Follow us

বিজনেস ইনোভেশন সামিট

Invetion

নিজস্ব প্রতিবেদক :: দ্বিতীয়বারের মত বাংলাদেশ ইনোভেশন ফোরামের উদ্যোগে অনুষ্ঠিত হলো ‘বিজনেস ইনোভেশন সামিট-২০১৮’ । শনিবার ১০ মার্চ রাজধানী ঢাকা অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রে দিনব্যাপী এই সামিট অনুষ্ঠিত হয়।

সামিট শুরু হয় সকাল নয়টায়। সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ‘আইটি প্রফেশনালস মিট-আপ’। বেলা ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত অনুষ্ঠিত হয় ‘বিজনেস কনফারেন্স’ ।

‘আইটি প্রফেশনালস মিট-আপ’ এ স্পিকার হিসাবে উপস্থিত ছিলেন এক্সপো নেট এর চেয়ারম্যান আবুল কাশেম, থিম বাকেট এর কো ফাউন্ডার এবং লিড ওয়ার্ডপ্রেস ডেভলপার হাসিন হায়দার, টেন মিনিট স্কুলের সিইও আয়মান সাদিক, টেলিনর হেলথ এর হেড অব সফটওয়্যার ডেভেলপমেন্ট মিজানুর রহমান, জুমশেপার এর সিইও কাওসার আহমেদ, লিডস কর্পোরেশন লিমিটেড এর হেড অব ডিজিটাল ইনোভেশন এমডি শামসুল হক, বিজকপ এর সিইও নাহিদ হাসান এবং রাইজআপ ল্যাবস এর সিইও এরশাদুল হক।

আইটি প্রফেশনালস মিটআপে স্পিকারগণ আইওটি, ডাটা সায়েন্স, প্রোগ্রামিং, থিম ডেভলপমেন্ট, অ্যাফিলিয়েট মার্কেটিং, ডিজিটাল মার্কেটিং সহ লোকাল এবং আন্তর্জাতিক বাজারে আইটি প্রফেশনালস দের চাকরির বাজার ও চাকরিতে সফল হওয়ার বিভিন্ন দিক নিয়ে কথা বলেন। এছাড়াও আইটি সংক্রান্ত বিভিন্ন প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণ করেন উপস্থিত অংশগ্রহণকারীরা।

‘বাংলাদেশ ইনোভেশন ফোরাম’ এর প্রতিষ্ঠাতা আরিফুল হাসান অপু বলেন, বাংলাদেশ ইনোভেশন ফোরাম তরুণ প্রজন্মের মাঝে ইনোভেশন কালচার তৈরির জন্য কাজ করে চলেছে। সমগ্র বাংলাদেশেই আমরা তরুণ প্রজন্মকে নিয়ে কাজ করছি। তরুণ প্রজন্মের চাকরি কিংবা ব্যবসায় সফলতা আনার জন্য প্রয়োজন উপযুক্ত দিকনির্দেশনা। এর ই ধারাবাহিকতায় বাংলাদেশ ইনোভেশন ফোরামের এই বিজনেস ইনোভেশন সামিটের আয়োজন।

(বিডি প্রেস রিলিস/১১ মার্চ/এসএম)


LATEST POSTS
সিটিও ফোরাম ইনোভেশন হ্যাকাথনের নিবন্ধন শুরু

Posted on আগস্ট ১৩th, ২০২২

LEED Gold স্বীকৃতি পেলো বেঙ্গল প্লাস্টিকস

Posted on আগস্ট ১৩th, ২০২২

নারী উদ্যোক্তাদের প্রশিক্ষণ দিল আইপিডিসি

Posted on আগস্ট ১৩th, ২০২২

কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ‘সারা’ দিচ্ছে ৫০% মূল্যছাড়

Posted on আগস্ট ১১th, ২০২২

ওয়ালটনের তৈরি সিসিটিভি সিস্টেমের পণ্যের উদ্বোধন

Posted on আগস্ট ৯th, ২০২২

বঙ্গমাতার জন্মদিনে ২৫০০ নারীর ‘উপায়’ অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীর উপহার

Posted on আগস্ট ৯th, ২০২২

দারাজের শপাম্যানিয়া ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য দারুণ সব ডিল

Posted on আগস্ট ৯th, ২০২২

ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২