Follow us

বাজারে দারুণ সাড়া ফেলেছে ভিভো

বাজারে দারুণ সাড়া ফেলেছে ভিভো

নিউজ ডেস্ক :: তরুণ প্রজন্মের পছন্দের আন্তর্জাতিক স্মার্টফোন ব্র্যান্ড ভিভোর জনপ্রিয় ভি সিরিজের সর্বশেষ আকর্ষণ ভি১১ প্রো এবং ভি১১ বাংলাদেশের বাজারে এরই মধ্যে দারুণ সাড়া ফেলেছে। গ্রাহকদের মধ্যে মুগ্ধতা ছড়িয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট এবং ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং টেকনোলজি, যা বাংলাদেশে মোবাইল ইন্ডাস্ট্রিতে একেবারেই নতুন।

ফ্ল্যাগশিপ ডিভাইস হিসেবে সাশ্রয়ী হওয়ায় স্মার্টফোনপ্রেমীদের মনে এবং হাতে জায়গা করে নিচ্ছে সহজেই। স্ট্যারি নাইট এবং নেবুলা রঙে ভি১১ প্রো ৩৪ হাজার ৯৯০ টাকা মূল্যে এবং ভি১১ ২৭ হাজার ৯৯০ টাকা মূল্যে পাওয়া যাচ্ছে। ভিভো তার গ্রাহকদের জন্য সবসময় সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে আসার চেষ্টা করে, যার সর্বশেষ প্রমাণ ফ্ল্যাগশিপ ভি১১ প্রো এবং ভি১১।

ভি১১ প্রো ডিভাইসে ব্যবহার করা হয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট টেকনোলজি, যা বাংলাদেশের মোবাইল ইন্ডাস্ট্রিতে একেবারে নতুন। ভি১১ প্রো-এর ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং টেকনোলজি সাধারণ ফাস্ট চার্জিং টেকনোলজির চেয়ে দুইগুণ বেশি দ্রুততর এবং ভি১১ এ রয়েছে ফাস্ট চার্জিং টেকনোলজি।। ভি১১ প্রো এবং ভি১১ দুটো হ্যান্ডসেটেই থাকছে ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং দুটো রিয়ার ক্যামেরা; ভি১১ এবং ভি১১ প্রো’তে রয়েছে হেলো ফুল ভিউ ডিসপ্লে।

ভি১১ প্রো-এ কোয়ালকমের শক্তিশালী অক্টা-কোর এক্সিলারেশন চিপ স্ন্যাপড্রাগন ৬৬০এআইই ব্যবহার করা হয়েছে, ভি১১-এ রয়েছে মিডিয়াটেক হেলিও পি৬০ এআই অপটিমাইজড্‌ চিপ। ৬জিবি র‍্যাম এবং ১২৮জিবি (২৫৬জিবি পর্যন্ত বর্ধনযোগ্য) ধারণ-ক্ষমতাসম্পন্ন ভি১১ প্রো তে ব্যবহার করা হয়েছে সর্বাধুনিক অ্যান্ড্রয়েড ফর্ক ফানটাচ ওএস ৪.৫ (অ্যান্ড্রয়েড ৮.১)।

ভি১১ প্রো’তে ৩৪০০ এমএএইচ (টিওয়াইপি) এবং ভি১১ এ ৩৩১৫ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ভি১১ এ রয়েছে ৪জিবি র‍্যামের সাথে ১২৮জিবি রম (২৫৬জিবি পর্যন্ত বর্ধনযোগ্য), যা এই মূল্যে বিরল একটি কম্বিনেশন।

বিডি প্রেস রিলিস/৪ অক্টোবর ২০১৮/এসএম)


LATEST POSTS
সিটিও ফোরাম ইনোভেশন হ্যাকাথনের নিবন্ধন শুরু

Posted on আগস্ট ১৩th, ২০২২

LEED Gold স্বীকৃতি পেলো বেঙ্গল প্লাস্টিকস

Posted on আগস্ট ১৩th, ২০২২

নারী উদ্যোক্তাদের প্রশিক্ষণ দিল আইপিডিসি

Posted on আগস্ট ১৩th, ২০২২

কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ‘সারা’ দিচ্ছে ৫০% মূল্যছাড়

Posted on আগস্ট ১১th, ২০২২

ওয়ালটনের তৈরি সিসিটিভি সিস্টেমের পণ্যের উদ্বোধন

Posted on আগস্ট ৯th, ২০২২

বঙ্গমাতার জন্মদিনে ২৫০০ নারীর ‘উপায়’ অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীর উপহার

Posted on আগস্ট ৯th, ২০২২

দারাজের শপাম্যানিয়া ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য দারুণ সব ডিল

Posted on আগস্ট ৯th, ২০২২

ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২