Follow us

‘মিট দ্যা ইনফ্লুয়েন্সার’ শীর্ষক আলোচনা সভা

 

নিজস্ব প্রতিবেদক :: দেশসেরা কন্টেন্ট ক্রিয়েটর, তারকা এবং মিডিয়া কর্মীদের নিয়ে সম্প্রতি ইনফ্লুয়েন্সার মার্কেটিং এজেন্সি ‘ইনফ্লুয়েন্সার হাব’-এ হয়ে গেল ‘মিট দ্যা ইনফ্লুয়েন্সার’ এর আয়োজন। দুপুর থেকে তাদের অফিস প্রাঙ্গন মুখরিত হয়ে উঠে খৈয়াম সানু সন্ধি, ডানা, রাফায়াত রাকিব, মোর্শেদ মিশু, রাজ, নিয়ন, রেহান রাসুল, সৈয়দ নাফিস, আর.জে নিতুল, ফাইজা, বিপ্র- সহ আরো অনেকের আড্ডা আর গানে।

ইনফ্লুয়েন্সার মার্কেটিং সমাধান প্রদানের নিশ্চয়তা নিয়ে কাজ শুরু করেছে দেশীয় প্ল্যাটফর্ম ‘ইনফ্লুয়েন্সার হাব’। বর্তমানে ব্র্যান্ডগুলোকে তাদের নির্দিষ্ট ক্যাম্পেইন ও সেবাকেন্দ্রিক টার্গেট গ্রুপের কাছে পৌঁছে দিতে কাজ করছে ইনফ্লুয়েন্সার হাব। ইতোমধ্যেই তারা ২০টির বেশি প্রথম সারির কোম্পানির সঙ্গে কাজ করেছে।

ইনফ্লুয়েন্সার হাব শুরুর গল্প বলতে গিয়ে প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর জামশেদ-উল-ইসলাম বলেন, “ইনফ্লুয়েন্সার মার্কেটিং এ কন্টেন্টের মাধ্যমে ব্র্যান্ডিং করা হয় বলে দর্শকরা সহজে আকৃষ্ট হয়। ইনফ্লুয়েন্সার হাব এবং ইনফ্লুয়েন্সারের মধ্যে সম্পর্ক হলো, ইনফ্লুয়েন্সারদের ব্র্যান্ডের সাথে সংযুক্ত করা। তাই বলা যায়, আমরা ইনফ্লুয়েন্সার এবং ব্র্যান্ডের জন্য একটি আদর্শ ম্যাচমেকার।

যেখানে ব্র্যান্ড এবং ইনফ্লুয়েন্সার উভয়েই লাভবান হন। আমাদের সৌভাগ্য যে, আমাদের বাংলাদেশে বেশ কিছু ভালোমানের কন্টেন্ট ক্রিয়েটর ও ইনফ্লুয়েন্সার আছেন। যাদের কন্টেন্টের মাধ্যমে দেশের মানুষ বিনোদনের পাশাপাশি অনেক ইতিবাচক আর প্রয়োজনীয় বিষয় জানতে পারছে, শিখতে পারছে। এই স্বছ, সুন্দর মানের কন্টেন্টের উপরই আমরা সবচেয়ে বেশি জোর দিচ্ছি। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আমাদের প্রতিষ্ঠানের সঙ্গে ইতিমধ্যে অফিশিয়ালি যুক্ত হয়েছেন প্রায় ৫০০+ কন্টেন্ট ক্রিয়েটর ও ১০০০+ ইনফ্লুয়েন্সার।”

ইনফ্লুয়েন্সার হাবের ভবিষ্যৎ পরিকল্পনা কোম্পানির ডিরেক্টর মঞ্জুর মোর্শেদ লিঙ্কন বলেন, ‘আমাদের দেশে ভবিষ্যৎ ইনফ্লুয়েন্সার মার্কেটিং ইন্ডাস্ট্রির এটা তো সবে শুরু! ইতোমধ্যেই আমরা দেশের প্রথম সারির ব্র্যান্ডগুলোকে সফলভাবে ইনফ্লুয়েন্সার মার্কেটিং সলিউশন সেবা দিচ্ছি। করোনা মহামারির পূর্বে ইনফ্লুয়েন্সার মার্কেটিং ইন্ডাস্ট্রি বাংলাদেশের বাজারে উপস্থিত থাকলেও লকডাউনে এর চাহিদা বহুগুণে বৃদ্ধি পেয়েছে। আমরা ইনফ্লুয়েন্সারদের কাছ থেকে ভালো বিষয়বস্তু চাই। বর্তমানে যারা ইনফ্লুয়েন্সার মার্কেটিংয়ে সংযুক্ত আছি, তারা সবাই মিলে এই ইন্ডাস্ট্রি দাঁড় করাতে কঠোর পরিশ্রম করছি। কিন্তু প্রত্যাশার কোন শেষ নেই। কন্টেন্টের মান এত উন্নত করতে চাই, যাতে আমরা বিশ্বব্যাপী কন্টেন্ট নির্মাতাদের সাথে লড়াই করতে পারি।’

আগত অতিথিরা ভিডিও বার্তায় ইনফ্লুয়েন্সার হাবের প্রতি তাদের ভালবাসা ও শুভকামনা জানান। এরপর আরো সুন্দর আগামীর প্রত্যাশায় সকল ইনফ্লুয়েন্সার ও প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা মিলে কেক কাটেন। কেক পর্ব শেষে চলার পথে পাশে থাকার এবং আন্তরিক সহযোগিতা করার কৃতজ্ঞতা স্মারক হিসেবে ইনফ্লুয়েন্সারদের হাতে ক্রেস্ট ও অক্সিজেন বন্ধু গাছ উপহার দেয়া হয়। অতঃপর খৈয়াম সানু সন্ধি তার গিটার আর গানে মন্ত্রমুগ্ধ করেন সবাইকে। সব শেষে নাফিস এবং রেহানের চমৎকার সঙ্গীত-সন্ধ্যার মধ্য দিয়ে সেদিনের মতো এই মুখরিত আয়োজন সমাপ্ত হয়।

বিডি প্রেসরিলিস / ২৬ ফেব্রুয়ারি ২০২২ /এমএম    


LATEST POSTS
ডেলের সেরা সল্যুশন প্রোভাইডার স্মার্ট টেকনোলজিস

Posted on জুলাই ১৬th, ২০২৪

বাজার মাতাতে অনার নিয়ে আসছে এআই পোট্রেইট মাস্টার অনার ২০০ এবং

Posted on জুলাই ১৬th, ২০২৪

তিন স্বর্ণসহ সাতটি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on জুলাই ১৫th, ২০২৪

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪