Follow us

মার্চে দারাজে বিক্রয়ের শীর্ষে ইনফিনিক্স হ্যান্ডসেট

 

নিজস্ব প্রতিবেদক :: আলিবাবা গ্রুপের অঙ্গ-প্রতিষ্ঠান দারাজ বাংলাদেশে চলতি বছরের মার্চ মাসে সবচেয়ে বেশি বিক্রয় হয়েছে অনলাইন ভিত্তিক প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্সের হ্যান্ডসেট। মার্চে বেশি বিক্রিত স্মার্টফোনগুলোর মধ্যে রয়েছে ইনফিনিক্স ‘স্মার্ট সিরিজ’ ‘নোট সিরিজ’ ও ‘হট সিরিজ’র হ্যান্ডসেট। স্মার্টফোনের বর্তমান বাজার ও তরুণ প্রজন্মের কথা মাথায় রেখে ইনফিনিক্স চলতি বছরের মার্চ মাস পর্যন্ত বেশ কয়েকটি হ্যান্ডসেট বাজারে এনেছে।

যার সবগুলোয় পাওয়া যাচ্ছে দারাজ বাংলাদেশে। এর আগে গতবছরের আগস্টে বাজারে আসা ইনফিনিক্সের ‘হট ৯ প্লে’ অনলাইন মার্কেটপ্লেস দারাজে বিক্রয়ের রেকর্ড গড়ে। বাজারে ছাড়ার মাত্র তিন মিনিটের মধ্যেই দারাজে থাকা সবগুলো হ্যান্ডসেট বিক্রয় হয়ে যায়।

চলতি বছরের মার্চ মাসে দারাজে বিক্রয়ের শীর্ষ স্থান অর্জন করা প্রসঙ্গে ইনফিনিক্স মোবিলিটি লিমিটেড বাংলাদেশের হেড অব মার্কেটিং মনজুরুল কবির সুজন বলেন, ‘চলতি বছরের মার্চে অনলাইন মার্কেটপ্লেস দারাজে ইনফিনিক্স স্মার্টফোন বিক্রয়ের শীর্ষে থাকায় আমরা আনন্দিত। সমসাময়িক ট্রেন্ডকে লিড দেয়া ব্র্যান্ড ইনফিনিক্স চলতি বছর দেশের বাজারে নিয়ে এসেছে আকর্ষণীয় ডিজাইনের ও অত্যাধুনিক মডেলের বেশ কয়েকটি হ্যান্ডসেট।

এর মধ্যে রয়েছে ইনফিনিক্স ‘স্মার্ট সিরিজ’ ‘নোট সিরিজ’ ও ‘হট সিরিজ’র হ্যান্ডসেট। এর আগে গত বছরের আগস্টে দারাজে বিক্রয়ের রেকর্ড গড়ে ইনফিনিক্সের ‘হট ৯ প্লে’। মাত্র তিন মিনিটের মধ্যেই সবগুলো হ্যান্ডসেট বিক্রয় হয়ে যায়। আর এবার ইনফিনিক্স মোবিলিটি লিমিটেড চলতি মাস এপ্রিলে দেশের বাজারে নিয়ে আসছে ‘হট ১০ প্লে’। আশা করছি, ‘হট ৯ প্লে’র মতো ‘হট ১০ প্লে’ ও বিক্রয়ের রেকর্ড গড়বে এবং বিক্রয়ের শীর্ষ তালিকায় থাকবে।

মনজুরুল কবির সুজন আরো বলেন, ‘অল্পকিছু দিনের মধ্যে ইনফিনিক্স ‘হট ১০ প্লে’ দেশের বাজারে লঞ্চ হবে। আগ্রহী গ্রাহকরা ফোনটি কেনার জন্য অনলাইন মার্কেটপ্লেস দারাজে প্রি-অর্ডর করার সুযোগ পাবেন।’ইনফিনিক্সের হট সিরিজে নতুন সদস্য ইনফিনিক্স ‘হট ১০ প্লে’তে থাকছে শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারিসহ ৬.৮২ ইঞ্চি এইচডি সিনেমেটিক ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী মিডিয়াটেক হেলিও জি ৩৫ প্রসেসর। এর ৪/৬৪ জিবি সংস্করণটির দাম থাকবে ক্রেতাদের হাতের নাগালেই।

বিডি প্রেসরিলিস / ৬ এপ্রিল ২০২১ /এমএম    


LATEST POSTS
দেশে আসুসটর পণ্য এনেছে স্টারটেক

Posted on এপ্রিল ২০th, ২০২১

দরিদ্র্য ও অসহায় মানুষের পাশে প্রিমিয়ার ব্যাংক

Posted on এপ্রিল ২০th, ২০২১

দেশে ই-স্টোর চালু করবে ভিভো

Posted on এপ্রিল ২০th, ২০২১

‘নগদ’ এ দৈনিক লেনদেন ছাড়াল ৪০০ কোটি টাকা

Posted on এপ্রিল ২০th, ২০২১

বাংলাদেশ পুলিশকে সুরক্ষা সামগ্রী দিল মেডিক্যার সেইফলাইফ

Posted on এপ্রিল ২০th, ২০২১

ওয়ালটনের নতুন ফোনের অনলাইন প্রি-বুকে ১০০০ টাকা ছাড়

Posted on এপ্রিল ২০th, ২০২১

বাবাহারা প্রধানমন্ত্রীর কাছে ব্যাংকার কন্যার দাবি

Posted on এপ্রিল ২০th, ২০২১

ঈদ আয়োজন নিয়ে এসেছে ফেইসরঙ

Posted on এপ্রিল ১৯th, ২০২১

নিপুণের ঈদ আয়োজন

Posted on এপ্রিল ১৯th, ২০২১

ফ্রি হোম ডেলিভারিতে পাওয়া যাবে মটোরোলা ফোন

Posted on এপ্রিল ১৯th, ২০২১