Follow us

মার্সেল পণ্য কিনে ঘণ্টায় ঘণ্টায় পুরস্কার পাওয়ার সুযোগ

 

নিজস্ব প্রতিবেদক :: ইংরেজি নববর্ষ উপলক্ষে ক্রেতাদের বিশেষ সুবিধা দিতে সারা দেশে আবারও শুরু হয়েছে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন। এবার চালু হল সিজন-১৩। এই সিজনেও ক্রেতাদের জন্য থাকছে বিশেষ চমক। মার্সেল পণ্য কিনে ঘণ্টায় ঘণ্টায় নতুন ফ্রিজ, এয়ার কন্ডিশনার, টিভি, ওয়াশিং মেশিন, ওভেন, ব্লেন্ডার, গ্যাস স্টোভ, রাইস কুকার, ফ্যানসহ বিভিন্ন পণ্য ফ্রি পেতে পারেন ক্রেতারা।

আজ সোমবার রাজধানীর মার্সেল করপোরেট অফিসে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৩’ শীর্ষক ডিক্লারেশন প্রোগ্রাম আয়োজন করা হয়। এতে জানানো হয়, ১০ জানুয়ারি থেকে সারা দেশে মার্সেল পণ্য কিনে ঘণ্টায় ঘণ্টায় ফ্রি পণ্য দেয়া হবে। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও মো. হুমায়ূন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, আরিফুল আম্বিয়া, ড. মো. সাখাওয়াৎ হোসেন, চিফ মার্কেটিং অফিসার মো. ফিরোজ আলম, ডিজিটাল ক্যাম্পেইনের প্রধান সমন্বয়ক নাজমুল হোসাইন ইভান প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দেয়ার লক্ষ্যে কাস্টমার ডাটাবেজ তৈরি করছে মার্সেল। এই কার্যক্রম বেগবান করার লক্ষ্যে সারা দেশে চলছে ডিজিটাল ক্যাম্পেইন। এরই ধারাবাহিকতায় এখন চালু হয়েছে সিজন ১৩। ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও দেশের যেকোনো মার্সেল সার্ভিস সেন্টার থেকে দ্রুত সেবা পাবেন গ্রাহক। অন্যদিকে সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারবেন। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে এসব বিশেষ সুবিধা দেয়া হচ্ছে।

সিজন-১৩ চলাকালে ক্রেতারা মার্সেল ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ব্লেন্ডার, মাইক্রোওয়েভ ওভেন, রাইসকুকার, গ্যাস স্টোভ, ফ্যান ইত্যাদি কেনার পর ডিজিটাল রেজিস্ট্রেশন করবেন। ক্রেতার নাম, মোবাইল নম্বর এবং সংশ্লিষ্ট পণ্যের বারকোডসহ বিস্তারিত তথ্য মার্সেলের সার্ভারে সংরক্ষণ করা হবে। এরপর স্বয়ংক্রিয়ভাবে ক্রেতার কাছে ফ্রি পণ্য সম্পর্কিত ম্যাসেজ চলে যাবে।

দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারাদেশে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্টের আওতায় ৭৬টি সার্ভিস সেন্টার রয়েছে মার্সেলের। যার প্রেক্ষিতে দ্রুততম সময়ের মধ্যে পণ্যের সার্ভিস দিতে সক্ষম হচ্ছে দেশীয় প্রতিষ্ঠানটি।

বিডি প্রেসরিলিস / ১১ জানুয়ারি ২০২২ /এমএম    


LATEST POSTS
ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪

দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪