Follow us

ভিভোর নতুন ফোন কিনে ১০ লাখ টাকা জেতার সুযোগ

নিজস্ব প্রতিবেদক :: গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো তাদের ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ‘ওয়াই ২১’ নিয়ে এসেছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) থেকে স্মার্টফোনটি প্রি -অর্ডার শুরু হয়েছে, যা চলবে আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত।দেশে নতুন মডেলের এই স্মার্টফোনের যাত্রা উপলক্ষে ১০ লক্ষ টাকা পুরস্কারের ক্যাম্পেইন শুরু করেছে করেছে ভিভো। এই অফারের আওতায় যেকোনো একজন সৌভাগ্যবান ব্যক্তি ওয়াই ২১ স্মার্টফোন কিনে পেতে পারেন এই বিশাল অংকের পুরস্কার । এছাড়াও থাকছে ২১০০ টাকা ক্যাশব্যাক এবং নিশ্চিত ভিভো গিফটবক্স পাওয়ার সুযোগ।

ভিভোর পক্ষ থেকে জানানো হয়েছে, এই অফার সব প্রি-অর্ডার এবং প্রথম বিক্রয় সপ্তাহের গ্রাহকদের জন্য প্রযোজ্য, অর্থাৎ ১৬-২৭ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। আর ভাগ্যবান বিজয়ী নির্বাচন লাইভ করা হবে ভিভো বাংলাদেশের ফেসবুক পেজ থেকে।

ভিভো বাংলাদেশের প্রোডাক্ট ডিরেক্টর ডেভিড-লী বলেন, ভিভো’র ওয়াই সিরিজ সব ধরনের গ্রাহকদের উপযোগী করে করা হয়েছে। ভিভো স্মার্টফোন বাজার ও গ্রাহকদের চাহিদা নিয়ে প্রতিনিয়ত গবেষণা করে এবং এর ওপর ভিত্তি করেই নতুন ডিজাইনের সব প্রোডাক্ট নিয়ে আসে। ওয়াই২১ স্মার্টফোনটি শুধু দেখতেই আকর্ষণীয় না; পারফরম্যান্সেও নির্ভরযোগ্য।তিনি আরো বলেন, বাংলাদেশের বাজারে আমরা ওয়াই২০ স্মার্টফোনের অসাধারণ প্রতিক্রিয়া পেয়েছি। এই প্রতিক্রিয়া আমাদেরকে আরো উন্নত প্রযুক্তির স্মার্টফোন আনতে অনুপ্রাণিত করেছে, যার ফলশ্রতিতে এবার বাজারে এসেছে ওয়াই২১।

মিডরেঞ্জের নতুন এই স্মার্টফোনে মিলবে পর্যাপ্ত ব্যাটারি পাওয়ার, বড় মেমোরি এবং আকর্ষণীয় আউটলুকের সমন্বয়। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং এর সঙ্গে টাইপ সি চার্জিং পোর্ট রয়েছে ওয়াই২১ ফোনে এবং অনেক বেশি অ্যাপ সহজভাবে চালাতে রয়েছে দ্বিতীয় প্রজন্মের ৪ জিবি র‌্যাম এর সঙ্গে এক্সটেন্ডেড র‌্যাম প্রযুক্তি, যা আরো ১ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড করা যাবে। ফোনটিতে ৬৪ জিবি’র রম রয়েছে, যা মেমোরি কার্ড ব্যবহারের মাধ্যমে ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

সুপার স্লিম বডির সঙ্গে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তিও রয়েছে ওয়াই২১ স্মার্টফোনে; যার ফলে দ্রত ও সহজে আনলক করা যায় এটি। রয়েছে ৬.৫১ ইঞ্চির বড় ডিসপ্লে , যা ব্যবহারকারীদেরকে আরও প্রাণবন্তভাবে ভিডিও দেখার দারুণ অভিজ্ঞতা দেবে।ফোনটির পেছনে ১৩ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা রয়েছে। মেইন ক্যামেরার মাধ্যমে বোকেহ ছবির অভিজ্ঞতা নেওয়া যাবে দারুণভাবে। আর ম্যাক্রো ক্যামেরাটি দিয়ে ৪ সেন্টিমিটার পর্যন্ত স্পষ্টভাবে ফোকাস করা যাবে। ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাটিতে নেচারাল ফেস বিউটি অ্যালগরিদম ফিচার রয়েছে। পোর্ট্রইেট মোডে গিয়ে ফেস বিউটি অ্যালগরিদমটি ব্যবহার করা যাবে।ভিভো ওয়াই২১ পাওয়া যাবে মেটালিক ব্লু ও ডায়ামন্ড গ্লো- এই দুটি রঙে। দাম পড়বে ১৪,৯৯০ টাকা। স্মার্টফোনটি দেশের আউটলেটগুলোতে পাওয়া যাবে আগামী ২১ সেপ্টেম্বর থেকে। প্রি-বুকিং দেয়া যাবে জিএন্ডজি, পিকাবু ডটকম এবং অথবা ডটকম ই -কমার্স প্লাটফর্ম থেকে।

বিডি প্রেসরিলিস / ১৭ সেপ্টেম্বর ২০২১ /এমএম  


LATEST POSTS
ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

Posted on অক্টোবর ১৪th, ২০২১

কম দামে ৫জি ফোন আনল নকিয়া

Posted on অক্টোবর ১৪th, ২০২১

শিক্ষার্থীদের উন্নয়নে যাত্রা শুরু করল ‘ডাভ সেলফ-এস্টিম প্রজেক্ট’

Posted on অক্টোবর ১৪th, ২০২১

নতুন ডিজাইনের পালসার আনছে বাজাজ

Posted on অক্টোবর ১৩th, ২০২১

দারাজে নতুন রেকর্ড করলো রিয়েলমি জিটি মাস্টার এডিশন

Posted on অক্টোবর ১৩th, ২০২১

১২০০ এমবিপিএস ডুয়াল ব্যান্ড রাউটার আনছে ওয়ালটন

Posted on অক্টোবর ১৩th, ২০২১

ফুডপ্যান্ডায়ও গ্রাহকের টাকা খোয়া যাচ্ছে

Posted on অক্টোবর ১৩th, ২০২১

দেশে রেডমি ১০ আনল শাওমি

Posted on অক্টোবর ১২th, ২০২১

ওয়ান প্লাসের নতুন ফোন

Posted on অক্টোবর ১২th, ২০২১

বিশ্ব শিক্ষক দিবস উদযাপন করছে ক্লাসটিউন

Posted on অক্টোবর ১২th, ২০২১