Follow us

বাজারে আসছে আল্ট্রা স্লিক লেদার ফিনিশের লাকি অরেঞ্জ অপো এফ ১৭

 

নিজস্ব প্রতিবেদক :: প্রযুক্তিগত উৎকর্ষতায় স্মার্টফোন জগতে গ্লোবাল ব্র্যান্ড অপো শীঘ্রই দেশের স্মার্টফোন বাজারে আনতে যাচ্ছে তাদের নতুন হ্যান্ডসেট অপো এফ ১৭। তরুণ প্রজন্মের চাহিদা মেটাতে ও স্মার্টফোনের উৎসাহীদের মনে জায়গা করে নিতে এই আল্ট্রা স্লিক হ্যান্ডসেটে থাকছে লেদার ফিনিশিং টেক্সচার।

পাশাপাশি অসাধারণ স্মার্টফোন ফটোগ্রাফির অভিজ্ঞতা দিতে এতে থাকছে কোয়াড ক্যামেরা সেটআপ, যার ক্রিস্টাল ক্লিয়ার ক্ল্যারিটিতে ধরে রাখতে পারবেন আপনার পছন্দের সব মুহূর্ত।

মাত্র ৭.৪৫ মিলিমিটারের স্লিম এবং ১৬৩ গ্রামের খুবই হালকা ফোনটিতে গোলাকার এজ-এর ব্যবহারে আরো স্বাচ্ছন্দ্য মিলবে। তরুণদের স্মার্টফোন ব্যবহারে অনন্য মাত্রা যোগ করতে ফোনটির পেছনের থাকছে লেদার টেক্সচারের নান্দনিকতার ছোঁয়া। পাশাপাশি তরুণদের লাইফস্টাইলকে প্রতিনিধিত্ব করবে এর চমৎকার লাকি অরেঞ্জ রঙ।

অপো এফ সেভেন্টিনে স্ন্যাপড্রাগন ৬০০ সিরিজের শক্তিশালী চিপসেট, ৮ গিগাবাইট র‌্যামের সাথে থাকছে ক্ষমতাসম্পন্ন জিপিইউ। স্মার্টফোন ব্যবহারের অনন্য মাত্রা দিতে অপোর নিজস্ব র‌্যাম+ এন্টি-ল্যাগ সুবিধা উচ্চ গ্রাফিক্সের গেমিং-এর ক্ষেত্রেও চমৎকার পার্ফরম্যান্স দেবে।

ফোনটির ক্রিস্টাল ক্লিয়ার কোয়াড রিয়ার ক্যামেরায় অসংখ্য ফিল্টারে ফুটে উঠবে ব্যবহারকারীর প্রতিটি অনুভূতি। নাইট মোড, এআই বিউটিফিকেশন ২.০ এবং আরো বেশকিছু ফিচারে যেকোন আলোক পরিস্থিতিতে অনন্য সব সেলফি তোলা যাবে, যেগুলো তাৎক্ষনিকভাবে সোশাল প্ল্যাটফর্মে শেয়ার করা যাবে। উদ্ভাবনী নানান মোডের ব্যবহারে স্মার্টফোন ফটোগ্রাফি উৎসাহীরা চমৎকার রঙে আশাপাশের সৌন্দর্যকে আরো সুন্দরভাবে তুলে আনতে পারবেন।

বিনোদন অভিজ্ঞতাকে আরো আনন্দদায়ক করে তুলতে অপো এফ সেভেন্টিনে থাকছে ৬.৪৪-ইঞ্চির বিশাল এফএইচডি ওএলইডি ডিসপ্লে এবং ৪,০১৫ অ্যাম্পিয়ারের বড় ব্যাটারি। আর এই ব্যাটারিকে দ্রুত চার্জ করার জন্য এ ফোনে ব্যবহার করা হয়েছে অপোর নিজস্ব ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০।

একটি নিরবচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতার জন্য এ স্মার্টফোনে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড টেন-এর ওপর ভিত্তি করে তৈরি অপোর নিজস্ব কালারওএস ৭.২। ১২৮ গিগাবাইটের ইন্টারনাল স্টোরেজ এর ফোনটিতে ব্যক্তিগত তথ্যের নিরাপত্তা এবং ফোনের অ্যাক্সেসে দ্রুততা নিশ্চিত করতে থাকছে ফেস আনলক এবং সর্বাধুনিক ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট।

বিডি প্রেসরিলিস /০৯ অক্টোবর ২০২০ /এমএম   


LATEST POSTS
এডিবি’র দু’টি মর্যাদাপূর্ণ পুরস্কার পেলো প্রাইম ব্যাংক

Posted on অক্টোবর ২৮th, ২০২০

শীতার্তদের জন্য ২ লাখ কম্বল দিলো ইসলামী ব্যাংক

Posted on অক্টোবর ২৮th, ২০২০

এসআইবিএল’র ৫৩ ও ৫৪তম উপশাখার উদ্বোধন

Posted on অক্টোবর ২৮th, ২০২০

ইসলামী ব্যাংক ও ক্লাউডওয়েলের মধ্যে সমঝোতা স্মারক

Posted on অক্টোবর ২৮th, ২০২০

সিঙ্গাপুরে রাষ্ট্রীয় পুরস্কার পেলেন প্রাইম এক্সচেঞ্জের দুই গ্রাহক

Posted on অক্টোবর ২৮th, ২০২০

আইএফসি’র সঙ্গে প্রাইম ব্যাংকের চুক্তি

Posted on অক্টোবর ২৮th, ২০২০

পুরনোটার বদলে ওয়ালটনের নতুন ল্যাপটপ-ডেস্কটপে ২২% ছাড়

Posted on অক্টোবর ২৮th, ২০২০

৬ষ্ঠ বার্ষিকীতে চলছে অপোর হাউসফুল অফার

Posted on অক্টোবর ২৮th, ২০২০

৬ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি নিয়ে বাজারে এলো রিয়েলমি সি১২

Posted on অক্টোবর ২৮th, ২০২০

বনশ্রীতে ভিরো ফ্যাশন হাউজের যাত্রা শুরু

Posted on অক্টোবর ২৬th, ২০২০