Follow us

বিজনেস ইনোভেশন সামিট

Invetion

নিজস্ব প্রতিবেদক :: দ্বিতীয়বারের মত বাংলাদেশ ইনোভেশন ফোরামের উদ্যোগে অনুষ্ঠিত হলো ‘বিজনেস ইনোভেশন সামিট-২০১৮’ । শনিবার ১০ মার্চ রাজধানী ঢাকা অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রে দিনব্যাপী এই সামিট অনুষ্ঠিত হয়।

সামিট শুরু হয় সকাল নয়টায়। সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ‘আইটি প্রফেশনালস মিট-আপ’। বেলা ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত অনুষ্ঠিত হয় ‘বিজনেস কনফারেন্স’ ।

‘আইটি প্রফেশনালস মিট-আপ’ এ স্পিকার হিসাবে উপস্থিত ছিলেন এক্সপো নেট এর চেয়ারম্যান আবুল কাশেম, থিম বাকেট এর কো ফাউন্ডার এবং লিড ওয়ার্ডপ্রেস ডেভলপার হাসিন হায়দার, টেন মিনিট স্কুলের সিইও আয়মান সাদিক, টেলিনর হেলথ এর হেড অব সফটওয়্যার ডেভেলপমেন্ট মিজানুর রহমান, জুমশেপার এর সিইও কাওসার আহমেদ, লিডস কর্পোরেশন লিমিটেড এর হেড অব ডিজিটাল ইনোভেশন এমডি শামসুল হক, বিজকপ এর সিইও নাহিদ হাসান এবং রাইজআপ ল্যাবস এর সিইও এরশাদুল হক।

আইটি প্রফেশনালস মিটআপে স্পিকারগণ আইওটি, ডাটা সায়েন্স, প্রোগ্রামিং, থিম ডেভলপমেন্ট, অ্যাফিলিয়েট মার্কেটিং, ডিজিটাল মার্কেটিং সহ লোকাল এবং আন্তর্জাতিক বাজারে আইটি প্রফেশনালস দের চাকরির বাজার ও চাকরিতে সফল হওয়ার বিভিন্ন দিক নিয়ে কথা বলেন। এছাড়াও আইটি সংক্রান্ত বিভিন্ন প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণ করেন উপস্থিত অংশগ্রহণকারীরা।

‘বাংলাদেশ ইনোভেশন ফোরাম’ এর প্রতিষ্ঠাতা আরিফুল হাসান অপু বলেন, বাংলাদেশ ইনোভেশন ফোরাম তরুণ প্রজন্মের মাঝে ইনোভেশন কালচার তৈরির জন্য কাজ করে চলেছে। সমগ্র বাংলাদেশেই আমরা তরুণ প্রজন্মকে নিয়ে কাজ করছি। তরুণ প্রজন্মের চাকরি কিংবা ব্যবসায় সফলতা আনার জন্য প্রয়োজন উপযুক্ত দিকনির্দেশনা। এর ই ধারাবাহিকতায় বাংলাদেশ ইনোভেশন ফোরামের এই বিজনেস ইনোভেশন সামিটের আয়োজন।

(বিডি প্রেস রিলিস/১১ মার্চ/এসএম)


LATEST POSTS
ডেলের সেরা সল্যুশন প্রোভাইডার স্মার্ট টেকনোলজিস

Posted on জুলাই ১৬th, ২০২৪

বাজার মাতাতে অনার নিয়ে আসছে এআই পোট্রেইট মাস্টার অনার ২০০ এবং

Posted on জুলাই ১৬th, ২০২৪

তিন স্বর্ণসহ সাতটি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on জুলাই ১৫th, ২০২৪

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪