Follow us

মা দিবস উপলক্ষে দারাজের বিশেষ ক্যাম্পেইন, অফার

নিজস্ব প্রতিবেদক :: বিশ্ব মা দিবস উপলক্ষে দেশের সকল মায়েদের উৎসর্গ করে দারাজ নন্দিনী আয়োজন করেছে বিশেষ ক্যাম্পেইন ‘থ্যাঙ্ক ইউ মম’। ১০ মে থেকে ১২ মে পর্যন্ত ক্যাম্পেইনটিতে থাকছে মা ও শিশু পণ্য, স্বাস্থ্য-সৌন্দর্য, হোম-ডেকোর, মোবাইল ফোন, মেয়েদের ফ্যাশন ও বিউটি পণ্যসহ বিভিন্ন ক্যাটাগরিতে ৭০% পর্যন্ত আকর্ষণীয় ছাড়।

রয়েছে বিশেষ কিছু সেরা ডিল, যার মধ্যে রয়েছে ৭৬৫ টাকায় লুমিনাস সিল্ক কমপ্যাক্ট পাউডার।
এছাড়াও ২০,৪৯৯ টাকার রেডমি নোট ৬ মোবাইল ফোন পাওয়া যাবে মাত্র ১৮,০৩৯ টাকায়, ১,৬৫০ টাকায় মেরুন জর্জেট আনস্টিচ গাউনসহ থাকছে আকর্ষণীয় মূল্যে সেরা ডিজাইনের মেয়েদের সালোয়ার কামিজ। অফারগুলোর পাশাপাশি দিনটির বিশেষ আকর্ষণ হিসেবে দেশের জনপ্রিয় অনলাইন শপ দারাজ(daraz.com.bd) দিচ্ছে সারা বাংলাদেশজুড়ে ফ্রি ডেলিভারি।

গ্রাহকদের কেনাকাটার সুবিধার জন্যে দারাজ (daraz.com.bd) অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ব্যাংক ডিসকাউন্ট, যেখানে ২৫ এপ্রিল থেকে ৯ জুন পর্যন্ত সাউথ ইস্ট ব্যাংকের প্রি-পেইড কার্ড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রি-পেমেন্টে থাকছে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপঃ ২,০০০ টাকা)। ৫ মে থেকে ৯ জুন পর্যন্ত মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ক্রেডিট কার্ডধারীদের জন্য থাকছে ১০% ক্যাশব্যাক (ক্যাপঃ ১,০০০ টাকা), লঙ্কা বাংলা ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডার ও সিটি ব্যাংক অ্যামেক্স ডেবিট ও ক্রেডিট কার্ড হোল্ডারদের জন্য থাকছে ১০% মূল্যছাড় (ক্যাপঃ ১,০০০ টাকা)।

১০ মে থেকে ১৫ জুন পর্যন্ত সকল ভিসা কার্ডে থাকছে ১৫% মুল্যছাড় (ক্যাপঃ ৪৫০ টাকা)। ক্রেতারা তাদের কার্ড সেইভ করে একটি লেনদেনে সর্বোচ্চ পরিমাণে খরচ করার মাধ্যমে সেরা ৩ জন জিতে নিতে পারেন বাম্পার পুরস্কার।

এছাড়া ৬ মে থেকে ৬ জুন পর্যন্ত বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০% (প্রতি ক্রেতা সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, প্রতিদিন ৩০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক সুবিধা।

বিডি প্রেস রিলিস/ ১০ মে ২০১৯ / এমএম


LATEST POSTS
ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা এখন থেকে কেবল নগদে

Posted on জুনe ৪th, ২০২৪

দেশি ফ্রিজে স্বপ্নপূরণ

Posted on জুনe ৪th, ২০২৪

বিশ্বকাপ উন্মাদনায় ‘ডঙ্কা সং’ নিয়ে এলো রবি

Posted on জুনe ৪th, ২০২৪

নতুন ২ মডেলের অল-ইন-ওয়ান পিসি বাজারে ছাড়লো ওয়ালটন

Posted on জুনe ৪th, ২০২৪

সারা’র ঈদুল আযহা আয়োজন

Posted on জুনe ৪th, ২০২৪

দেশের বাজারে বিশ্বের নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪