Follow us

বায়তুল মোকাররমে পাঁচ হাজার মুসল্লির সঙ্গে বসুন্ধরা এমডির ইফতার

 

নিজস্ব প্রতিবেদক :: বায়তুল মোকাররমে মুসল্লিদের সঙ্গে ইফতার করেছেন দেশের শীর্ষ স্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির প্রধান উপদেষ্টা সায়েম সোবহান আনভীর।

বসুন্ধরা গ্রুপের সৌজন্যে মঙ্গলবার জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে একসঙ্গে ৫ হাজার মানুষের ইফতারের আয়োজন করা হয়। বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের উপস্থিতিতে একসঙ্গে তারা ইফতার ও দোয়া মাহফিলে শরিক হন। অবশ্য শুধু মঙ্গলবারই নয়, পুরো রমজান মাস জুড়েই বায়তুল মোকাররমসহ ঢাকা শহরের বিভিন্ন স্থানে প্রতিদিন ৫ হাজার মানুষের ইফতারের আয়োজন করে বসুন্ধরা গ্রুপ। বায়তুল মোকাররমের আয়োজন মিলিয়ে মঙ্গলবার প্রায় ১০ হাজার মানুষের ইফতারের ব্যবস্থা করে দেশের শীর্ষ এ শিল্প গ্রুপ।

এ অনন্য আয়োজনের জন্য বায়তুল মোকাররমে মঙ্গলবার সমবেত মুসল্লিরা বসুন্ধরা গ্রুপের সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন। ইফতারপূর্ব দোয়া ও মুনাজাতে ইসলামের জন্য বসুন্ধরা গ্রুপের খেদমত কবুল ও মঞ্জুর করে নেওয়ার জন্য আল্লাহর দরবারে মুসল্লিদের নিয়ে প্রার্থনা করেন জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের খতিব মুফতি রুহুল আমীন। এ সময় তিনি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের নেক হায়াত বৃদ্ধিসহ ইসলামের খেদমতে বসুন্ধরা গ্রুপকে আরও বেশি এগিয়ে আসার তৌফিক দেওয়ার জন্য দোয়া করেন। মুনাজাতে তিনি আশা করেন বসুন্ধরা গ্রুপের মাধ্যমে ইসলামী সমাজ আরও এগিয়ে যাবে। রমজানের এই শেষ সময়ে তিনি আল্লাহর দরবারে সবার জন্য ক্ষমার ফয়সালা কবুল করার জন্য প্রার্থনা করেন।

জাতীয় মসজিদের দক্ষিণ সাহানে মুসল্লি কমিটি আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির উপদেষ্টা, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন-বাজুসের সভাপতি ও বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর ও বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম।বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর স্মৃতিচারণা করে বলেন, ‘বায়তুল মোকাররম মসজিদে প্রায় ২০ বছর পর আবার আজ আপনাদের সঙ্গে নামাজ ও ইফতার করতে এলাম। আশা করি এখন থেকে আপনাদের সঙ্গে ইসলামের খেদমতে শরিক থাকতে পারব।’

সভায় সভাপতিত্ব করেন মুসল্লি কমিটির সভাপতি হাজী মো. ইয়াকুব আলী। বক্তব্য দেন বাজুসের সিনিয়র সহসভাপতি গুলজার আহমেদ ও বাজুসের সাবেক সভাপতি এনামুল হক খান দোলন। সভা সঞ্চালনা করেন কমিটির সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মানিক।

অনুষ্ঠানে ঘোষণা করা হয়, বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে প্রতি বছর মুসল্লি কমিটির ১০০ সদস্যকে হজ করানো হবে। এছাড়া সরকার ও ইসলামিক ফাউন্ডেশন অনুমোদন করলে মসজিদের যে কোনো উন্নয়নে বসুন্ধরা গ্রুপ পাশে থাকবে। বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটি বর্তমান সরকারের মসজিদ উন্নয়ন কাজে সন্তুষ্ট। আমরা মুসল্লিদের সুবিধার্থে সহায়ক হিসেবে কাজ করতে বদ্ধপরিকর।

বিডি প্রেসরিলিস / ২৬ এপ্রিল ২০২২ /এমএম   


LATEST POSTS
ডেলের সেরা সল্যুশন প্রোভাইডার স্মার্ট টেকনোলজিস

Posted on জুলাই ১৬th, ২০২৪

বাজার মাতাতে অনার নিয়ে আসছে এআই পোট্রেইট মাস্টার অনার ২০০ এবং

Posted on জুলাই ১৬th, ২০২৪

তিন স্বর্ণসহ সাতটি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on জুলাই ১৫th, ২০২৪

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ৩৮১তম সভা অনুষ্ঠিত

Posted on জুলাই ৬th, ২০২৪

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিকাশের স্টুডেন্ট অ্যাকাউন্ট ক্যাশলেস লেনদেনে প্রস্তুত করবে ভবিষ্যৎ প্রজন্মকে

Posted on জুলাই ৬th, ২০২৪

‘ফুডি’র পথচলা শুরু

Posted on জুলাই ৬th, ২০২৪

বাজারে শক্তিশালী ব্যাটারি নিয়ে ভিভোর নতুন স্মার্টফোন

Posted on জুলাই ৬th, ২০২৪

বিশ্বখ্যাত ফটোগ্রাফি স্টুডিও হারকোর্ট ফিচার নিয়ে আসছে স্মার্টফোন অনার ২০০ সিরিজ

Posted on জুনe ৩০th, ২০২৪

ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট

Posted on জুনe ৮th, ২০২৪