Follow us

বিকাশ পেমেন্টে ২৫% পর্যন্ত ক্যাশব্যাক

 

নিজস্ব প্রতিবেদক :: লকডাউনের মধ্যে অনলাইনে বাংলাদেশি বিভিন্ন ব্র্যান্ডের পোশাক, জুতা, ইলেকট্রনিক্স সামগ্রী কিনে বিকাশে পেমেন্ট করলে মিলবে ২৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক।পাশাপাশি বিভিন্ন সুপারস্টোরের অনলাইন ও আউটলেট থেকে গ্রোসারি ও প্রয়োজনীয় কেনাকাটায়ও মিলবে ১০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

১ জুলাই থেকে শুরু হওয়া এই অফারটি ২০ জুলাই পর্যন্ত চলবে বলে শনিববার বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।এই সময়ের মধ্যে একজন গ্রাহক দিনে সর্বোচ্চ ৩০০ টাকা এবং সর্বমোট ৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক নিতে পারবেন।সুপারস্টোরে কেনাকাটার ক্ষেত্রে ৫০০ টাকা বা তার বেশি পেমেন্ট করলে সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

বিকাশের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং, কে ক্রাফট, দেশাল, লা রিভ, ওটু, প্রাইড, র নেশন, সারা লাইফস্টাইল, ট্রেন্ডজ, বাটা, অ্যাপেক্স, লেদারিনা, আজকের ডিল, দারাজ, লেইসফিতা, প্রিয়শপ, পিকাবু, বিডিশপ সহ ৯২টি বিক্রেতা প্রতিষ্ঠান থেকে পণ্য কিনে এই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহক।

আর আগোরা, স্বপ্ন, ডেইলি শপিং, মীনা বাজার, আলমাস, ফ্যামিলি বাজার, মেহেদী মার্ট, ওয়ানস্টপ, প্রিন্স বাজারসহ ৭০টি সুপারস্টোর ব্র্যান্ডের ৪২২টি আউটলেট ও অনলাইনে মিলছে গ্রোসারি ও প্রয়োজনীয় কেনাকাটায় ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

বিকাশ অ্যাপ থেকে কিউআর কোড স্ক্যান করে বা *২৪৭# ডায়াল করে অথবা পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে অফারটি উপভোগ করা যাবে।অফারের আওতাভুক্ত সব মার্চেন্ট এর তালিকা এবং অফারের বিস্তারিত পাওয়া যাবে বিকাশের ওয়েবসাইট ও ফেইসবুক পেইজে।

বিডি প্রেসরিলিস /০৪ জুলাই ২০২১ /এমএম  


LATEST POSTS
শাওমি বাংলাদেশে উন্মোচন করলো মি ১১ লাইট

Posted on জুলাই ২৪th, ২০২১

এক চার্জে চলবে ৫০০ কিলোমিটার

Posted on জুলাই ২৪th, ২০২১

হাইব্রিড স্কুটার আনল ইয়ামাহা

Posted on জুলাই ২৪th, ২০২১

নতুন মোটরসাইকেল আনল হিরো

Posted on জুলাই ২৪th, ২০২১

‘নগদ’ থেকে সাশ্রয়ী মোবাইল রিচার্জের সুযোগ

Posted on জুলাই ২৪th, ২০২১

ওয়ালটন শোরুমে চলছে ডিপ ফ্রিজ বিক্রির হিড়িক

Posted on জুলাই ১৯th, ২০২১

সবচেয়ে হালকা-পাতলা ফোন আনল শাওমি

Posted on জুলাই ১৯th, ২০২১

ঈদে ডায়মন্ড ওয়ার্ল্ড-এর ‘কোহিনূর কালেকশন’

Posted on জুলাই ১৯th, ২০২১

সুপার স্টোরে কেনাকাটায় ‘নগদ’ দিচ্ছে ১০ শতাংশ ক্যাশব্যাক

Posted on জুলাই ১৯th, ২০২১

শিল্প প্রতিভা বিকাশে অপোর ‘ইমার্জিং আর্টিস্ট প্রজেক্ট’ ক্যাম্পেইন

Posted on জুলাই ১৯th, ২০২১