Follow us

বৈচিত্রে ভরা অপো এফ সেভেন্টিন প্রো

 

নিজস্ব প্রতিবেদক :: গ্লোবাল ব্র্যান্ড অপো সম্প্রতি বাংলাদেশী স্মার্টফোনের বাজারে অপো এফ সেভেন্টিন প্রো লঞ্চ করেছে। অপোর এফ সিরিজের সবচেয়ে স্লিক স্মার্টফোন হিসেবে চমকপ্রদ ডিজাইন, শক্তিশালী কর্মক্ষমতা, বিস্ময়কর ভোক চার্জ ৪.০ এবং প্রিমিয়াম কোয়ালিটির ক্যামেরা নিয়ে ইতোমধ্যেই দারুণ সাড়া ফেলেছে।

চকচকে ম্যাট ফিনিশে অপো এফ সেভেন্টিন প্রো মাত্র ৭.৪৮ মিলিমিটার এবং ওজনে ১৬৪ গ্রাম। ওজনের ডিভাইসটি খুব সহজেই জিন্সের পকেট, ক্লাচ বা একটি ছোট ব্যাগে চিন্তা ছাড়াই রাখা যাবে। ম্যাট টেক্সচারের ডিজাইনে অপটিক্যাল কোটিং ব্যবহার করায় এতে ফিঙ্গারপ্রিন্ট লেগে থাকে না। ফোনটির ৬.৪৩ ইঞ্চির ৯০.৭ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিওর ডুয়াল পাঞ্চ-হোল এফএইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লেতে যেকোনো কন্টেন্ট হবে আরো উপভোগ্য।

এআই সুপার ক্লিয়ার পোর্ট্রেট এবং এআই বিউটিফিকেশন ২.০ প্রতিটি ছবিতে নিশ্চিত করবে অসাধারণ ডিটেইল। লো লাইটে শহরের আলোকে ব্যাকগ্রাউন্ডে রেখে উজ্জ্বল এবং পরিষ্কার পোর্ট্রেট তোলার জন্য আছে এআই নাইট ফ্লেয়ার পোর্ট্রেট ও এআই সুপার নাইট পোর্ট্রেট মোড।
ভিডিওতেও অসাধারণ পার্ফরম্যান্স দিতে ক্যামেরায় আছে এম্বেডেড জাইরোস্কোপ সাথে ইআইএস (ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন), যা অনায়াসে স্থিতিশীল, শার্প ও পরিষ্কার ভিডিও করায় ব্যপক সাহায্য করবে।

ফোনটিতে আছে মিডিয়াটেকের শক্তিশালী হেলিও পি৯৫ চিপসেট। ১২৮ গিগাবাইট রম, অক্টাকোর সিপিইউ, ৮ গিগাবাইট র‍্যামে ২.২ গিগাহার্টজ পর্যন্ত গতিতে কাজ করতে সক্ষম ফোনটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্টি-ল্যাগ অ্যালগরিদএর কালারওএস ৭.২, যা নিজে থেকে অপ্রয়োজনীয় ডাটা পরিষ্কার করে ফোনকে অনাকাঙ্ক্ষিত ল্যাগমুক্ত রাখবে।

বিডি প্রেসরিলিস / ২৩ সেপ্টেম্বর /এমএম


LATEST POSTS
এডিবি’র দু’টি মর্যাদাপূর্ণ পুরস্কার পেলো প্রাইম ব্যাংক

Posted on অক্টোবর ২৮th, ২০২০

শীতার্তদের জন্য ২ লাখ কম্বল দিলো ইসলামী ব্যাংক

Posted on অক্টোবর ২৮th, ২০২০

এসআইবিএল’র ৫৩ ও ৫৪তম উপশাখার উদ্বোধন

Posted on অক্টোবর ২৮th, ২০২০

ইসলামী ব্যাংক ও ক্লাউডওয়েলের মধ্যে সমঝোতা স্মারক

Posted on অক্টোবর ২৮th, ২০২০

সিঙ্গাপুরে রাষ্ট্রীয় পুরস্কার পেলেন প্রাইম এক্সচেঞ্জের দুই গ্রাহক

Posted on অক্টোবর ২৮th, ২০২০

আইএফসি’র সঙ্গে প্রাইম ব্যাংকের চুক্তি

Posted on অক্টোবর ২৮th, ২০২০

পুরনোটার বদলে ওয়ালটনের নতুন ল্যাপটপ-ডেস্কটপে ২২% ছাড়

Posted on অক্টোবর ২৮th, ২০২০

৬ষ্ঠ বার্ষিকীতে চলছে অপোর হাউসফুল অফার

Posted on অক্টোবর ২৮th, ২০২০

৬ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি নিয়ে বাজারে এলো রিয়েলমি সি১২

Posted on অক্টোবর ২৮th, ২০২০

বনশ্রীতে ভিরো ফ্যাশন হাউজের যাত্রা শুরু

Posted on অক্টোবর ২৬th, ২০২০