Follow us

মিজান পাম অলিন সেরা রন্ধনশিল্পী ২০১৮ প্রতিযোগিতার উদ্বোধন

মিজান পাম অলিন সেরা রন্ধনশিল্পী ২০১৮ প্রতিযোগিতার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :: দেশের সুপ্ত রন্ধনশিল্প প্রতিভা অন্বেষণের লক্ষ্যে টিভি রিয়্যালিটি শো “মিজান পাম অলিন সেরা রন্ধনশিল্পী ২০১৮” প্রতিযোগিতার কার্যক্রম শুরু হয়েছে। বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের ‘মিজান’ ফর্টিফাইড পাম অলিনের পৃষ্ঠপোষকতায়, ভ্রমণবিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর এবং জনপ্রিয় টিভি চ্যানেল এটিএন বাংলা রিয়্যালিটি শোটি পরিবেশন করছে। অক্টোবর মাসের শেষ সপ্তাহ থেকে সপ্তাহে একটি করে মোট ১৩টি পর্বে এটিএন বাংলায় রিয়্যালিটি শোটি সম্প্রচারিত হবে।

টিভি রিয়্যালিটি শোর কার্যক্রম উদ্বোধন উপলক্ষে ৯ আগস্ট রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন দ্য বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, এটিএন বাংলার প্রধান উপদেষ্ট এম. শামসুল হুদা এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তাশিক আহমেদ, ন্যাশনাল হোটেল এন্ড ট্যুরিজম ট্রেনিং ইন্সটিটিউটের অধ্যক্ষ পারভেজ এ. চৌধুরী, বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের বিপণন ব্যবস্থাপক ফয়সাল মাহমুদ প্রমুখ।

সংবাদ সম্মেলনে টিভি রিয়্যালিটি শোর জন্য সারাদেশ থেকে আগ্রহী রন্ধনশিল্পীদের কাছে এন্ট্রি আহ্বান করা হয়েছে। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগামী ২০ অক্টোবরের মধ্যে এন্ট্রি পাঠাতে হবে। এন্ট্রি পাঠানোর ঠিকানা: দ্য বাংলাদেশ মনিটর, সিটি হার্ট (১০ম তলা), ৬৭ নয়াপল্টন, ঢাকা-১০০০।

প্রতিটি এন্ট্রিতে চারজন প্রাপ্তবয়স্ক ব্যক্তিকে পরিবেশনযোগ্য বাংলাদেশি মেইন ডিসের একটি রেসিপি, প্রতিযোগীর নাম, পাসপোর্ট সাইজ ছবি, বিভাগের নামসহ পূর্ণ যোগাযোগ ঠিকানা ও তথ্য থাকতে হবে। একজন প্রতিযোগী একাধিক এন্ট্রি পাঠাতে পারবেন।

৮টি বিভাগের প্রতিযোগীরা মোট ৪টি অঞ্চল থেকে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন। প্রাপ্ত রেসিপির ভিত্তিতে একটি অভিজ্ঞ জুরি কমিটি প্রতিটি অঞ্চল থেকে ৬ জন করে প্রতিযোগীকে রিয়্যালিটি শোতে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানাবেন। রন্ধন ও পরিবেশনাশৈলী, পুষ্টিজ্ঞান এবং অন্যান্য বিবেচনায় শ্রেষ্ঠ প্রতিযোগীরা পরবর্তী পর্বগুলোতে অংশগ্রহণের সুযোগ পাবেন। বিভিন্ন পর্বে এলিমিনেশনের পর অবশিষ্ট শ্রেষ্ঠ ৪জন প্রতিযোগী শেষ ৩টি পর্বে বিভিন্ন থিমের ওপর প্রতিদ্বন্দ্বিতা করবেন। গালা রাউন্ডে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

সেরা রন্ধনশিল্পী পুরস্কার হিসেবে পাবেন নগদ ৩ লাখ টাকা, দু’জনের জন্য ঢাকা-দুবাই-ঢাকা এয়ার টিকিট। রানার-আপ পাবেন ১ লাখ টাকা। এ ছাড়াও একজন প্রতিযোগীকে পুষ্টিজ্ঞানের জন্য সম্মানজনক “অধ্যাপিকা সিদ্দিকা কবীর ট্রফি” প্রদান করা হবে।

(বিডি প্রেস রিলিস/১০আগস্ট ২০১৮/এসএম)


LATEST POSTS
আবারও সময় বাড়লো মিনিস্টারের ‘নির্বাচনি অফারের’

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

পাঠাও ফুড-এর ‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

নতুন মডেলের স্মার্টফোন, এসএসডি ও ক্যাশব্যাক অফারের উদ্বোধন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

খাদ্যপণ্যের বিশাল সমাহার নিয়ে বাণিজ্য মেলায় প্রাণ

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

গ্রামীণফোন নিয়ে এলো সহজ সব প্ল্যান

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

সারা’য় বিশেষ শীত অফার

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

দেশের বাজারে দুর্দান্ত ফিচারের স্মার্টফোন অনার এক্স৯বি

Posted on জানুয়ারি ২২nd, ২০২৪

কার্ভড ডিসপ্লের আইটেল এস ২৩+ উন্মোচন হলো দেশের বাজারে

Posted on জানুয়ারি ১৮th, ২০২৪

ফরিদপুর-১ আসনে দোলনের পক্ষে গণজোয়ার

Posted on জানুয়ারি ৪th, ২০২৪

ক্ষতিগ্রস্ত ফিলিস্তিনিদের পাশে দাঁড়িয়েছে ‘মোজো’

Posted on জানুয়ারি ৩rd, ২০২৪