Follow us

 

নিজস্ব প্রতিবেদক :: পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতরকে সামনে রেখে সম্প্রতি ‘মিস্টিক্যাল মালদ্বীপ’ থিমে মাস্টারকার্ডের ফ্ল্যাগশিপ রমজান ক্যাম্পেইন ‘স্পেন্ড-অ্যান্ড-উইন’ নতুন আঙ্গিকে শুরু হলো। বিগত বছর ২০২১ সালে পবিত্র রমজানের স্বাভাবিকতা কোভিড-১৯ মহামারির কারণে ব্যাহত হয়েছিল এবং বিঘ্ন ঘটেছিল স্বাভাবিক চলাফেরা, বিভিন্ন সাপ্লাই চেইনের কার্যক্রম, ব্যবসা-বাণিজ্যে ও বিশ্বজুড়ে অর্থনৈতিক কর্মকাণ্ডে। এ বছরের ফ্ল্যাগশিপ ক্যাম্পেইনের মাধ্যমে কার্ডহোল্ডারদের ডিজিটাল লেনদেনে উৎসাহিত করে অর্থনীতি পুনরুজ্জীবিত করতে চায় মাস্টারকার্ড।

২০ মার্চ থেকে শুরু হয়ে ৮ মে পর্যন্ত চলমান এই ক্যাম্পেইনের লক্ষ্য পবিত্র রমজান মাসজুড়ে মাস্টারকার্ডের ক্রেডিট, ডেবিট এবং প্রিপেইড কার্ড ব্যবহার করে কেনাকাটায় অফার দিয়ে কার্ডহোল্ডারদের আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ করে দেওয়া এবং দেশে ও দেশের বাইরে রিটেইল লেনদেন বৃদ্ধিতে ভূমিকা রাখা।

ক্যাম্পেইন চলাকালীন মাস্টারকার্ড কার্ডহোল্ডাররা অন্তত ১ হাজার টাকা কিংবা ২৫ মার্কিন ডলার বা তার চেয়ে বেশি মূল্যের ৪টি লেনদেন সম্পন্ন করলে স্বয়ংক্রিয়ভাবে ক্যাম্পেইনের অংশ হয়ে যাবেন। এছাড়া কার্ডহোল্ডাররা প্রতিবার দেশের অভ্যন্তরে ১ হাজার টাকা বা তার চেয়ে বেশি পিওএস রিটেইল ট্রানজেকশন কিংবা দেশের বাইরে প্রতিবার ২৫ মার্কিন ডলার বা এর চেয়ে বেশি মূল্যের ই-কমার্স রিটেইল ট্রানজেকশনে ২ পয়েন্ট করে পাবেন। এছাড়া দেশের অভ্যন্তরে প্রতিবার ১ হাজার টাকা বা তার চেয়ে বেশি ই-কমার্স রিটেইল ট্রানজেকশন কিংবা দেশের বাইরে প্রতিবার ২৫ মার্কিন ডলার বা এর চেয়ে বেশি মূল্যের পিওএস রিটেইল ট্রানজেকশনে কার্ডহোল্ডাররা পাবেন ৩ পয়েন্ট করে।

ক্যাম্পেইন শেষে সর্বোমোট পয়েন্টের হিসেবে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী সঙ্গীসহ মালদ্বীপে বিলাসবহুল ট্রিপ জেতার সুযোগ পাবেন। ক্যাম্পেইনে অংশ নেওয়া পরবর্তী শীর্ষ ৫০ জন পাবেন ইলেক্ট্রনিক ভাউচার, গ্যাজেট ভাউচার, ডাইনিং ভাউচার এবং ই-কমার্স ভাউচারসহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার।

এ বিষয়ে মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‌‘সবাই এই সময়টাতে বিভিন্ন বিলাসি পণ্য ও পোশাক কেনাকাটা এবং ডাইন আউটের মাধ্যমে ছুটি কাটানোর পরিকল্পনা করে, তাই কার্ডহোল্ডারদের নিরাপদ ও নিবিঘ্ন শপিং অভিজ্ঞতা দেওয়ার লক্ষ্যে ‘মিস্টিক্যাল মালদ্বীপ’ ক্যাম্পেইন ঘোষণা দিতে পেরে মাস্টারকার্ড আনন্দিত। কোভিড-১৯ সংক্রমণ কমে যাওয়ায় বিশ্বজুড়ে অনেক দেশই বিধি-নিষেধ তুলে নিচ্ছে, সেইসঙ্গে কার্ডহোল্ডাররা বিদেশ ভ্রমণ শুরু করায় তাদের কেনাকাটার মূল্যবান অভিজ্ঞতা দিতে চায় মাস্টারকার্ড।’

স্পেন্ড-অ্যান্ড-উইন ক্যাম্পেইনে মাস্টারকার্ডের যেসব পার্টনার ব্যাংকের কার্ডহোল্ডাররা অংশ নিতে পারবেন, সেসব ব্যাংকগুলো হলো-এবি ব্যাংক, আল-আরাফাহ ইসলামী ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড, ডাচ-বাংলা ব্যাংক, ইসলামী ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, পূবালী ব্যাংক, দ্য সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং লঙ্কাবাংলা ফিন্যান্স।

বিডি প্রেসরিলিস / ৩০ মার্চ ২০২২ /এমএম   


LATEST POSTS
ডেলের সেরা সল্যুশন প্রোভাইডার স্মার্ট টেকনোলজিস

Posted on জুলাই ১৬th, ২০২৪

বাজার মাতাতে অনার নিয়ে আসছে এআই পোট্রেইট মাস্টার অনার ২০০ এবং

Posted on জুলাই ১৬th, ২০২৪

তিন স্বর্ণসহ সাতটি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on জুলাই ১৫th, ২০২৪

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪