Follow us

বাজারে নতুন দুই ফোন নিয়ে এলো সিম্ফনি

বাজারে নতুন দুই ফোন নিয়ে এলো সিম্ফনি

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশের শীর্ষস্থানীয় হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি এবার দেশের বাজারে নিয়ে এলো নতুন দুটি স্মার্টফোন সিম্ফনি আই৬৫ এবং সিম্ফনি আর৪০। সিম্ফনির হেড অফিসে এক অনুষ্ঠানের মাধ্যমে স্মার্টফোন দুটির উদ্বোধন করা হয়।

সিম্ফনি আই৬৫
এ্যান্ড্রয়েড ৮.১ গো এবং ডুয়াল ফোর জি সমৃদ্ধ সিম্ফনি আই৬৫-এ আছে ৫.৪৫ ইঞ্চি ফুল ভিশন আইপিএস ২.৫ ডি ডিসপ্লে যার রেজ্যুলেশন এইচডিপ্লাস বা ১৪৪০X৭২০। এতে অন স্ক্রীণ নেভিগেশন বাটন দেওয়া হয়েছে। সিম্ফনি আই৬৫ এ রয়েছে ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ। মেমোরী কার্ড এর মাধ্যমে আরো বাড়ানো যাবে ৬৪ জিবি পর্যন্ত।

সিম্ফনি আই৬৫ এ আছে ৮ মেগাপিক্সেল অটো ফোকাস ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফিক্সড ফোকাস ফ্রন্ট ক্যামেরা। দুটি ক্যামেরাতেই আছে ফ্ল্যাশ যার মাধ্যমে তোলা যাবে সুন্দর ও প্রাণবন্ত ছবি। ব্যাক ক্যামেরায় থাকছে ২.২ এ্যাপারচার এবং ফ্রন্ট ক্যামেরায় আছে ২.৮ এ্যাপারচার। ক্যামেরা ফিচারস এ আছে ফেইস বিউটি মোড, পোর্ট্রেইট মোড, এইডি আর মোড এবং টাইম ল্যাপস মোড।

সারাদিন নিরবিচ্ছিন্নভাবে চালানোর জন্য হ্যান্ডসেটটিতে আছে ২৫০০ এমএএইচ লি-আয়ন ব্যাটারি। স্পেশাল ফিচারস এর মধ্যে থাকছে ডুয়াল ফোর জি স্ট্যান্ডবাই, ডুয়াল ফ্ল্যাশ, নটিফিকেশন লাইট, ওয়ান হ্যান্ড অপারেশন এবং ওটিজি।

সিম্ফনি আর৪০

৪০০০ এমএএইচ ব্যাটারী এবং এ্যান্ড্রয়েড পাই ৯.০ সমৃদ্ধ সিম্ফনি আই৬৫-তে আছে ৫.৪৫ ইঞ্চি ফুল ভিশন আইপিএস ২.৫ ডি ডিসপ্লে যার রেজ্যুলেশন HD+ বা ১৪৪০X৭২০। এতে অন স্ক্রীণ নেভিগেশন বাটন দেওয়া হয়েছে। সিম্ফনি আই৬৫-তে রয়েছে ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ। মেমোরী কার্ড এর মাধ্যমে বাড়ানো যাবে ৩২ জিবি পর্যন্ত।

সিম্ফনি আই৬৫-তে আছে ৮ মেগাপিক্সেল অটো ফোকাস ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফিক্সড ফোকাস ফ্রন্ট ক্যামেরা। দুটি ক্যামেরাতেই আছে ফ্ল্যাশ যার মাধ্যমে তোলা যাবে সুন্দর ও প্রাণবন্ত ছবি। ব্যাক ক্যামেরায় থাকছে ২.২ এ্যাপারচার এবং ফ্রন্ট ক্যামেরায় আছে ২.৮ এ্যাপারচার।
ক্যামেরা ফিচারস এ আছে বার্স্ট মোড, প্যানারোমা মোড, আডিও নোট মোড, ফিল্টার মোড, কিউ আর কোড স্ক্যানার মোড, নাইট শট মোড, এইচডি আর মোড এবং ফেইসবিউটি মোড। স্পেশাল ফিচার হিসেবে থাকছে ফিঙ্গার প্রিন্ট সিকিউরিটি, ফেইস আনলক, ফিঙ্গার প্রিন্ট এর মাধ্যমে ছবি তোলার সুবিধা।

দুটি ফোনই সিম্ফনির যে কোন আউটলেটে পাওয়া যাচ্ছে দাম ৬,১৯০ টাকা।

বিডি প্রেস রিলিস/ ৬ মে ২০১৯/ এমএম


LATEST POSTS
ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪

দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪