Follow us

মেট্রোরেল ও মিডিয়াকম লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক ::  মেট্রোরেলের অভ্যন্তরে বিজ্ঞাপনী প্রচারণা কার্যক্রম নিয়ে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) এবং বিজ্ঞাপনী সংস্থা মিডিয়াকম লিমিটেডের এক্সক্লুসিভ ইনসাইড ব্র্যান্ডিং সার্ভিসেস বিষয়ক একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

আজ বৃহস্পতিবার ঢাকার উত্তরার দিয়াবাড়িতে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)-এর সম্মেলন কক্ষে এই চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড-এর কোম্পানি সচিব মোহাম্মদ আব্দুর রউফ এবং মিডিয়াকম লিমিটেড-এর প্রধান নির্বাহী কর্মকর্তা অজয় কুমার কুন্ডু নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

তাছাড়া অনুষ্ঠানে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড-এর প্রকল্প পরিচালক আফতাব উদ্দিন তালুকদার, পরিচালক অপারেশন ও মেইনটেইন্স জনাব নাসির উদ্দিন আহমেদ, জেনারেল ম্যানেজার সিগন্যালিং ও টেলিকম জনাব মো. নজরুল ইসলাম এবং মিডিয়াকম লিমিটেড-এর অর্থ ও হিসাব বিভাগের প্রধান জনাব আলিম শেখ, আউট অব হোম-এর বিভাগীয় প্রধান জনাব সানাউল আহমেদ-সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই চুক্তির মাধ্যমে মিডিয়াকম লিমিটেড মেট্রোরেলের অভ্যন্তরে বিজ্ঞাপনী প্রচারণা কার্যক্রম পরিচালনা করার একমাত্র দায়িত্বপ্রাপ্ত প্রতিষ্ঠান হিসেবে নিয়োগ পেয়েছে। মিডিয়াকমের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্র্যান্ডগুলো মেট্রোরেলের ভেতরে নিরবচ্ছিন্নভাবে ভিডিও বিজ্ঞাপন, ডাইনামিক ও ফিক্সড স্টিকার বিজ্ঞাপন চালাতে পারবে।

মেট্রোরেল ঢাকার যোগাযোগ ব্যবস্থায় নতুন দিগন্ত উন্মোচন করেছে। প্রতিদিন লাখ লাখ মানুষ মেট্রোরেলে করে গন্তব্যে যান। কিছুদিনের মধ্যেই সব স্টেশন চালু হবে। ট্রেনের সংখ্যাও বাড়বে। চলাচলের সময়ও বাড়বে। তখন যাত্রী পরিবহনও বেড়ে যাবে অনেকগুণ। তাই, পণ্যের বিজ্ঞাপন প্রচারের জন্য মেট্রোরেল হবে গুরুত্বপূর্ণ মাধ্যম।

মিডিয়াকম লিমিটেড সবসময়ই নতুন নতুন মিডিয়াকে প্রমোট করার জন্য কাজ করে থাকে। এরই ধারাবাহিকতায় মেট্রোরেল অন্যতম যুগান্তকারী পদক্ষেপ হিসেবে বিবেচিত হবে। যেকোনো প্রতিষ্ঠান তাদের পণ্য প্রচারের জন্য মিডিয়াকম লিমিটেডের এই সেবা গ্রহণ করতে পারবেন।

বিডি প্রেসরিলিস / ১৫ সেপ্টেম্বের ২০২৩ /এমএম   


LATEST POSTS
ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

Posted on মার্চ ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়

Posted on মার্চ ২৪th, ২০২৪

উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

Posted on মার্চ ২৪th, ২০২৪

নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪