Follow us

‘ম্যাক্সিমাস পি৭ প্লাস’ বাজারে

‘ম্যাক্সিমাস পি৭ প্লাস’ বাজারে

নিজস্ব প্রতিবেদক :: ম্যাক্সিমাসের সাথে যৌথ উদ্যোগে বাংলাদেশের বাজারে কো-ব্র্যান্ডেড হ্যান্ডসেট ‘ম্যাক্সিমাস পি৭ প্লাস’ নিয়ে এলো গ্রামীণফোন। ফোরজি সমর্থনযোগ্য স্মার্টফোনটিতে রয়েছে অসাধারণ রেজ্যুলেশনের বড় ডিসপ্লে। জিপি হাউজে আয়োজিত এক অনুষ্ঠানে স্মার্টফোনটির উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান, হেড অব অপারেশনস সাজ্জাদ হাসিব এবং বাংলাদেশে ম্যাক্সিমাসের সহযোগী প্রতিষ্ঠান ইউনিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় শিল্পী তাহসান রহমান খান ও গ্রামীণফোনের হেড অব ডিভাইস সরদার শওকত আলী। এছাড়াও, অনুষ্ঠানে গ্রামীণফোন ও ম্যাক্সিমাসের ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, গ্রামীণফোনের কো-ব্র্যান্ডেড ম্যাক্সিমাস পি৭ প্লাস স্মার্টফোন গ্রাহকদের ফোরজি নেটওয়ার্কে যুক্ত হতে বিশেষ ভূমিকা রাখবে এবং দেশব্যাপী ডিজিটাল জীবনধারা উপভোগ করতে সহায়তা করবে।

ইউনিয়ন গ্রুপের (ম্যাক্সিমাস মোবাইলের সহযোগী প্রতিষ্ঠান) ব্যবস্থাপনা পরিচালক রকিবুল কবির বলেন, ম্যাক্সিমাস পি৭ প্লাসের জন্য আমরা দিচ্ছি ১৫ দিনের ইএলএফ (আর্লি লাইফ ফেইলার) রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি। এখন ক্রেতারা দেশব্যাপী ৬৪ জেলায় আমাদের সার্ভিস সেন্টার থেকে বিক্রয় পরবর্তী সেবা নিতে পারবেন।

গ্রামীণফোন কো-ব্র্যান্ডেড ম্যাক্সিমাস পি৭ প্লাস হ্যান্ডসেটটিতে রয়েছে ৫.৪ ইঞ্চির বড় স্ক্রিন যার অ্যাসপেক্ট রেশিও ১৮:৯ এবং ফোনটিতে রয়েছে আল্ট্রা-ক্লিয়ার ফুলভিউ এইচডি প্লাস আইপিএস ইনফিনিটি ডিসপ্লে। এছাড়াও, ১.৩ গিগাহার্টজ কোয়াড প্রসেসরের এ স্মার্টফোনটিতে রয়েছে ১ জিবি র্যাম, ৮ জিবি রম এবং ২৫০০ এমএএইচ লি-আয়ন ব্যাটারি, অ্যান্ড্রয়েড ৮.১ (গো এডিশন) এবং ডুয়াল জেনন ফ্লাশ সহ সামনে-পেছনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। এ ফোরজি স্মার্টফোনটিতে সকল ফোরজি নেটওয়ার্ক ব্যান্ড কাজ করবে। দারুণ আকর্ষণীয় ও সাশ্রয়ী এ স্মার্টফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৪ হাজার ৯০০ টাকা। এ স্মার্টফোনটিতে আরও রয়েছে ওটিজি ফিচার।

এছাড়াও, গ্রামীণফোনের সফল অংশীদারিত্বের ফলে হ্যান্ডসেটটি ক্রয়ে থাকছে বিনামূল্যে ৮জিবি ফোরজি ইন্টারনেট (৭ দিনের মেয়াদে)। এ অফারের বাইরেও, ক্রেতারা ৭ দিনের মেয়াদে ২জিবি (১জিবি+১জিবি ফোরজি) ইন্টারনেট ডাটা প্যাক কিনতে পারবেন মাত্র ২৪ টাকায়। ছয় মাসের মধ্যে সর্বোচ্চ ১২ বার আকর্ষণীয় এ অফার গ্রহণ করতে পারবেন ক্রেতারা। প্রতিমাসে এই অফারটি গ্রাহকরা দুইবার কিনতে পারবেন। দেশব্যাপী গ্রামীণফোনের সেলস চ্যানেলে এ হ্যান্ডসেটটি পাওয়া যাবে।

বিডি প্রেস রিলিস/ ৬ মে ২০১৯/ এমএম


LATEST POSTS
দেশের আর্থিক সেবায় ইতিহাস গড়ল নগদ

Posted on অক্টোবর ১৬th, ২০১৯

ব্রাদার্স ফার্নিচারের শো-রুম এখন নারায়ণগঞ্জে

Posted on অক্টোবর ১৬th, ২০১৯

উদ্যোক্তাদের জন্য জিপি অ্যাকসেলেরেটর ৬ষ্ঠ পর্ব উম্মুক্ত

Posted on অক্টোবর ১৬th, ২০১৯

নতুন তিন ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি আনল অপো

Posted on অক্টোবর ১৬th, ২০১৯

ফ্লোরা ব্যাংক মিস ইউনিভার্স ব্যাংলাদেশ’র ক্রাউন উন্মোচন

Posted on অক্টোবর ১৬th, ২০১৯

লোটো ইটালিয়ান ব্র্যান্ড এবং টিভিএস অটো বাংলাদেশের মধ্যে চুক্তি স্বাক্ষর

Posted on অক্টোবর ১৬th, ২০১৯

‘রয়েল ক্যাফে’র টিভি বিজ্ঞাপন

Posted on অক্টোবর ১৬th, ২০১৯

ডিজিটাল ডিভাইস এক্সপোতে রিপা আর জাহানের ‘সুমাইয়া টেকনোলজিস’

Posted on অক্টোবর ১৬th, ২০১৯

রাজধানীর বাংলামটরে ৩৪৮তম শাখা খুলেছে ইসলামী ব্যাংক

Posted on অক্টোবর ১৬th, ২০১৯

সেসরিকের পর্যটন অ্যাওয়ার্ড পেল বাংলাদেশের ৩ প্রতিষ্ঠান

Posted on অক্টোবর ১৬th, ২০১৯