Follow us

ভিসা এবং এসএসএলকমার্জ নিয়ে এলো ‘বৈশাখী ধামাকা’

Boishakhi Dhamaka

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বের শীর্ষস্থানীয় গ্লোবাল পেমেন্ট টেকনোলজি নেটওয়ার্ক, ভিসা এবং এসএসএলকমার্জ এর যৌথ উদ্যোগে ই-কমার্স সাইটগুলো নিয়ে এলো বিশাল ছাড়ের ‘বৈশাখী ধামাকা’ অফার। এই ক্যাম্পেইনের আওতায় বিভিন্ন ই-কমার্স সাইটে কেনাকাটা করলেই ক্রেতারা পাবেন দারুন সব ছাড়!
এসএসএলকমার্জ বাংলাদেশের ইলেক্ট্রনিক পেমেন্ট সেবার পথিকৃৎ হিসেবে সবসময়ই দেশের ই-কমার্স খাতের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে এসএসএল ওয়্যারলেস।
এসএসএলকমার্জ এর বেশ কয়েকটি পার্টনার ই-কমার্স প্রতিষ্ঠান বৈশাখ উপলক্ষে অনলাইনে কেনাকাটায় দিচ্ছে আকর্ষণীয় ছাড়! ভিসা এবং এসএসএলকমার্জ এর যৌথ উদ্যোগে বৈশাখী ধামাকা অফারটি চলবে ১২ এপ্রিল থেকে ১১ মে ২০১৮ পর্যন্ত। ভিসা এবং এসএসএলকমার্জ এর ‘বৈশাখী ধামাকা’ ক্যাম্পেইন থেকে হাজারো পণ্যের সমারোহ থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন কাক্সিক্ষত পণ্যটি।
বৈশাখের প্রাক্কালে ব্যস্ত নাগরিক জীবনে তীব্র যানজট, গরম ও হঠাৎ বৃষ্টিতে নাকাল হয়ে নিজের ও পরিবারের জন্য কেনাকাটা করাটা সত্যি কষ্টদায়ক। তাও আবার বিভিন্ন পণ্যের জন্য ছুটতে হবে এখান থেকে সেখানে। তবে এমন পরিস্থিতিতে অফিসে কিংবা বাড়িতে বসে অনলাইনে এক ক্লিকেই পেয়ে যাচ্ছেন পছন্দের সকল পণ্য ও সেবা। যা আপনার জীবনে আনবে স্বস্তি। তাছাড়া ভিসা এবং এসএসএলকমার্জ এর ‘বৈশাখী ধামাকা’ ক্যাম্পেইনের বিশাল ছাড়ের কারণে ক্রেতারা ভিসা কার্ড দিয়ে আরো বেশি কেনাকাটা করতে পারবেন অনলাইনে।
এই ‘ধামাকা অফারে’ ক্রেতারা হাজার হাজার পণ্যের সম্ভার থেকে নিজেদের পছন্দের পণ্যটি বেছে নিতে পারবেন। এসএসএল কমার্জ এর ১০টি পার্টনার এই ক্যাম্পেইনে অংশ নিচ্ছে।
যেখানে আজকের ডিল ডটকম (ajkerdeal.com) দিচ্ছে ১০% ছাড়, বাগডুম ডটকম (bagdoom.com) ১০% ছাড়, ইজি ডটকম ডটবিডি (easy.com.bd) দিচ্ছে ৫% বাড়তি, গাড়িভাড়া ডটকম (garivara.com) দিচ্ছে ২০% ছাড়, হাংরি নাকি ডটকম (hungrynaki.com) দিচ্ছে ৫% ছাড়, প্রিয়শপ ডটকম (priyoshop.com) দিচ্ছে ১৫% ছাড়, শাদমার্ট ডটকম (shadmart.com) দিচ্ছে ১৫% ছাড়, স্বপ্ন ডটকম (shwapno.com) দিচ্ছে ৮% ছাড়, সেবা ডট এক্সওয়াইজেড (sheba.xyz) দিচ্ছে ২০% ছাড় এবং সহজ ডটকম (shohoz.com) দিচ্ছে ২০% ছাড়।
বাংলাদেশের স্থানীয় ই-কমার্স খাতে নতুন মাইলফলক সৃষ্টি করতে দেশের সর্বপ্রথম ও সর্ববৃহৎ অনলাইন পেমেন্ট গেটওয়ে এসএসএলকমার্জ এর প্রচেষ্টা সর্বদা প্রশংসিত। অন্যদিকে আন্তর্জাতিক পেমেন্ট সার্ভিসের ক্ষেত্রে এক শক্তিশালী নাম ভিসা, বাংলাদেশের ই-কমার্সে খাতের উন্নয়নে সহযোগী হিসেবে কাজ করছে। বৈশাখী ধামাকা অফারের মাধ্যমে বাংলাদেশে লাখ লাখ ভিসা কার্ডগ্রাহক পহেলা বৈশাখে তাদের পছন্দমত পণ্য অনলাইনে কিনতে পারবেন বিশাল ছাড়ে। যা ই-কমার্স খাতের জন্য অবশ্যই ইতিবাচক।
আরো জানতে অনুগ্রহ করে ভিজিট করুন : www.sslcommerz.com/visa

(বিডি প্রেস রিলিস/১৯ এপ্রিল/এসএম)


LATEST POSTS
ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২

বাংলালিংকের আয় বেড়েছে

Posted on আগস্ট ৬th, ২০২২

ডাইকিন এসি নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করলো জিবিইএস এশিয়া

Posted on আগস্ট ৬th, ২০২২

ইস্কাটনে ডোমিনোজ পিৎজা’র ১১তম স্টোর উদ্বোধন

Posted on আগস্ট ৪th, ২০২২

বসুন্ধরা মাল্টি ট্রেডিং ও রেডিমিক্সে যুক্ত হলো এসএপি

Posted on আগস্ট ২nd, ২০২২

জিবুতিতে আরএফএলের কাঠের দরজা ও ফ্রেম

Posted on আগস্ট ২nd, ২০২২

ক্যামেরার প্রশংসায় ভাসছে রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি

Posted on আগস্ট ২nd, ২০২২

‘অথবা ডটকমে’র পণ্য গ্রাহকের কাছে পৌঁছে দেবে পেপারফ্লাই

Posted on আগস্ট ১st, ২০২২