Follow us

মিনিস্টার’র কোটি টাকার ঈদ অফারের র‍্যাফেল ড্র অনুষ্ঠিত

 

নিজস্ব প্রতিবেদক :: গত ১ জুলাই ২০২০ থেকে শুরু হয়েছিল ‘মিনিস্টার’ এর কোটি টাকার ঈদ অফার। এই অফার শুধু ফ্রিজ, এসি ও স্মার্ট/এলইডি টিভির ক্ষেত্রেই প্রযোজ্য ছিল। ইতিমধ্যে সেপ্টেম্বরে অনুষ্ঠিত হয়েছে র‍্যাফেল ড্র এর প্রথম পর্ব। গত ৩১শে ডিসেম্বর থেকে র‍্যাফেল ড্র এর চুড়ান্ত পর্ব ঢাকা, ময়মনসিংহ, কুমিল্লা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, রংপুর, খুলনা, চুয়াডাঙ্গা, বরিশাল, নারায়ণগঞ্জসহ দেশের ৮টি বিভাগীয় শহরের মোট ১১টি শো-রুমে একযোগে অনুষ্ঠিত হয়।

করোনা মহামারীতে গ্রাহকদের সাধ এবং সাধ্যের মেলবন্ধন ঘটানোর জন্য মিনিস্টার নিয়ে এসেছিল এই ঈদ অফার। এই অফারে পছন্দনীয় পণ্য অর্ধেক দামে ক্রয় করার সুবিধা পেয়েছিল গ্রাহকরা। প্রতি পণ্যের সাথে ছিল একটি কুপন আর এই কুপন র‍্যাফেল ড্র এর মাধ্যমেই বিজয়ী নির্বাচিত করে মিনিস্টার।

সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হয়েছিল র‍্যাফেল ড্র এর প্রথম পর্ব। যেখানে একযোগে সারা দেশব্যাপী ১১ টি শো-রুমে এই ড্র অনুষ্ঠিত হয়। ঈদ-উল-আযহা’তে শুরু হওয়া এই অফারে গ্রাহকের জন্য মিনিস্টারের ফ্রিজ, এলইডি টিভি, স্মার্ট টিভিসহ দেশব্যাপী ২০০০টিরও বেশি আকর্ষণীয় সব পুরস্কার ছিল। প্রতিটা অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন মিনিস্টার হাই-টেক পার্কের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এ প্রসঙ্গে মিনিস্টার হাই-টেক পার্কের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, “আমাদের এই র‍্যাফেল ড্র এর চুড়ান্ত পর্বের মাধ্যমে আমরা আমাদের কোটি টাকার ঈদ অফারের ইতি টানছি। আমরা এই অফার চলাকালীন পুরো সময় জুড়েই গ্রাহকদের ব্যাপক সাড়া পেয়েছি। যা আমাদের জন্য ছিল বেশ ইচিবাচক একটি দিক। আমরা আশাবাদী সামনের দিনগুলোতেও গ্রাহকদের জন্য এমন সব সময় চমৎকার অফার নিয়ে আসতে সক্ষম হব।

উল্লেখ্য, মিনিস্টার জন্মলগ্ন থেকেই “আমার পণ্য, আমার দেশ গড়ব বাংলাদেশ” এই স্লোগানকে ধারণ করে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে। নিজস্ব ফ্যাক্টরিতে বিশেষজ্ঞ দ্বারা দেশেই তৈরি হচ্ছে মিনিস্টারের সকল পণ্য।

বিডি প্রেসরিলিস  / ১৩ জানুয়ারি ২০২১ /এমএম  


LATEST POSTS
ইনফিনিক্সের সেরা বাজেট ফোন ‘স্মার্ট ৫’

Posted on জানুয়ারি ২৮th, ২০২১

বাজারে ভিভো’র সাশ্রয়ী মূল্যের ফোন

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

‘সারাহ রিসোর্ট’ ও ‘গো যায়ান’ এর ভ্যালেন্টাইন স্পেশাল প্যাকেজ

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

এবিএস ক্যাবলস্ লিমিটেডের সাথে ই-ভ্যালির চুক্তি স্বাক্ষর

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

হোন্ডা আনলো নতুন দামে ‘নতুন লিভো’

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

রিবানা-র ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হলেন পূর্ণিমা

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

চালু হলো মাস্টারকার্ড-হোমসেন্ড রেমিটেন্স সেবা

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

রিয়েলমির নতুন ফোন কিনলেই পাচ্ছেন ফ্রি ইন্টারনেট

Posted on জানুয়ারি ২৭th, ২০২১

নৌকার পক্ষে চসিক নির্বাচনের পালে হাওয়া লাগলেন রুহেল

Posted on জানুয়ারি ২৫th, ২০২১

মোবাইল অ্যাকাউন্ট নিরাপদ রাখতে সন্দেহজনক ফোন কেটে দিন

Posted on জানুয়ারি ২৪th, ২০২১