Follow us

বিশ্বকাপ উন্মাদনায় ‘ডঙ্কা সং’ নিয়ে এলো রবি

নিজস্ব প্রতিবেদক ::‌  বেজে উঠেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের দামামা। যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে বসেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ইতোমধ্যেই নানা আয়োজন ও উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। তবে সবকিছু ছাপিয়ে সবার নজর কেড়েছে বাংলাদেশ ক্রিকেট টিমের গর্বিত স্পন্সর রবি আজিয়াটা লিমিটেড-এর ক্রিকেট নিয়ে নতুন গান ‘বাজে ডঙ্কা নাই শঙ্কা, জানি পারবে তুমিও’। শহরে-গ্রামে, মাঠে-ঘাটে সবখানেই বাজছে গানটি, টেলিভিশনের পর্দা ও মোবাইলের স্ক্রিনে চলছে বারবার।

জনপ্রিয় কণ্ঠশিল্পী শারমিন সুলতানা সুমি ও পান্থ কানাইয়ের গাওয়া এবং গীতিকার আদনান আদিব খানের লেখা ‘বাজে ডঙ্কা নাই শঙ্কা, জানি পারবে তুমিও’ গানটি এরই মধ্যে সামাজিক মাধ্যমে ঝড় তুলেছে। স্পটিফাইতেও গানটি রিলিজ পেয়েছে। *28466*66# ডায়াল করে ‘গুনগুন’-এর মাধ্যমে কলার টিউন হিসেবেও এই গান সেট করা যাবে।

রবি আজিয়াটা লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ বলেন, “দেশের ক্রিকেট ভক্ত এবং সঙ্গীতপ্রেমী উভয়ের কাছ থেকে ডঙ্কা গানের প্রতি এত উৎসাহী সাড়া দেখে আমরা আনন্দিত। আশা করি এই গানটি আমাদের টিমের মনোবল বাড়িয়ে তুলবে। সেই সাথে বিশ্বকাপের এই রোমাঞ্চকর যাত্রায় এটি আমাদের ক্রিকেটার ও সমর্থকদের জয়ের জন্য অনুপ্রাণিত করবে।”

সারাদেশের অগণিত ক্রিকেট ফ্যান ও কন্টেন্ট ক্রিয়েটররা যেন ক্রিকেটের উন্মাদনায় একাত্ম হয়ে বিশ্বকাপ অভিযাত্রায় বাংলাদেশ ক্রিকেট দলকে উৎসাহ দিতে পারে, তাই রবি শুরু করেছে ‘রবি ডঙ্কা চ্যালেঞ্জ’। এই চ্যালেঞ্জে ডঙ্কা গানের সাথে #পারবেতুমিও ব্যবহার করে টিকটক, ফেসবুক, ইন্সটাগ্রাম-সহ বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মে ক্রিকেট ফ্যান ও কন্টেন্ট ক্রিয়েটররা তাদের বানানো ভিডিও শেয়ার করছে। সেখান থেকে সেরা ফ্যান ভিডিওগুলো প্রকাশ করবে রবি। এছাড়াও হাজারো ক্রিকেট ভক্ত বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে সিরিজে খেলা চলাকালীন স্বতঃস্ফূর্তভাবে এই গানের সাথে নেচে-গেয়ে গানটিকে আরো আপন করে নিয়েছে।

চলতি বছর রবি’র সাথে চুক্তিবদ্ধ হওয়ার পর এটিই বাংলাদেশের প্রথম বিশ্বকাপ। এর আগে ২০১৫ সালে প্রথমবারের মতো বাংলাদেশ ক্রিকেট দলের গর্বিত স্পন্সর হয় রবি। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিচ্ছে ২০টি দল। গ্রুপ পর্বে বাংলাদেশ খেলবে শ্রীলংকা, দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস ও নেপালের সাথে।

বিডি প্রেসরিলিস /০৪ জুন ২০২৪ /এমএম  


LATEST POSTS
ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা এখন থেকে কেবল নগদে

Posted on জুনe ৪th, ২০২৪

দেশি ফ্রিজে স্বপ্নপূরণ

Posted on জুনe ৪th, ২০২৪

বিশ্বকাপ উন্মাদনায় ‘ডঙ্কা সং’ নিয়ে এলো রবি

Posted on জুনe ৪th, ২০২৪

নতুন ২ মডেলের অল-ইন-ওয়ান পিসি বাজারে ছাড়লো ওয়ালটন

Posted on জুনe ৪th, ২০২৪

সারা’র ঈদুল আযহা আয়োজন

Posted on জুনe ৪th, ২০২৪

দেশের বাজারে বিশ্বের নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪