Follow us

‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের পাশে বসুন্ধরা এলপি গ্যাস

 

নিজস্ব প্রতিবেদক :: ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের সহযোগী হলো দেশের এক নম্বর এলপি গ্যাস, বসুন্ধরা এলপি গ্যাস। করপোরেট সোশ্যাল রেসপন্সিবিলিটির অংশ হিসেবে চলচ্চিত্র অঙ্গনের এই দুঃসময়ে পাশে দাঁড়ালো দেশের বহুল ব্যবহৃত এই এলপি গ্যাস। ঢাকাই চলচ্চিত্রের পাশে থাকার এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলেও বৃহস্পতিবার সকালে এক সংবাদ সম্মেলনে জানান প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টারে বসুন্ধরা এলপি গ্যাস ও মিশন এক্সট্রিম চলচ্চিত্রের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। ফলে কো-স্পন্সর হিসেবে হিসেবে ফয়সাল আহমেদ ও সানি সানোয়ার পরিচালিত এই ছবির সাথে থাকছে দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানের এই ব্র্যান্ডটি।
কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত হতে যাওয়া এই ছবিতে ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত আরেফিন শুভই নায়ক হিসেবে থাকছেন। এবার নায়িকা হিসেবে যুক্ত হয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। যিনি গত বছর চীনে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে অংশ নিয়ে বিশ্বসুন্দরীদের কাতারে দাঁড়িয়ে দেশের নাম উজ্জ্বল করেছিলেন। এছাড়াও এই ছবিতে অভিনয় করছেন তাসকিন ও নাবিলা।

চলচ্চিত্রটির সঙ্গে বসুন্ধরা এলপি গ্যাসের কো-স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হওয়ার কারণ হিসেবে জেনারেল ম্যানেজার (বিক্রয়) জাকারিয়া জালাল বলেন, প্রথমবারের মতো আমরা চলচ্চিত্রের সাথে যুক্ত হয়েছি। করপোরেট সোশ্যাল রেসপন্সিবিলিটির অংশ হিসেবে চলচ্চিত্রের এই দুঃসময়ে পাশে দাঁড়ানোর চিন্তা করেছি। যার কারণে আজ আমরা মিশন এক্সট্রিম চলচ্চিত্রটির সাথে যুক্ত হতে যাচ্ছি।

সানি সানোয়ার বলেন, বসুন্ধরার মতো বড় প্রতিষ্ঠানকে আমরা পাশে পেয়ে অনেকটাই আনন্দিত। এরকম সহযোগিতা পাওয়ার ফলে এর আগে আমরা আমাদের (পুলিশ বাহিনী) সাহসিকতার কাজগুলো চলচ্চিত্রের মাধ্যমে দর্শকদের সামনে তুলে ধরতে পেরেছি। আশা করছি আমরা এই ছবিতে আরো চমক দিতে পারবো।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, জেড এম আহমেদ প্রিন্স, এলপি গ্যাসের হেড অফ ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস মাহবুব আলমসহ উর্ধ্বতন কর্মকর্তারা।

বিডি প্রেস রিলিস / ০৫ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
ডেলের সেরা সল্যুশন প্রোভাইডার স্মার্ট টেকনোলজিস

Posted on জুলাই ১৬th, ২০২৪

বাজার মাতাতে অনার নিয়ে আসছে এআই পোট্রেইট মাস্টার অনার ২০০ এবং

Posted on জুলাই ১৬th, ২০২৪

তিন স্বর্ণসহ সাতটি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on জুলাই ১৫th, ২০২৪

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪