Follow us

ভিভোর ৫জি স্মার্টফোন ভি২৩ এর বিক্রি শুরু

 

নিজস্ব প্রতিবেদক :: ছয় দিনের জমজমাট প্রি-বুকিং পর্ব শেষে ২২ জানুয়ারি থেকে দেশের সব অথোরাইজড ভিভো স্টোরগুলোতে পাওয়া যাচ্ছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভোর নতুন চমক ভিভো ২৩ ৫জি।ভিভো জানিয়েছে, গত বছরের ডিসেম্বরেই ৫জি নেটওয়ার্ক চালু করেছে সরকার । এবার ৫জি স্মার্টফোন ভিভো ভি২৩ এনে দারুণ সাড়া মিলছে।নতুন এই মডেলে ৫জি নেটওয়ার্কের পাশাপাশি ভিভোর নতুন সংযোজন এর কালার চেঞ্জিং বডি। দেশের তরুণদের ফ্যাশনেবল লাইফস্টাইলকে মাথায় রেখে এই কালার চেঞ্জিং গ্লাস বডি স্মার্টফোন এনেছে ভিভো।

স্বাভাবিক অবস্থায় ভিভো ভি২৩ ৫জি পাওয়া যাবে দু’টি রঙে; স্টারডাস্ট ব্ল্যাক এবং সানশাইন গোল্ড। তবে সূর্যরশ্মিতে গেলে স্মার্টফোনটি নীলাভ সবুজ এবং সোনালী রঙে বদলাতে থাকবে। বাংলাদেশে ভিভো ভি২৩ ৫জি’র বাজারমূল্য ৩৯ হাজার ৯৯০ টাকা।ভিভো ভি২৩ ৫জি’তে দুÕটি ফ্রন্ট ক্যামেরা যুক্ত করা হয়েছে। এর মধ্যে একটি ৫০ মেগাপিক্সেলের বিশাল অটো ফোকাস পোর্ট্রইেট সেলফি ক্যামেরা এবং অন্যটি ৮ মেগাপিক্সেলের সুপার ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা।

৫০ মেগাপিক্সেলের ক্যামেরাটিতে অত্যাধুনিক আইসোসেল ৩.০ প্রযুক্তি রয়েছে; যা কম আলোতেও সুন্দর ও স্বচ্ছ ছবি তুলতে সহায়তা করবে। আই অটোফোকাস প্রযুক্তি ছবির বিষয়বস্তুতে ফোকাস ধরে রাখতে সহায়তা করবে, ফলে বারবার ফোকাস করতে হবে না । এদিকে, পারফেক্ট গ্রুপ ফটো তুলতে কাজ করবে ৮ মেগাপিক্সেলের ক্যামেরাটি। কেননা, এই সেলফি ক্যামেরাটি ১০৫ ডিগ্রি পর্যন্ত ধারণ করতে পারে। এআই এক্সট্রিম নাইট পোর্ট্রইেট মোড থাকায় স্মার্টফোনটির সেলফি ক্যামেরা দিয়ে রাতের অসাধারণ ছবিও ধারণ করা যাবে ।

এদিকে ভিভো ভি২৩ ৫জি’র পেছনে রয়েছে তিনটি ক্যামেরা । যার মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের জিডব্লিউ১ সুপার সেন্সিং ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো ক্যামেরা । ক্যামেরাগুলো দিয়ে হাই রেজ্যুলোশনের ল্যান্ডস্কেপ ছবি ধারণ করা যাবে।

ভিভো ভি২৩ ফাইভজির বডিতে মেটাল ফ্ল্যাট ফ্রেম এবং কালার চেঞ্জিং ফ্লোরাইট এজি ডিজাইন ব্যবহার করা হয়েছে। এই ডিজাইনটি ভিভোর প্রায় দুই বছরের গবেষণার ফল। স্মার্টফোনটির র‌্যাম ৮ গিগাবাইট, যা এক্সটেন্ডেড র‌্যাম ২.০ প্রযুক্তির মাধ্যমে আরো ৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। এর রম ১২৮ গিগাবাইট। ৪৪ ওয়াটের ফ্ল্যাশচার্জ স্মার্টফোনটিকে দ্রুত চার্জ করবে এবং বেশিক্ষণ ধরে চার্জ ধরে রাখবে এর ৪২০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি । অপারেটিং সিস্টেম হিসেবে ভিভো ভি২৩ ফাইভজিতে রয়েছে ফানটাচ ওএস ১২।

বিডি প্রেসরিলিস / ২৩ জানুয়ারি ২০২২ /এমএম  


LATEST POSTS
ইনফিনিক্স ‘হট ১২’ পাওয়া যাচ্ছে ‘দারাজ’ এর বিশেষ ক্যাম্পেইনে

Posted on মে ২৩rd, ২০২২

শুরু হচ্ছে ‘ডেকো সুপার ডুপার বিস্কুট-থার্টিন মিনিট ক্রিকেট টিপস’

Posted on মে ১৯th, ২০২২

এনসিসি ব্যাংকের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Posted on মে ১৮th, ২০২২

ই-প্লাজায় ওয়ালটন কম্পিউটার পণ্যে ১৫% ডিসকাউন্ট

Posted on মে ১৮th, ২০২২

ঈদে ওয়ালটনের ২০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক ও কোটি কোটি টাকার ফ্রি পণ্য

Posted on মে ১৮th, ২০২২

দুই মডেলের সিপিইউ লিকুইড কুলার বাজারে ছাড়লো ওয়ালটন

Posted on মে ১৬th, ২০২২

লিমিটেড এডিশন গেমিং ল্যাপটপ ROG Zephyrus G14

Posted on মে ১৬th, ২০২২

ভিভো আনলো ফোল্ডেবল স্মার্টফোন ও প্যাড

Posted on মে ১১th, ২০২২

স্ন্যাপড্রাগন প্রসেসরের গেমিং স্মার্টফোন ছাড়লো ওয়ালটন

Posted on মে ১১th, ২০২২

টিফিনি বিডি.কম বাই রিগ্যালস কৌচারে নতুন পণ্য

Posted on মে ৮th, ২০২২