Follow us

মাদারীপুর, বরিশালে মার্সেল এসির ওয়ার্কশপ

 

নিজস্ব প্রতিবেদক :: ওয়ার্কশপে মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খান ও মার্সেলের বিপণন বিভাগের প্রধান ড. মো. শাখাওয়াত হোসেনসহ অন্যরামাদারীপুর ও বরিশালে অনুষ্ঠিত হলো দেশের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এয়ার কন্ডিশনারের সেলস অ‌্যান্ড প্রমোশনাল ওয়ার্কশপ।রোববার দুপুরে মাদারীপুর নগরীর ‘রুচিতা চাইনিজ রেস্টুরেন্ট’-এ ‘এয়ার কন্ডিশনার ওয়ার্কশপ ২০২০’ শীর্ষক ওই কর্মশালা হয়। অন্যদিকে বরিশালের ওয়ার্কশপটির আয়োজন করা হয় শনিবার সকালে ‘বরিশাল ক্লাবে’।

ওয়ার্কশপে উপস্থিত ছিলেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান, মার্সেলের বিপণন বিভাগের প্রধান ড. মো. শাখাওয়াত হোসেন, সিনিয়র ডেপুটি ডিরেক্টর রবিউল হাসান সুমন, ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর জুয়েল আহমেদ, এসির প্রোডাক্ট ম্যানেজার মাহফুজুল আলম, মাদারীপুর এরিয়া ম্যানেজার রানা তালুকদার এবং বরিশালের এরিয়া ম্যানেজার শরিফুল ইসলাম। দুটি ওয়ার্কশপে মার্সেলের বিভিন্ন এলাকার ডিলারসহ দেড় শতাধিক লোক উপস্থিত ছিলেন।

কীভাবে এসি বিক্রির নতুন টার্গেটে পৌঁছানো যায়, এসিতে বিক্রয় বৃদ্ধির কৌশলসমূহ এবং মার্সেল এসির বিষয়ে জনমনে কীভাবে অধিক সচেতনতা বাড়ানো যায় এসব নিয়ে বিস্তারিত আলোচনা হয় ওয়ার্কশপে।আমিন খান বলেন, ‘গুণগতমান ভালো হওয়ায় মার্সেল পণ্য এখন দেশে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। দিন দিন বাড়ছে গ্রাহক সংখ্যা। মার্সেল শুধু ব্যবসাই করছে না। বিশ্বমানের পণ্য উৎপাদন করে বাজারজাত করার মধ্য দিয়ে তারা জনমানুষের সেবাও করে যাচ্ছে। সেবার অংশ হিসেবে পণ্য কেনায় দিচ্ছে নানান সুবিধা।’

ড. মো. শাখাওয়াত হোসেন বলেন, ‘ডিলারদের নিয়ে আমরা ওয়ার্কশপ করছি সারা দেশেই। এসি বিক্রি ও প্রদর্শনে তাদের দক্ষতা বাড়ানোই আমাদের উদ্দেশ্য। এর সঙ্গে মার্সেল ব্র্যান্ড সম্পর্কে জনগণকে সচেতন করাও আমাদের উদ্দেশ্য। সাশ্রয়ী দামে গ্রাহকদের দোড়গোড়ায় মার্সেল পণ্য পৌঁছে দেয়াই আমাদের লক্ষ্য। এ লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। দেশের মানুষ দেশেই তৈরি পণ্যের প্রতি আরো বেশি মনোযোগী হবে এটাই আমাদের প্রত্যাশা।’

মার্সেল এসির ওয়ার্কশপে অংশ নিয়েছেন মার্সেলের বিভিন্ন এলাকার ডিলাররাতিনি বলেন, ডিলারদের দায়িত্ব মার্সেল এসিসহ অন্যান্য পণ্যের সুবিধা গ্রাহকদের সামনে তুলে ধরা। গ্রাহকের সেবা নিশ্চিত করতে পারলেই মার্সেল সার্থক হবে।মার্সেল কর্মকর্তারা জানান, মার্সেলের ইনভার্টার প্রযুক্তির কম্প্রেসর ৬০ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয় করে। কম্প্রেসরে ব্যবহৃত হচ্ছে বিশ্ব স্বীকৃত সম্পূর্ণ পরিবেশবান্ধব এইচএফসি গ্যাসমুক্ত আর-৪১০এ এবং আর-৩২ রেফ্রিজারেন্ট। রয়েছে টার্বোমুড ও আয়োনাইজার প্রযুক্তি, যা দ্রুত ঠান্ডা করার পাশাপাশি রুমের বাতাসকে ধুলা ময়লা ও ব্যাকটেরিয়া থেকে মুক্ত করে। কন্ডেন্সারে ব্যবহার করা হচ্ছে মরিচারোধক গোল্ডেন ফিন কালার প্রযুক্তি।

নানান সুবিধার পাশাপাশি বিদ্যুৎ বিল এবং নিশ্চিত ক্যাশব্যাকের সুবিধা দিচ্ছে মার্সেল। চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫ এর আওতায় ওয়ালটনের এসি কিনলেই গ্রাহকরা পেতে পারেন ১২ বছরের বিদ্যুৎ বিল ফ্রি।পাশাপাশি যেকোনো ব্র্যান্ডের পুরনো এসির বদলে ২৫ শতাংশ ছাড়ে মার্সেলের নতুন এসি কেনার সুযোগ রয়েছে। ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধা, জিরো ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই (ইক্যুয়াল মান্থলি ইনস্টলমেন্ট), ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি এবং টুইন-ফোল্ড ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছরের গ্যারান্টি দিচ্ছে মার্সেল। মার্সেলের প্রতিটি এসি আন্তর্জাতিক মানের টেস্টিং ল্যাব নাসদাত-ইউটিএস থেকে মান নিয়ন্ত্রণ ছাড়ের পর বাজারজাত করা হচ্ছে।মার্সেলের রয়েছে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। এর আওতায় সারা দেশে রয়েছে ৭৩টি সার্ভিস সেন্টার। দেশব্যাপী বিক্রয়োত্তর সেবা দিতে নিয়োজিত রয়েছেন আড়াই হাজারের বেশি প্রকৌশলী ও টেকনিশিয়ান।

বিডি প্রেসরিলিস /১৯ জানুয়ারি ২০২০ /এমএম


LATEST POSTS
বেসরকারি পর্যায়ে প্রথম ‘এসডিজি প্রতিবেদন’ প্রকাশ

Posted on ফেব্রুয়ারী ২৩rd, ২০২০

ভাষা শহীদদের প্রতি রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on ফেব্রুয়ারী ২২nd, ২০২০

দুবাইয়ে প্রাণ’র আমদানিকারক সম্মেলন অনুষ্ঠিত

Posted on ফেব্রুয়ারী ২২nd, ২০২০

দেশে প্রথম বেসরকারি বিটুমিন প্ল্যান্ট উদ্বোধন

Posted on ফেব্রুয়ারী ২২nd, ২০২০

সিটি ব্যাংক ও টিভিএসের চুক্তি স্বাক্ষর

Posted on ফেব্রুয়ারী ২২nd, ২০২০

বগুড়ায় ইসলামী ব্যাংকের উন্নয়ন সম্মেলন

Posted on ফেব্রুয়ারী ২১st, ২০২০

‘অপো এফ১৫’ ৫ মিনিট চার্জে কথা বলা যাবে ২ ঘণ্টা

Posted on ফেব্রুয়ারী ২১st, ২০২০

পুরনো পণ্য কেনার অনলাইন প্ল্যাটফর্ম সোয়্যাপ চালু

Posted on ফেব্রুয়ারী ২১st, ২০২০

সাভারে হুয়াওয়ের নতুন ব্র্যান্ডশপ উদ্বোধন

Posted on ফেব্রুয়ারী ২১st, ২০২০

আমেরিকায় স্মার্টফোন রপ্তানি করছে ওয়ালটন

Posted on ফেব্রুয়ারী ২১st, ২০২০