Follow us

নিজস্ব প্রতিবেদক :: শিগগিরই রাজধানী ঢাকার মোহাম্মদপুরের প্রাণকেন্দ্র আদাবরে যাত্রা শুরু করতে যাচ্ছে বেবি কেয়ার এন্ড কমফোর্ট সুপারশপ। শিশু প্রসাধনী এবং পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান বেবি কেয়ার এন্ড কমফোর্ট ক্রেতাদের কথা মাথায় রেখে বিশাল এই সুপারশপ উদ্বোধন করতে যাচ্ছে। পাশাপাশি মায়েদের জন্যও থাকবে কুর্তি, থ্রি-পিসসহ আরো অনেক পণ্য। এই দুটি কসুপারশপটি চালু হলে এখান থেকে ক্রেতারা পাইকারী দামে খুচরা পণ্য কিনতে পারবে পাশাপাশি অনলাইনে কেনা যাবে।

বেবি কেয়ার এন্ড কমফোর্টের ফাউন্ডার এবং ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ বায়জীদ আল-আমিন বলেন, এটি আমাদের ড্রিম প্রজেক্ট। গত কয়েকমাস ধরেই এই সুপারশপের কাজ চলছে। আশা করি খুব তাড়াতাড়ি সব কাজ শেষ হবে এবং শিগগিরই চালু হবে মোহাম্মদপুরের প্রাণকেন্দ্র আদাবরে বেবি কেয়ার এন্ড কমফোর্ট সুপারশপ। আমাদের চেষ্টা থাকবে এই সুপারশপ শিশু প্রসাধনী এবং পণ্যের ওয়ানস্টপ সলিউশনে রুপান্তর করা। যেখানে শিশুদের প্রয়োজনীয় সব কিছুই পাওয়া যাবে।

তিনি আরো বলেন, আমাদের আরো যে বেবি কেয়ার এন্ড কমফোর্টের ব্রাঞ্চ আছে যেখানেও সব পণ্য থাকবে। আর নানা ধরনের অফার, ডিসকাউন্টে পণ্য কেনাকাটা করতে পারবেন। চাইলে ঘরে বসেও অর্ডার করা যাবে। ঢাকা এবং ঢাকার বাইরে থেকেও কেনাকাটা করা যাবে নিশ্চিন্তে।

বেবি কেয়ার এন্ড কমফোর্ট সম্পর্কে: বেবি কেয়ার এন্ড কমফোর্ট যাত্রা শুরু করে ২০১৮ সালে। শিশু পণ্য ও প্রসাধনী বিক্রয়ের লক্ষ্যে ফাউন্ডার মোহাম্মদ বায়জীদ আল-আমিন এই উদ্যোগ নেয়, শুরুতে এটি এফ-কর্মাস শপ হলেও বর্তমানে রাজধানীতে দুটি আউটলেট রয়েছে একটি মোহাম্মদপুরে অন্যটি ধানমন্ডিতে। প্রতিষ্ঠানটিতে পাওয়া যায় বেবি মিল্ক, ডায়াপার, বেবি ফুড এন্ড ট্রয়লেট্রিজ, ফিডিং আইটেমসহ চকলেট, টয় এবং বেবি ড্রেস-সুজ। এছাড়া সন্তানসম্ভাবা মা এবং নারীদের জন্য কুর্তি, থ্রি-পিস, জুতা, ব্যাগ থেকে শুরু করে নানা ধরনের খাবার আইটেম। শিশুর জন্য অরিজিনাল প্রোডাক্ট কিনতে ক্রেতাদের আস্থার নাম বেবি কেয়ার এন্ড কমফোর্ট। ফেসবুক পেজ: www.fb.com/BabyCareComfort
www.fb.com

বিডি প্রেসরিলিস / ২৪ ফেব্রুয়ারি ২০২৩ /এমএম    


LATEST POSTS
ডেলের সেরা সল্যুশন প্রোভাইডার স্মার্ট টেকনোলজিস

Posted on জুলাই ১৬th, ২০২৪

বাজার মাতাতে অনার নিয়ে আসছে এআই পোট্রেইট মাস্টার অনার ২০০ এবং

Posted on জুলাই ১৬th, ২০২৪

তিন স্বর্ণসহ সাতটি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on জুলাই ১৫th, ২০২৪

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪