো থাকছে।

ভিভো বাংলাদেশের অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার তানজীব আহমেদ বলেন, এক্সপোতে অংশ নেয়া প্রতিটি ব্র্যান্ডেও মতো ভিভো পণ্যে থাকবে ছাড়। মেলা উপলক্ষ্যে নতুন হ্যান্ডসেটও পাওয়া যাবে।

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের জেনারেল ম্যানেজার সামীর কুমার দাস বলেন, গোল্ডেনফিল্ডের পণ্যে ছাড় ও অফার থাকবে। আমাদের পণ্যগুলো ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করবে বলে আশা করছি।

এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারবেন। এ ছাড়াও থাকবে নানা আয়োজন।

মেলার প্লাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে হুয়াওয়ে, স্যামসাং ও টেকনো। গোল্ড স্পন্সর ভিভো ও উই। সিলভার স্পন্সর গোল্ডেনফিল্ড ও মটোরোলা। টাইটেল স্পন্সর দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম এবং পার্টনার এডুমেকার। মেলায় প্লাটিনাম স্পন্সর প্যাভিলিয়ন তিনটি এবং গোল্ড স্পন্সর ও সিলভার স্পন্সর প্যাভিলিয়ন থাকছে যথাক্রমে দুটি করে। এ ছাড়াও ৬টি প্যাভিলিয়ন ও ৪টি স্টল থাকছে। মেলায় মূল্যছাড়ের পাশাপাশি উপহার, গিফট বক্স, র্যাফেল ড্র ও অনেক প্রতিযোগিতার ব্যবস্থা রাখছে ব্র্যান্ডগুলো।

মেলার সব আপডেট ও খবর স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজ (https://www.facebook.com/STExpo) এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকম (www.techshohor.com) এ পাওয়া যাবে।

এ ছাড়া প্রতিদিনের আপডেট পেতে চোখ রাখুন মেলার ইভেন্ট পেইজে (https://www.facebook.com/STExpo)। এই পেইজে ইতোমধ্যে কুইজ প্রতিযোগিতা শুরু হয়েছে। এতে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। তবে প্রতিবন্ধী এবং শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

বিডি প্রেস রিলিস/৯ জানুয়ারি ২০১৯/এসএম


LATEST POSTS
ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২

বাংলালিংকের আয় বেড়েছে

Posted on আগস্ট ৬th, ২০২২

ডাইকিন এসি নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করলো জিবিইএস এশিয়া

Posted on আগস্ট ৬th, ২০২২

ইস্কাটনে ডোমিনোজ পিৎজা’র ১১তম স্টোর উদ্বোধন

Posted on আগস্ট ৪th, ২০২২

বসুন্ধরা মাল্টি ট্রেডিং ও রেডিমিক্সে যুক্ত হলো এসএপি

Posted on আগস্ট ২nd, ২০২২

জিবুতিতে আরএফএলের কাঠের দরজা ও ফ্রেম

Posted on আগস্ট ২nd, ২০২২

ক্যামেরার প্রশংসায় ভাসছে রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি

Posted on আগস্ট ২nd, ২০২২

‘অথবা ডটকমে’র পণ্য গ্রাহকের কাছে পৌঁছে দেবে পেপারফ্লাই

Posted on আগস্ট ১st, ২০২২