Follow us

বাজারে আসছে ইনফিনিক্সের গেম চেঞ্জার ‘নোট ৮ আই’

 

নিজস্ব প্রতিবেদক :: স্মার্টফোন ব্যবহারকারীদের অবিশ্বাস্য গেমিং এবং ফটোগ্রাফির অভিজ্ঞতা দিতে বাংলাদেশের বাজারে ইনফিনিক্স নিয়ে আসছে ‘ইনফিনিক্স নোট ৮ আই’। সর্বশেষ প্রযুক্তি ও ফিচার যুক্ত অত্যাধুনিক ডিজাইনের স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর হেলিও জি ৮০ প্রসেসর এবং মিডিয়াটেক হাইপারইঞ্জিন গেমিং টেকনোলজি, যা গেমারদের নতুন এক অভিজ্ঞা দিবে।সাশ্রয়ী মূল্য এবং আশ্চর্যজনক বৈশিষ্ট্যের জন্য বাজারের অন্যসব স্মার্টফোনের চেয়ে ইনফিনিক্স নোট ৮ আই এগিয়ে রয়েছে। এক কথায় বলা যায় এটি রীতিমতো ‘গেম-চেঞ্জারে’র ভূমিকায় অবতীর্ন হয়েছে।

৬.৭৮ ইঞ্চির ইনফিনিটি-জিরো ডিসপ্লের ইনফিনিক্স নোট ৮ আইতে রয়েছে ৫২০০ এমএএইচ ব্যাটারি। পাওয়ার ম্যারাথন ফিচার যুক্ত স্মার্টফোনটি ব্যবহারকারীদের বার বার চার্জ না দিয়ে এক চার্জে দীর্ঘক্ষণ ব্যবহারের অভিজ্ঞতা দিবে। দ্রুতগতিতে কার্যসম্পাদনের জন্য ইনফিনিক্স নোট ৮ আই মডেলে ৬ জিবি র‌্যাম ব্যবহৃত হয়েছে এবং অভ্যন্তীরণ স্টোরেজ রয়েছে ১২৮জিবি।

টেকসই ও অ্যারগোনোমিক ডিজাইনে তৈরি ফোনটিতে ছবির তোলার জন্য রয়েছে চারটি ক্যামেরা। পেছনে তিনটি ও সামনে একটি ক্যামেরা সেটাপ দেয়া হয়েছে। রিয়ারে আছে ৪৮+২+২ মেগাপিক্সেলের ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট শুটার। ক্যামেরায় আল্ট্রা নাইট ভিশন থাকায় কম আলোতেও উচ্চ রেজুলেশনের ছবি ও ভিডিও পাওয়া যাবে।

ইনফিনিক্স নোট ৮ আই স্মার্টফোনটির হাইপারইঞ্জিনযুক্ত অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি ৮০ মডেলের প্রসেসর স্মার্টফোনটিকে দ্রুত স্পর্শ প্রতিক্রিয়া এবং সামগ্রিক মসৃণ ল্যাগ-ফ্রি অভিজ্ঞতা দেবে। পাশাপাশি কম বিদ্যুৎ খরচ এবং কম তাপ উৎপাদন করে ব্যবহারকারীকে অনন্য অভিজ্ঞতা দিবে। এর মিডিয়াটেক হাইপারইঞ্জিন গেমিং টেকনোলজি সিপিইউ, জিপিইউ এবং র‌্যাম পরিচালিত করতে সহায়তা করবে।

ইনফিনিক্স নোট ৮ আই মডেলে ব্যবহৃত হয়েছে ৫২০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। দ্রুতগতিতে চার্জ দেয়ার জন্য ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহৃত হয়েছে। এর পাওয়ার ম্যারাথন ফিচার ফোনটিকে এক চার্জে দীর্ঘক্ষণ ব্যবহারের অভিজ্ঞতা দিবে।ইনফিনিক্স ‘নোট ৮ আই’ মডেলের নতুন এই ডিভাইসটি বাংলাদেশের বাজারে আনছে গ্রাহকদের কথা মাথায় রেখে। নতুন এই স্মার্টফোনটি সাশ্রয়ী মূল্যের এবং সেরা গেমিং ও ফটোগ্রাফি ফোন।

বিডি প্রেসরিলিস /২৩ ফেব্রুয়ারি ২০২১ /এমএম