Follow us

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে হুয়াওয়ের স্টল

Telecommun

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি সেবাদানকারী প্রতিষ্ঠান হুয়াওয়ে স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৮-তে অংশগ্রহণ করেছে। আন্তর্জাতিক এই প্রদর্শনীতে এবার আধুনিক ৫-জি প্রযুক্তি, অল-ক্লাউড নেটওয়ার্ক, ইন্টারনেট অফ থিংস(আইওটি) প্রদর্শন করছে প্রতিষ্ঠানটি। এবারের আয়োজনে মূলত উন্নত যোগাযোগ, উন্নত ব্যবসায়িক প্রসার ও উন্নত প্রযুক্তির অভিজ্ঞতা অর্জনের উপর গুরুত্বারোপ করবে হুয়াওয়ে। বাংলাদেশ সরকারের মাননীয় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিষয়ক মন্ত্রী মোস্তাফা জব্বার সম্প্রতি হুয়াওয়ের এই স্টল পরিদর্শন করেন। মাননীয় মন্ত্রীর সাথে আরও উপস্থিত ছিলেন বিটিআরসি-এর চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ ও হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেড-এর সিইও ঝাও হাওফু ।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, “হুয়াওয়ে তাদের নিরন্তর প্রচেষ্টা ও উদ্ভাবনী প্রযুক্তির মাধ্যমে সারা বিশ্বের প্রায় এক তৃতীয়াংশ মানুষকে এক অনবদ্য নেটওয়ার্কে সংযুক্ত করতে পেরেছে। অভিনব প্রযুক্তি প্রয়োগের মাধ্যমে বিশ্বের ডিজিটাল ব্যবস্থার উন্নয়নে হুয়াওয়ে যে অবদান রাখছে, তা সত্যিই প্রশংসনীয়।”

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেড-এর সিইও ঝাও হাওফু বলেন, “মোবাইল ফোন ইন্ডাস্ট্রিতে হুয়াওয়ে শক্তিশালী প্রযুক্তি আর উদ্ভাবনের মাধ্যমে যে অসামান্য অবদান রেখেছে, তারই ধারাবাহিকতায় এখন আমরা একটা ডিজিটাল বিশ্ব গঠনের লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। গ্রাহক-কেন্দ্রিক উদ্ভাবনা ও গবেষণার মাধ্যমে হুয়াওয়ে সর্বত্র তথ্যপ্রযুক্তি সেবা নিশ্চিত করেছে, যা গ্রাহকদের শক্তিশালী নেটওয়ার্ক, উন্নত ডিভাইস ও নিরবিচ্ছিন্ন ক্লাউড কম্পিউটিং-এর অভিজ্ঞতা দেয়।”

স্পেনের বার্সেলোনায় গত ২৬ ফেব্রুয়ারি শুরু হওয়া মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৮ চলবে ১ মার্চ পর্যন্ত। হুয়াওয়ে-এর পণ্য ও সেবাগুলি প্রদর্শিত হচ্ছে ফিরা গ্র্যান ভায়া হল ১-এর বুথ ১জে৫০, হল ৩-এর বুথ ৩১৩০ এবং হল ৪-এর ইনোভেশন সিটি জোন-এ।

(বিডি প্রেস রিলিস/১ মার্চ/এসএম)


LATEST POSTS
সিটিও ফোরাম ইনোভেশন হ্যাকাথনের নিবন্ধন শুরু

Posted on আগস্ট ১৩th, ২০২২

LEED Gold স্বীকৃতি পেলো বেঙ্গল প্লাস্টিকস

Posted on আগস্ট ১৩th, ২০২২

নারী উদ্যোক্তাদের প্রশিক্ষণ দিল আইপিডিসি

Posted on আগস্ট ১৩th, ২০২২

কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ‘সারা’ দিচ্ছে ৫০% মূল্যছাড়

Posted on আগস্ট ১১th, ২০২২

ওয়ালটনের তৈরি সিসিটিভি সিস্টেমের পণ্যের উদ্বোধন

Posted on আগস্ট ৯th, ২০২২

বঙ্গমাতার জন্মদিনে ২৫০০ নারীর ‘উপায়’ অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীর উপহার

Posted on আগস্ট ৯th, ২০২২

দারাজের শপাম্যানিয়া ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য দারুণ সব ডিল

Posted on আগস্ট ৯th, ২০২২

ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২