Follow us

বাজারে নতুন দুই ফোন নিয়ে এলো সিম্ফনি

বাজারে নতুন দুই ফোন নিয়ে এলো সিম্ফনি

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশের শীর্ষস্থানীয় হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি এবার দেশের বাজারে নিয়ে এলো নতুন দুটি স্মার্টফোন সিম্ফনি আই৬৫ এবং সিম্ফনি আর৪০। সিম্ফনির হেড অফিসে এক অনুষ্ঠানের মাধ্যমে স্মার্টফোন দুটির উদ্বোধন করা হয়।

সিম্ফনি আই৬৫
এ্যান্ড্রয়েড ৮.১ গো এবং ডুয়াল ফোর জি সমৃদ্ধ সিম্ফনি আই৬৫-এ আছে ৫.৪৫ ইঞ্চি ফুল ভিশন আইপিএস ২.৫ ডি ডিসপ্লে যার রেজ্যুলেশন এইচডিপ্লাস বা ১৪৪০X৭২০। এতে অন স্ক্রীণ নেভিগেশন বাটন দেওয়া হয়েছে। সিম্ফনি আই৬৫ এ রয়েছে ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ। মেমোরী কার্ড এর মাধ্যমে আরো বাড়ানো যাবে ৬৪ জিবি পর্যন্ত।

সিম্ফনি আই৬৫ এ আছে ৮ মেগাপিক্সেল অটো ফোকাস ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফিক্সড ফোকাস ফ্রন্ট ক্যামেরা। দুটি ক্যামেরাতেই আছে ফ্ল্যাশ যার মাধ্যমে তোলা যাবে সুন্দর ও প্রাণবন্ত ছবি। ব্যাক ক্যামেরায় থাকছে ২.২ এ্যাপারচার এবং ফ্রন্ট ক্যামেরায় আছে ২.৮ এ্যাপারচার। ক্যামেরা ফিচারস এ আছে ফেইস বিউটি মোড, পোর্ট্রেইট মোড, এইডি আর মোড এবং টাইম ল্যাপস মোড।

সারাদিন নিরবিচ্ছিন্নভাবে চালানোর জন্য হ্যান্ডসেটটিতে আছে ২৫০০ এমএএইচ লি-আয়ন ব্যাটারি। স্পেশাল ফিচারস এর মধ্যে থাকছে ডুয়াল ফোর জি স্ট্যান্ডবাই, ডুয়াল ফ্ল্যাশ, নটিফিকেশন লাইট, ওয়ান হ্যান্ড অপারেশন এবং ওটিজি।

সিম্ফনি আর৪০

৪০০০ এমএএইচ ব্যাটারী এবং এ্যান্ড্রয়েড পাই ৯.০ সমৃদ্ধ সিম্ফনি আই৬৫-তে আছে ৫.৪৫ ইঞ্চি ফুল ভিশন আইপিএস ২.৫ ডি ডিসপ্লে যার রেজ্যুলেশন HD+ বা ১৪৪০X৭২০। এতে অন স্ক্রীণ নেভিগেশন বাটন দেওয়া হয়েছে। সিম্ফনি আই৬৫-তে রয়েছে ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ। মেমোরী কার্ড এর মাধ্যমে বাড়ানো যাবে ৩২ জিবি পর্যন্ত।

সিম্ফনি আই৬৫-তে আছে ৮ মেগাপিক্সেল অটো ফোকাস ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফিক্সড ফোকাস ফ্রন্ট ক্যামেরা। দুটি ক্যামেরাতেই আছে ফ্ল্যাশ যার মাধ্যমে তোলা যাবে সুন্দর ও প্রাণবন্ত ছবি। ব্যাক ক্যামেরায় থাকছে ২.২ এ্যাপারচার এবং ফ্রন্ট ক্যামেরায় আছে ২.৮ এ্যাপারচার।
ক্যামেরা ফিচারস এ আছে বার্স্ট মোড, প্যানারোমা মোড, আডিও নোট মোড, ফিল্টার মোড, কিউ আর কোড স্ক্যানার মোড, নাইট শট মোড, এইচডি আর মোড এবং ফেইসবিউটি মোড। স্পেশাল ফিচার হিসেবে থাকছে ফিঙ্গার প্রিন্ট সিকিউরিটি, ফেইস আনলক, ফিঙ্গার প্রিন্ট এর মাধ্যমে ছবি তোলার সুবিধা।

দুটি ফোনই সিম্ফনির যে কোন আউটলেটে পাওয়া যাচ্ছে দাম ৬,১৯০ টাকা।

বিডি প্রেস রিলিস/ ৬ মে ২০১৯/ এমএম


LATEST POSTS
ঈদে টুয়েলভ ক্লদিং

Posted on মে ২৬th, ২০১৯

রঙ বাংলাদেশে ঈদের বাহারি পোশাক

Posted on মে ২৬th, ২০১৯

লা রিভ চ্যাটবট: ফ্যাশনের আদি-অন্ত জানাচ্ছে অ্যালিসা!

Posted on মে ২৬th, ২০১৯

নরসিংদীতে গ্রামীণ ইউনিক্লোর ১৭তম আউটলেট উদ্বোধন

Posted on মে ২৬th, ২০১৯

স্ক্র্যাচ অ্যান্ড উইন নিয়ে জেন্টল পার্ক

Posted on মে ২৫th, ২০১৯

ক্যাটস আইয়ে ঈদ কেনাকাটায় ঘুরে আসুন মালয়েশিয়া

Posted on মে ২৫th, ২০১৯

বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটির দোয়া ও ইফতার মাহফিল

Posted on মে ২৫th, ২০১৯

ছাড় দিয়ে যাত্রা শুরু করলো ই-কমার্স পোর্টাল ফেয়ারমার্ট

Posted on মে ২৫th, ২০১৯

ঈদে আসছে মিমির বরিশাইল্লা পার্টি সং ‘মোরা বরিশাইল্লা মনু’

Posted on মে ২৫th, ২০১৯

বিশেষ শিশুদের উপকারে অনুদান দিল হুয়াওয়ে

Posted on মে ২৪th, ২০১৯