Follow us

বেসিস নির্বাচনের প্রচারণায় নেমেছে রানা

Rana Besis

নিজস্ব প্রতিবেদক :: দেশের তথ্যপ্রযুক্তি খাতের বাণিজ্য সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) নির্বাহী কমিটির ২০১৮–২০২০ নির্বাচন আগামী ৩১ মার্চ । এরই মধ্যে প্রচার প্রচারনায় নেমেছে প্রার্থীরা। তবে সহিবুর রহমান খান রানার জন্য ভোটারাই বিভিন্ন অফিসে অফিসে যেয়ে ভোটা চাইছে। আজ বুধবার বিভিন্ন সফটওয়্যার প্রতিষ্ঠানগুলোয় যেয়ে সহিবুর রহমান খান রানাকে ভোট দিন প্রচারণা চালানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন অভো টেকনলিজির প্রধান নির্বাহী (সিইও) কর্মকর্তা খালিদ সাইফুল্লাহ, ক্লাউড কোডার লিমিটেডের সোহেল মল্লিক রন, ও ডেটাসেন্টার বাংলাদেশের রাফসানজানি সামিরসহ অনেকে।

অভো টেকনোলজির প্রধান নির্বাহী কর্মকতা খালিদ সাইফুল্লাহ বলেন, আমরা চাই বেসিসের নেতৃত্বে এমন একজন আসুক যিনি আমাদের কথা ভাববে। আমার মনে হয় রানা এই দায়িত্বটি ভালো ভাবে পালন করবে। আমরা রানার জন্য ভোট চাইছি।

সলিউশন নাইনের প্রধান নির্বাহী (সিইও) কর্মকর্তা সহিবুর রহমান খান রানা বলেন, আমি আগেও বলেছি আমি বেসিসের নতুন নেতৃত্বে আসতে চাই। আর কাজ করে যেতে চাই বেসিসের সদস্যদের জন্য। আজ ভোটারা আমার জন্য প্রচার প্রচারনা করছে ভোট চাইছে আমার খুব ভালো লাগছে। আমি নির্বাচিত হলে সদস্যদের পাশে সব সময় থাকবো। আমি সদস্যদের অনুরোধেই নির্বাচনে দাড়িয়েছি। এই সদস্যরাই আমাকে নির্বাচিত করবে।

সহিবুর রহমান খান রানা দুই লক্ষ্য নিয়ে বেসিস নির্বাচন করছে। একটি হচ্ছে দেশীয় সফটওয়্যার এক্সপোর্টে ভূমিকা রাখা ও সদস্যদের কল্যাণে কাজ করা।

এবারে নয় সদস্যের নির্বাহী কমিটির জন্য ৪০টি মনোনয়নপত্র জমা পড়েছে।মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৫ মার্চ। এই নির্বাচন হবে ৩১ মার্চ।

(বিডি প্রেস রিলিস/৭ মার্চ/এসএম)


LATEST POSTS
ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪

দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪