Follow us

Jaman News

নিজস্ব প্রতিবেদক :: সম্প্রতি ওয়ার্ল্ড এইচআর কংগ্রেস কর্তৃক ২৬ বছর পূর্তি উপলক্ষ্যে মুম্বাইয়ের ‘তাজ ল্যান্ডস অ্যান্ড হোটেলে’ তিন দিনব্যাপী গ্র্যান্ড ইভেন্ট আয়োজিত হয়। দেশ-বিদেশে মানব সম্পদ উন্নয়ন কাজের জন্য যেখানে সারাবিশ্বের ১ হাজার ৮৭০ জনের ও বেশি প্রতিনিধি ছিলেন। ১৩৮ দেশ এবং বিভিন্ন মাল্টিন্যশনাল জুরি বোর্ড কর্তৃক নির্বাচিত করা হয়েছিল।

পুরস্কার প্রাপ্তরা বিভিন্ন বিভাগ থেকে ছিলেন যেমন শিক্ষা এবং উন্নয়ন, সাংগঠনিক উন্নয়ন, নারী নেতৃত্ব বৈচিত্র্য ও বৈষম্য, ক্ষতিপূরণ এবং উপকার, শিল্প সর্ম্পক, বিপিও, ট্রেনিং এবং লিডারশিপ, সিএসআর এবং অবশ্যই মানবসম্পদ উন্নয়ন।

মোস্তফা জামান টিভিইটি কারিকুলাম ডেভেলপমেন্ট এবং পাঠ পরিকল্পনা উন্নয়নের পাশাপাশি নতুন ধারার প্রশিক্ষণ প্রণয়নের জন্য ‘গ্লোবাল ট্রেনিং অ্যান্ড ডেভেলপমেন্ট লিডারশিপ অ্যাওয়ার্ড’ সম্মাননা পান। মোস্তফা জামান বাংলাদেশের বিপিও খাতে দক্ষ মানব সম্পদ উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি দীর্ঘ ১২ বছর যাবত প্রফেশনাল ট্রেনিং অ্যান্ড টিচিংয়ের সঙ্গে জড়িত রয়েছেন। তার দীর্ঘ কর্মজীবনে দেশ-বিদেশে থেকে বিভিন্ন সম্মাননা পেয়েছেন এবং ২০১৭ এর ন্যায় ২০১৮ সালে ও ওয়ার্ল্ড এইচআর কংগ্রেস তাকে ‘১০০ শীর্ষ গ্লোবাল ট্রেনিং এবং ডেভেলপমেন্ট মাইন্ড’ অ্যাওয়ার্ড প্রদান করছেন। তিনি বর্তমানে জেনেক্স ইনফস্সি লিমিটেড এ হেড অব লার্নিং হিসেবে কর্মরত আছেন। তিনি আমাদের দেশের বিপিও খাতের জন্য বিশ্বব্যাপী সম্মান অর্জনে মূখ্য ভূমিকা পালন করছেন।

প্রায় সব মহাদেশ থেকে আর্ন্তজাতিক বিখ্যাত বক্তাগণ এতে যোগদান করেন এবং আসন্ন চ্যলেঞ্জের বিষয়ে উপস্থাপন করেছেন এবং এইচআর ক্ষেত্রে যে সমস্ত বিভিন্ন গবেষণা এবং উন্নয়ন সঞ্চালিত হচ্ছে সেদিকগুলো তুলে ধরেছেন। সকলে একমত হন, এইচআরকে দ্রুতগতি সম্পন্ন ডিজিটাল জগতে নিজেকে পূর্ণগঠন করতে হবে। যা আজকের উন্নত এবং উন্নয়নশীল বিশ্বে চিন্তা ও কর্মজীবনকে আকৃষ্ট করেছে। বাংলাদেশেরে বিপিও খাতে দক্ষ মানবসম্পদ উনয়ন্নের জন্য তথাপি গুরুত্বপূর্ণ সম্মাননা পাওয়াতে আমাদের পক্ষ থেকে মোস্তফা জামানকে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।

(বিডি প্রেস রিলিস/৭ মার্চ/এসএম)


LATEST POSTS
ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু ওয়ালটনের

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on ডিসেম্বর ৩rd, ২০২২

“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২