Follow us

 

নিজস্ব প্রতিবেদক :: বেস্ট ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউট অব দ্য ইয়ার অ্যাওয়ার্ডে ভূষিত আইপিডিসি ১৯৮১ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের প্রাইভেট খাতের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, ‘বেস্ট ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউট অব দ্য ইয়ার’ ক্যাটাগরিতে ১৮তম ডিএইচএল- ‘বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ড’ অর্জন করেছে। বিগত বছরগুলোর অসাধারণ পারফম্যান্স এবং দেশের সবচেয়ে শক্তিশালী ও দ্রুত প্রবৃদ্ধিশীল নন-ব্যাংকিং ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউশন হওয়ার স্বীকৃতি হিসেবে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

বিশ্ব অর্থনীতিতে বাংলাদেশের শক্তিশালী উপস্থিতি নিশ্চিত করতে ব্যবসায়ীদের মধ্যে নৈপুণ্য ও প্রতিযোগিতা গড়ে তোলার লক্ষ্যে আন্তর্জাতিক লজিস্টিক প্রতিষ্ঠান ডিএইচএল ও ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টার এই সম্মাননা প্রদান করে থাকে। সম্প্রতি রাজধানীর র‍্যাডিসন ব্লু হোটেলে অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠিত হয়।

অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর উপদেষ্টা (আন্তর্জাতিক বিষয়ক) ড. গওহর রিজভী। এছাড়া অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে ভারতের আইটি শিল্প বিষয়ে বক্তব্য রাখেন আন্তর্জাতিক সফটওয়্যার কনসাল্টিং কোম্পানি ইনফসিস-এর সহ-প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি এন আর নারায়ণ মূর্তি।

প্রধান অতিথির হাত থেকে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর পক্ষ থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন আইপিডিসির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম। এসময় আরও উপস্থিত ছিলেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর পক্ষ থেকে ডিএমডি ও হেড অব বিজনেস ফাইন্যান্স রিজওয়ান দাউদ শামস; ডিএমডি ও হেড অব রিটেইল বিজনেস কায়সার হামিদ এবং হেড অব ব্র্যান্ড এন্ড কর্পোরেট কমিউনিকেশন মাহজাবীন ফেরদৌসসহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাগণ।

চুক্তি প্রসঙ্গে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম বলেন, “আইপিডিসি দেশের শিল্পায়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। রিটেইল, সাপ্লাই চেইন ফাইন্যান্স, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগ, নারী নেতৃত্বসহ আরও অনেক বিষয়ে সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে ২০১৬ সালের শেষের দিকে আইপিডিসি সম্পূর্ণরূপে পুনর্গঠিত এবং রূপান্তরিত হয়েছে। আজকে বেস্ট ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউশন অব দ্য ইয়ার হিসেবে স্বীকৃতি অর্জন করা আইপিডিসির সময়োপযোগী উদ্যোগ এবং স্বপ্নদর্শী লক্ষ্য নিয়ে কাজ করার নিদর্শন, যার জন্য আমাদের প্রতিটি সদস্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে”।

বিডি প্রেস রিলিস / ০৮ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু ওয়ালটনের

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on ডিসেম্বর ৩rd, ২০২২

“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২