Follow us

মার্সেল এসিতে আকর্ষণীয় ছাড়, ৬ মাসের ইএমআই সুবিধা

 

নিজস্ব প্রতিবেদক :: এয়ার কন্ডিশনার গ্রাহকদের জন্য নানান সুবিধা দিচ্ছে দেশের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। এ জন্য ‘সুপার সেভার’ ডিল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এর আওতায় ইনভার্টার ও স্মার্ট ইনভার্টারসহ অর্ধশতাধিক নির্দিষ্ট মডেলের এসিতে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে প্রতিষ্ঠানটি। রয়েছে ফ্রি ইনস্টলেশন সুবিধা। পাশাপাশি মার্সেল দিচ্ছে ৬ মাসের ইএমআই ও কিস্তি সুবিধা। ফলে এ ক্যাম্পেইন ব্যাপক গ্রাহকপ্রিয়তা পেয়েছে। এরই ধারাবাহিকতায় ক্যাম্পেইনের মেয়াদ বাড়িয়েছে মার্সেল।

এদিকে, সারা দেশে এসি এক্সচেঞ্জ সুবিধা দিচ্ছে মার্সেল। মার্সেল শোরুমে যে কোনো ব্র্যান্ডের পুরনো এসি জমা দিয়ে নতুন এসি কেনা যাচ্ছে। পুরনো এসি জমা দিয়ে গ্রাহক তার পছন্দের নতুন মার্সেল এসিতে ২৫ শতাংশ ছাড় পাচ্ছেন। তবে এই সুুবিধা ‘সুপার সেভার ডিল’-এ থাকছে না।

জানা গেছে, করোনাভাইরাস দুর্যোগের মাঝে এসি ক্রেতাদের বিশেষ সুবিধা দিতেই মার্সেলের এ উদ্যোগ। ‘সুপার সেভার ডিল’ ক্যাম্পেইনের আওতায় মার্সেলের রিভারাইন ও ভেনচুরি সিরিজের ১, ১.৫ ও ২ টনের ব্যাপক বিদ্যুৎসাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির এসিতে সর্বোচ্চ ১৩ হাজার টাকা পর্যন্ত ছাড় দেয়া হচ্ছে। অনলাইনে এবং সারা দেশে মার্সেলের যেকোনো আউটলেট থেকে এসি কেনায় এই সুবিধা পাচ্ছেন গ্রাহকরা। এ সুযোগ থাকছে ২০ সেপ্টেম্বর পর্যন্ত।

মার্সেলের বিপণন বিভাগের প্রধান ড. মো. সাখাওয়াত হোসেন জানিয়েছেন, পূর্ব ঘোষণা অনুযায়ী ‘সুপার সেভার ডিল’ ক্যাম্পেইনটি ২৮ জুলাই থেকে ৩১ আগস্ট পর্যন্ত ছিলো। গ্রাহকদের ব্যাপক সাড়া পাওয়ায় এর সময়সীমা বাড়ানো হয়েছে। এর আওতায় মার্সেলের রিভারাইন সিরিজের ১ টনের ৩৬ হাজার ৯০০ টাকার এসিটি কেনা যাচ্ছে ৩২ হাজার ৮৪১ টাকায়, ১.৫ টনের ৪৯ হাজার ৯০০ টাকার এসি ক্রেতারা পাচ্ছেন ৪৪ হাজার ৯১০ টাকায় এবং ২ টনের ৫৬ হাজার ৯০০ টাকার এসি কেনা যাচ্ছে ৫৪ হাজার ৫৫ টাকায়।

তিনি বলেন, একই ক্যাম্পেইনের আওতায় ভেনচুরি সিরিজের ১ টনের ৪৮ হাজার টাকার আয়োনাইজার এসি পাওয়া যাচ্ছে ৩৮ হাজার ৪০০ টাকায়, ১.৫ টনের ৬৫ হাজার টাকার এসি কেনা যাচ্ছে ৫২ হাজার টাকায় এবং ২ টনের ৭৬ হাজার ৪০০ টাকার এসি ক্রেতারা পাচ্ছেন ৬৬ হাজার ৪৬৮ টাকায়।

মার্সেল এসির চিফ অপারেটিং অফিসার (সিওও) মাহফুজুর রহমান জানান, তাদের এসি আন্তর্জাতিক স্ট্যান্ডার্ড মেনে ডিজাইন করা হচ্ছে। এতে ব্যবহৃত কম্প্রেসর আন্তর্জাতিক মানের। মার্সেল এসিতে ব্যবহার করা হচ্ছে সঠিক স্পেসিফিকেশনের ক্যাবল।

তিনি আরো বলেন, মার্সেল এসির কম্প্রেসরের ব্যবহৃত হচ্ছে বিশ্বস্বীকৃত সম্পূর্ণ পরিবেশবান্ধব এইচএফসি গ্যাসমুক্ত আর-৪১০এ এবং আর-৩২ রেফ্রিজারেন্ট। রয়েছে টার্বোমুড, ডুয়েল ডিফেন্ডার এবং আয়োনাইজার প্রযুক্তি, যা দ্রুত ঠাণ্ডা করার পাশাপাশি রুমের বাতাসকে ধুলা-ময়লা ও ব্যাকটেরিয়া মুক্ত করে। ইভাপোরেটর এবং কন্ডেন্সারে মরিচারোধক গোল্ডেন ফিন কালার প্রযুক্তি ব্যবহার করায় মার্সেল এসি অনেক টেকসই, দীর্ঘস্থায়ী ও নিরাপদ।

দেশেই নিজস্ব কারখানায় উচ্চমান বজায় রেখে এসি তৈরি করছে মার্সেল। এসির মান উন্নয়নে মার্সেলের রয়েছে দক্ষ ও মেধাবী আরএন্ডডি (গবেষণা ও উন্নয়ন) টিম। যারা প্রতিনিয়ত এসির ডিজাইন এবং মান নিয়ে গবেষণা করছেন। ফলে মার্সেল এসিতে যুক্ত হচ্ছে সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচার।

সম্প্রতি ৭০ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয়ী মডেলের এসি বাজারে ছেড়েছে মার্সেল। রিভারাইন সিরিজের ওই মডেলের এসির নাম দেয়া হয়েছে ‘সুপারসেভার’। আকর্ষণীয় ডিজাইনের ওই স্পিøট এসিতে আরো সংযুক্ত হয়েছে স্মার্ট ইনভার্টার প্রযুক্তিসহ অত্যাধুনিক সব ফিচার। বর্তমানে ১.৫ (দেড়) টনের মডেল বাজারে এলেও খুব শিগগিরই ১ এবং ২ টনের মডেলগুলো পাওয়া যাবে। দেড় টনের সুপার সেভার মডেলের মার্সেল স্মার্ট ইনভার্টার এসিটির দাম মাত্র ৬৬,৪০০ টাকা।

১, ১.৫ এবং ২ টনের স্প্লিট এসির পাশাপাশি স্কুল-কলেজ, মসজিদ, মাদ্রাসা, হাসপাতাল, হোটেলের মতো মাঝারি স্থাপনার জন্য ৪ ও ৫ টনের ক্যাসেট ও সিলিং টাইপ এসি ব্যাপকভাবে বাজারজাত করছে মার্সেল।এখন ঘরে বসেই (http://marcelbd.com/) ওয়েবসাইট থেকে অর্ডার করে ক্রেতারা তাদের পছন্দের এসি কিনতে পারছেন। তবে এ ক্ষেত্রে নির্দিষ্ট হারে পণ্য ডেলিভারি চার্জ প্রদান করতে হবে গ্রাহককে।

এসির কম্প্রেসরে ব্যবহৃত হচ্ছে বিশ্বস্বীকৃত সম্পূর্ণ পরিবেশবান্ধব এইচএফসি গ্যাসমুক্ত আর-৪১০এ এবং আর-৩২ রেফ্রিজারেন্ট। রয়েছে টার্বোমুড ও আয়োনাইজার প্রযুক্তি, যা দ্রুত ঠান্ডা করার পাশাপাশি রুমের বাতাসকে ধুলা-ময়লা ও ব্যাকটেরিয়া থেকে মুক্ত করে। ইভাপোরেটর এবং কন্ডেন্সারে মরিচারোধক গোল্ডেন ফিন কালার প্রযুক্তি ব্যবহার করায় মার্সেল এসি অনেক টেকসই ও দীর্ঘস্থায়ী।

কর্তৃপক্ষ জানায়, মার্সেলের প্রতিটি এসি আন্তর্জাতিক মানের টেস্টিং ল্যাব নাসদাত-ইউটিএস থেকে মান নিয়ন্ত্রণ সনদ পাওয়ার পরে বাজারজাত করা হয়। এরই ধারাবাহিকতায় এসিতে এক বছরের রিপ্লেসমেন্ট সুবিধা দিচ্ছে মার্সেল। পাশাপাশি ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছরের গ্যারান্টি ও নন-ইনভার্টার কম্প্রেসরে ৫ বছরের গ্যারান্টি সুবিধা রয়েছে।

গ্রাহকদের দ্রুত বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে মার্সেলের রয়েছে ৭৪টি সার্ভিস সেন্টার। পাশাপাশি প্রায় ৩০০ সার্ভিস পার্টনারের মাধ্যমে দেশব্যাপী এসির গ্রাহকদের সেবা দিচ্ছে মার্সেল। এদিকে মার্সেলের দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলী এবং টেকনিশিয়ানগণ প্রতি ১০০ দিন পর পর এসির ক্রেতাদের ফ্রি সার্ভিস দিচ্ছেন।

বিডি প্রেসরিলিস / ১১ সেপ্টেম্বর /এমএম


LATEST POSTS
আমরা নেটওয়ার্কস’র ১০০ কোটি টাকার জিরো কুপন বন্ড অনুমোদন

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

দারাজেই হলো রিয়েলমি সি সেভেন্টিন স্মার্টফোনের গ্লোবাল লঞ্চ

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

প্রথম দিনেই সর্বোচ্চ দামে ওয়ালটন শেয়ারের লেনদেন শুরু

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

জেমস বন্ডের নতুন ছবির পার্টনার নকিয়া

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

দেশের বাজারে ভিভোর নতুন বাজেট ফোন ওয়াই২০

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান

Posted on সেপ্টেম্বর ২৪th, ২০২০

ইউএস-বাংলা অ্যাসেটের সাথে বিপ্রপার্টির চুক্তি স্বাক্ষর

Posted on সেপ্টেম্বর ২৩rd, ২০২০

রিগ্যাল ফার্নিচারের পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

Posted on সেপ্টেম্বর ২৩rd, ২০২০

ই-কমার্স প্লাটফর্ম যাচাই.কম এ ৩৬ টাকা কেজিতে মিলবে পিয়াজ

Posted on সেপ্টেম্বর ২৩rd, ২০২০

অপো ও বাটা গ্রাহকদের জন্যে বিশেষ ডিসকাউন্ট

Posted on সেপ্টেম্বর ২৩rd, ২০২০