Follow us

ভিড়ে শুরু ছুটির দিনের স্মার্টফোন মেলার বিকেল

 

নিজস্ব প্রতিবেদক :: সকাল থেকেই দর্শনার্থীদের বেশ আনাগোনা ছিল স্মার্টফোন ও ট্যাব মেলায়। আর বিকেল হতে হতে সেই ভিড় বেড়েছে আরও।শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় সকাল ভিড়টা খুব বেশি হয়েছে। দর্শনার্থীরা নিজেদের পছন্দের স্মার্টফোন কেনার পাশাপাশি দেখছেন নতুন সব প্রযুক্তি।

ছুটির দিনের সকালে পরিবারসহ মেলায় এসেছিলেন আতাউর রহমান নামের একজন দর্শনার্থী। তিনি টেকশহরডটকমকে বলেন, তার বাচ্চার জন্য একটি গেইম খেলার উপযোগী ট্যাব কিনেছেন। একই সঙ্গে একটি স্মার্টফোন কিনেছেন বলেও জানান তিনি। পেয়েছেন কিছু উপহার ও ছাড়।দুপুর নাগাদ জুম্মার নামাজ থাকায় দর্শনার্থীদের পরিমাণ কিছুটা কমে এলেও নামাজ শেষে বাড়তে থাকে ভিড়। আর পড়ন্ত বিকেলে সেই ভিড় ছড়ায় ভিন্ন মাত্রা।

বিকেলের শুরুতেই মেলায় এসেছিলেন মাহমুদুল ইবনে হাসান। তিনি টেকশহরডটকমকে বলেন, পছন্দানুযায়ী একটি স্মার্টফোন কিনেছি বাবার জন্য। পেয়েছেন ছাড় আর উপহার।মেলার সমন্বয়কারী ও এক্সপো মেকারের এজিএম সিরাজুল ইসলাম জানান, স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে দেশে এক্সপো মেকারের আয়োজনে এটি ১২তম প্রদর্শনী। শুক্রবার ছুটির দিন থাকায় দর্শনার্থীর সংখ্যা অনেক। আশা করছি বেচাবিক্রিও খুব ভালো হবে। সকাল থেকে বিক্রি ভালো হওয়ায় ব্র্যান্ডগুলোর প্রতিনিধিরাও সন্তুষ্টি প্রকাশ করেছেন।

এবারের মেলায় স্যামসাং, হুয়াওয়ে, অপ্পো, ভিভো, ডিএক্স টেল, মটোরোলা, আইফোন, নকিয়া, ম্যাক্সিমাস, রিয়েলমি, ডিএক্স টেল, সুরভি এন্টারপ্রাইজ, ডিটেল তাদের স্মার্টফোন ও অ্যাক্সেসরিজ নিয়ে অংশ নিচ্ছে।স্মার্টফোন ও ট্যাব মেলার আহ্বায়ক এক্সপো মেকারের এজিএম সিরাজুল ইসলাম সার্থক বলেন, বরাবরই শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনে মেলায় তিল ধারণের জায়গা হয় না। এদিন বেচাবিক্রিও হয় অনেক। এবারও ছাড় উপহার দিচ্ছে ব্র্যান্ডগুলো। তাই বিক্রিও বেশি হবে অন্যবারের চেয়ে।

মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। যা থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীর চিকিৎসায় দান করা হবে। আর প্রতিদিন রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে এই মেলা। তিন দিনব্যাপী এই মেলা চলবে শনিবার পর্যন্ত।এই আয়োজনের সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকমে পাওয়া যাবে।ছাড়াও, প্রতিদিনের আপডেট পেতে চোখ রাখতে হবে মেলার ইভেন্ট পেইজে।

বিডি প্রেস রিলিস / ০৫ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২

পুঁজিবাজারে যোগ হলো নতুন স্বপ্ন

Posted on নভেম্বর ২১st, ২০২২

যাত্রা শুরু করল সুমাশ টেক লিমিটেড

Posted on নভেম্বর ১৯th, ২০২২

বিক্রিতে রিয়েলমি সি৩৩ রেকর্ড গড়ল দারাজ ১১.১১ ক্যাম্পেইনে

Posted on নভেম্বর ১৭th, ২০২২

কানাডিয়ান ইউনিভার্সিটির শিক্ষার্থীদের নিয়ে পদ্মা ব্যাংকের রোড শো

Posted on নভেম্বর ১৬th, ২০২২

দেশের বাজারে নতুন ফ্ল্যাগশিপ সিম্ফনি জেড ৪৭

Posted on নভেম্বর ১৬th, ২০২২