Follow us

বাজারে নতুন ৩ সিরিজের ডেস্কটপ ছেড়েছে ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক ::  দেশের নতুন ৩টি সিরিজের ডেস্কটপ পিসি বাজারে ছেড়েছে ওয়ালটন। আকর্ষণীয় টাওয়ার কেসিংয়ের কাইমান সিরিজের ওই ডেস্কটপগুলোতে থাকছে ইন্টেলের সর্বশেষ দশম প্রজন্মের প্রসেসর।দ্রুতগতির এসএসডি স্টোরেজের পাশাপাশি ডেস্কটপগুলোতে আরো রয়েছে ৭২০০ আরপিএম ১ টেরাবাইট হার্ড ড্রাইভ। মেমোরি হিসেবে আছে ৮ গিগাবাইট ২৬৬৬ মেগাহার্জ ডিডিআর৪ র‌্যামসহ অত্যাধুনিক সব ফিচার।

উল্লেখ্য, বাজারে ওয়ালটনের আভিয়ান ও কাইমান সিরিজের ডেস্কটপগুলোতে ব্যবহার করা হয়েছে এএমডি’র রাইজেন সিরিজের প্রসেসর। কাইমান সিরিজের ডেস্কটপে আছে ইন্টেলের প্রসেসর।ওয়ালটন কম্পিউটার বিভাগ সূত্রে জানা গেছে, নতুন আসা ডেস্কটপের সিরিজগুলো হলো ‘কাইমান ইএক্স বি’, ‘কাইমান ইএক্স জি’ এবং ‘কাইমান ইএক্স প্রো’। এই সিরিজের ডেস্কটপগুলোর দাম শুরু হয়েছে ৩৪ হাজার ৫০০ টাকা থেকে। মডেলভেদে থাকছে ৩ বছর পর্যন্ত বিক্রয়োত্তর সেবা।

হাই ডেফিনিশন অডিও ফিচারের সঙ্গে এসব ডেস্কটপে ব্যবহার করা হয়েছে ইন্টেল ইউএইচডি৬৩০ ইন্টার্নাল গ্রাফিক্স ও ইন্টেল এইচ৪১০ চিপসেট। সব মডেলের ডেস্কটপে থাকছে ১ টেরাবাইট হার্ড ড্রাইভ। পাশাপাশি একটি মডেলে ১২৮ গিগাবাইট এসএসডি এবং অন্য মডেলগুলোতে ২৫৬ গিগাবাইট এসএসডি’র সমন্বয়ে রয়েছে ডুয়েল স্টোরেজ ব্যবস্থা।

ওয়ালটন ডিজি-টেক ইন্ডস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর লিয়াকত আলী বলেন, বর্তমানে বিশ্বব্যাপী আইসি বা ইন্টিগ্রেটেড সার্কিট, গ্রাফিক্স কার্ডের ব্যাপক সংকট থাকায় প্রসেসর, র‌্যাম ও গ্রাফিক্স কার্ড ইত্যাদি কম্পিউটার পণ্য কেনায় ক্রেতাদের সাশ্রয়ী মূল্যে ব্যালেন্সড স্পেকের বিল্ড ডেক্সটপ দিচ্ছে ওয়ালটন।

জানা গেছে, ডিজিটাল ডিভাইস কেনায় ওয়ালটন প্লাজা ক্রেডিট কার্ডে বিনা ইন্টারেস্টে ইএমআই সুবিধা দিচ্ছে। পাশাপাশি অনলাইনের ই-প্লাজা (https://eplaza.waltonbd.com) থেকে অর্ডার করলে থাকছে ব্যাপক মূল্যছাড়।

এছাড়াও ওয়ালটন ল্যাপটপ, কম্পিউটার, ট্যাবলেট পিসি, ডেস্কটপ কিংবা অল-ইন-ওয়ান কম্পিউটার কিনলেই ছাত্র-ছাত্রীদের জন্য থাকছে নিশ্চিত শিক্ষাবৃত্তি। শিক্ষার্থীরা ওয়ালটনের প্রতিটি ডিজিটাল ডিভাইস কেনায় ২ হাজার টাকা থেকে সর্বোচ্চ ১ লাখ টাকা পর্যন্ত শিক্ষাবৃত্তি পাচ্ছেন। এ সুযোগ থাকছে ৩১ আগস্ট পর্যন্ত।

বর্তমানে নানা মডেল ও ফিচারের ডেক্সটপ, ল্যাপটপ, অল-ইন-ওয়ান পিসি, মনিটর, ট্যাব, কিবোর্ড, মাউস, পেন ড্রাইভ, ইয়ারফোন, ওয়াই-ফাই রাউটার, ইউপিএস, ইউএসবি হাব, কার্ড রিডার, স্পিকার, এসএসডি, এক্সটারর্নাল এসএসডি, র‌্যাম, পিসিবিএ, মেমোরি কার্ড, পাওয়ার ব্যাংক, প্রজেক্টর, ডিজিটাল রাইটিং প্যাড, ইউএসবি টাইপ সি ক্যাবল ইত্যাদি উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন।

বিডি প্রেসরিলিস / ২৯ আগস্ট ২০২১ /এমএম   


LATEST POSTS
চট্টগ্রামে দিনব্যাপী ওয়ালটনের সেলস প্ল্যানিং ও ডিসকাশন প্রোগ্রাম শুরু

Posted on সেপ্টেম্বর ১৮th, ২০২১

দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে এবি ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ

Posted on সেপ্টেম্বর ১৮th, ২০২১

সাউথইস্ট ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২১

ভিভোর নতুন ফোন কিনে ১০ লাখ টাকা জেতার সুযোগ

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২১

এবার অনলাইন মার্কেট খুললো বিসিক

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২১

ভিভো ওয়াই ২১ মডেলের ফোনে ১০ লাখ টাকার পুরস্কার

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

বাংলালিংক ইনোভেটর্সের পঞ্চম পর্বের রেজিস্ট্রেশন শুরু

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

প্রযুক্তি প্রদর্শনী টেকনোলজি ফর গুড আয়োজন হুয়াওয়ের

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

স্যাভলন সুরক্ষিত স্কুল ক্যাম্পেইন

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

শাওমি’র নতুন ৪টি সার্ভিস সেন্টার চালু

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১