Follow us

ভিড়ে শুরু ছুটির দিনের স্মার্টফোন মেলার বিকেল

 

নিজস্ব প্রতিবেদক :: সকাল থেকেই দর্শনার্থীদের বেশ আনাগোনা ছিল স্মার্টফোন ও ট্যাব মেলায়। আর বিকেল হতে হতে সেই ভিড় বেড়েছে আরও।শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় সকাল ভিড়টা খুব বেশি হয়েছে। দর্শনার্থীরা নিজেদের পছন্দের স্মার্টফোন কেনার পাশাপাশি দেখছেন নতুন সব প্রযুক্তি।

ছুটির দিনের সকালে পরিবারসহ মেলায় এসেছিলেন আতাউর রহমান নামের একজন দর্শনার্থী। তিনি টেকশহরডটকমকে বলেন, তার বাচ্চার জন্য একটি গেইম খেলার উপযোগী ট্যাব কিনেছেন। একই সঙ্গে একটি স্মার্টফোন কিনেছেন বলেও জানান তিনি। পেয়েছেন কিছু উপহার ও ছাড়।দুপুর নাগাদ জুম্মার নামাজ থাকায় দর্শনার্থীদের পরিমাণ কিছুটা কমে এলেও নামাজ শেষে বাড়তে থাকে ভিড়। আর পড়ন্ত বিকেলে সেই ভিড় ছড়ায় ভিন্ন মাত্রা।

বিকেলের শুরুতেই মেলায় এসেছিলেন মাহমুদুল ইবনে হাসান। তিনি টেকশহরডটকমকে বলেন, পছন্দানুযায়ী একটি স্মার্টফোন কিনেছি বাবার জন্য। পেয়েছেন ছাড় আর উপহার।মেলার সমন্বয়কারী ও এক্সপো মেকারের এজিএম সিরাজুল ইসলাম জানান, স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে দেশে এক্সপো মেকারের আয়োজনে এটি ১২তম প্রদর্শনী। শুক্রবার ছুটির দিন থাকায় দর্শনার্থীর সংখ্যা অনেক। আশা করছি বেচাবিক্রিও খুব ভালো হবে। সকাল থেকে বিক্রি ভালো হওয়ায় ব্র্যান্ডগুলোর প্রতিনিধিরাও সন্তুষ্টি প্রকাশ করেছেন।

এবারের মেলায় স্যামসাং, হুয়াওয়ে, অপ্পো, ভিভো, ডিএক্স টেল, মটোরোলা, আইফোন, নকিয়া, ম্যাক্সিমাস, রিয়েলমি, ডিএক্স টেল, সুরভি এন্টারপ্রাইজ, ডিটেল তাদের স্মার্টফোন ও অ্যাক্সেসরিজ নিয়ে অংশ নিচ্ছে।স্মার্টফোন ও ট্যাব মেলার আহ্বায়ক এক্সপো মেকারের এজিএম সিরাজুল ইসলাম সার্থক বলেন, বরাবরই শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনে মেলায় তিল ধারণের জায়গা হয় না। এদিন বেচাবিক্রিও হয় অনেক। এবারও ছাড় উপহার দিচ্ছে ব্র্যান্ডগুলো। তাই বিক্রিও বেশি হবে অন্যবারের চেয়ে।

মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। যা থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীর চিকিৎসায় দান করা হবে। আর প্রতিদিন রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে এই মেলা। তিন দিনব্যাপী এই মেলা চলবে শনিবার পর্যন্ত।এই আয়োজনের সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকমে পাওয়া যাবে।ছাড়াও, প্রতিদিনের আপডেট পেতে চোখ রাখতে হবে মেলার ইভেন্ট পেইজে।

বিডি প্রেস রিলিস / ০৫ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

Posted on মার্চ ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়

Posted on মার্চ ২৪th, ২০২৪

উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

Posted on মার্চ ২৪th, ২০২৪

নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪