Follow us

রবীন্দ্র সরোবরে পুমা’র ফ্যানাটিক ওয়াল; ডিসকাউন্ট কুপন জেতার সুযোগ

 

নিজস্ব প্রতিবেদক :: ১৯১৯ সালে জার্মানির হের্জোগেনারক শহরে ছোট্ট ব্যবসা শুরু করে ডাসলার পরিবার। তৈরি হয় জুতো কিংবা স্নিকারসে তৈরির কারখানা ‘গেব্রুইডার ডাসলার’। নেপথ্যে ছিলেন দুই ভাই— অ্যাডলফ এবং রুডলফ ডাসলার। এরপর দ্বিতীয় বিশ্বযুদ্ধের পরবর্তীকালের কোন এক সময়ে দুই ভাইয়ের সম্পর্কে যেন কোথাও একটা চির ধরেছিল। যার জের ধরে ১৯৪৮ সালে ভেঙে গেল জার্মানির অন্যতম সংস্থা গেডা। তখন রুডলফ ডাসলার তৈরি করলেন বর্তমান বিশ্বের তৃতীয় গ্লোবাল স্পোর্টস ব্র্যান্ড পুমা।

রুডলফ ডাসলারের পুমা এখন বিশ্বের তৃতীয় গ্লোবাল স্পোর্টস ব্র্যান্ড। বর্তমানে ১২০টির বেশি দেশে তাদের ব্যবসা রয়েছে। ডিবিএল গ্রুপের হাত ধরে ২০১৯ সালে রাজধানীর বনানী ১১ নাম্বারে এশিয়ার অন্যতম বৃহৎ ফ্লাগশিপ স্টোর নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করেছিল পুমা। বাংলাদেশে বিপুল জনপ্রিয়তা পাওয়ার ফলশ্রুতিতে ধানমণ্ডি ২৭ এ উদ্বোধন হতে যাচ্ছে পুমার নতুন একটি ফ্লাগশিপ স্টোর।

ধানমন্ডি ২৭ এর নতুন এই স্টোরটির কার্যক্রম উপলক্ষে মানুষের আগ্রহের শেষ নেই। এতমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলেছে লাইফ স্ট্যাইল প্রেমীদের মধ্যে। পুমাও নিয়ে এসেছে দারুণ সব অফার ও আয়োজন। রাজধানীর ধানমন্ডির রবীন্দ্র সরোবরে পুমার ফ্যানাটিক ওয়াল স্থাপন করেছে পুমা।
ফ্যানাটিক ওয়ালটিতে উঠে এসেছে রবীন্দ সরোবর, ৮ নাম্বার ব্রিজ সহ ধানমন্ডির জনপ্রিয় স্থাপনা।

আগামী ২৫ তারিখ পর্যন্ত এই ফ্যানাটিক ওয়ালটি রবীন্দ্র সরোবরে সবার জন্য প্রদর্শীত হবে। পুমা ফ্যানাটিক ওয়াল-এর সাথে চলছে সেলফি কনটেস্টও, যেখানে অংশ নিয়ে সুযোগ থাকছে পুমার ধানমন্ডি ২৭ ফ্লাগশিপ স্টোরে কেনাকাটায় ডিসকাউন্ট কুপন জেতার সুযোগ। সেলফি কনটেস্টে অংশ নিতে, রবীন্দ্র সরোবরের ফ্যানাটিক ওয়ালের সাথে তুলতে হবে একটি সেলফি। ফ্যানাটিক ওয়ালে থাকা কিউআর কোড স্ক্যান করে পাওয়া যাবে একটি সাবমিশন লিংক, সেখানে গিয়ে সেলফি আপলোড করে দিলেই থাকছে বিভিন্ন ধরনের ডিসকাউন্ট কুপন জেতার সুযোগ। উদ্বোধনের পর ডিসকাউন্ট কুপন নিয়ে ধানমন্ডি ২৭-এর স্টোরে গিয়ে কেনাকাটা করা যাবে।

ধানমন্ডি ২৭ এর এই নতুন স্টোরে স্পোর্টস, স্পোর্টস স্টাইল এবং রানিং, ট্রেনিং ও ফিটনেস লাইনআপের অধীনে থাকা পুমা’র সব পণ্যই পাওয়া যাবে। যার মধ্যে আছে নানা রকম জুতা, টি-শার্ট, পোলো শার্ট, ব্যাগ প্যাক, ট্রাভেল ব্যাগ, হাত ব্যাগ, জ্যাকেট, ক্যাপ, স্পোর্টস ব্যাগ, রানিং শু, ওয়াকিং শু ইত্যাদি।

বিডি প্রেসরিলিস / ২৬ সেপ্টেম্বর ২০২১ /এমএম      


LATEST POSTS
ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

Posted on অক্টোবর ১৪th, ২০২১

কম দামে ৫জি ফোন আনল নকিয়া

Posted on অক্টোবর ১৪th, ২০২১

শিক্ষার্থীদের উন্নয়নে যাত্রা শুরু করল ‘ডাভ সেলফ-এস্টিম প্রজেক্ট’

Posted on অক্টোবর ১৪th, ২০২১

নতুন ডিজাইনের পালসার আনছে বাজাজ

Posted on অক্টোবর ১৩th, ২০২১

দারাজে নতুন রেকর্ড করলো রিয়েলমি জিটি মাস্টার এডিশন

Posted on অক্টোবর ১৩th, ২০২১

১২০০ এমবিপিএস ডুয়াল ব্যান্ড রাউটার আনছে ওয়ালটন

Posted on অক্টোবর ১৩th, ২০২১

ফুডপ্যান্ডায়ও গ্রাহকের টাকা খোয়া যাচ্ছে

Posted on অক্টোবর ১৩th, ২০২১

দেশে রেডমি ১০ আনল শাওমি

Posted on অক্টোবর ১২th, ২০২১

ওয়ান প্লাসের নতুন ফোন

Posted on অক্টোবর ১২th, ২০২১

বিশ্ব শিক্ষক দিবস উদযাপন করছে ক্লাসটিউন

Posted on অক্টোবর ১২th, ২০২১