Follow us

নিজস্ব প্রতিবেদক:: দেশের ক্রিকেটপ্রেমীদের কাছে আসন্ন আইসিসি বিশ্বকাপ ২০১৯ আরও উপভোগ্য করতে ডিজিটাল স্পোর্টস প্ল্যাটফর্ম বাংলালিংক “গেম অন” নিয়ে এসেছে বিশেষ লাইভ স্ট্রিমিং সুবিধা। বিশ্বকাপের সব ম্যাচের খেলা সরাসরি ইংরেজি ধারাভাষ্যসহ সম্প্রচার করা হবে এই প্ল্যাটফর্মে। বাংলালিংক “গেম অন”-এর অ্যাপ, ওয়েবসাইট ও আইভিআর সিস্টেমের মাধ্যমে এই সুবিধা পাবেন গ্রাহকরা। বাংলালিংক-এর ডিজিটাল বিজনেস ডিরেক্টর গৌরব কাক্কর, বাংলালিংক-এর ব্র্যান্ডস এ্যান্ড কম্যুনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ, বাংলালিংক-এর ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আবদুল মুকিত আহমেদ, বাংলালিংক-এর হেড অফ ই-প্রোডাক্ট অনিক ধর, লাইভ মিডিয়া লিমিটেডের চেয়ারম্যান মো. শরিফ উদ্দিন (টিটু) ও অন্যান্য কর্মকর্তাদের উপস্থিতিতে বাংলালিংক-এর প্রধান কার্যালয় টাইগার্স ডেনে বাংলালিংক “গেম অন” আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

বিশ্বকাপের লাইভ স্ট্রিমিংসহ নিউজ অ্যালার্ট, ইভেন্ট নোটিফিকেশন, ম্যাচের ফলাফল, সরাসরি ম্যাচের ধারাভাষ্য, লাইভ স্কোর ও ম্যাচ শিডিউল পাওয়া যাবে এই প্ল্যাটফর্মে। সিঙ্গেল পয়েন্ট চার্জিং ব্যবস্থার সাহায্যে বাংলালিংক গ্রাহকরা সহজেই উল্লিখিত তিনটি মাধ্যমে বিশ্বকাপের ক্রিকেট ম্যাচ উপভোগ করতে পারবেন। “গেম অন” অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করার জন্য যেতে হবে এই লিঙ্কে: https://play.google.com/store/apps/details?id=net.livemedia.gameon। সার্ভিসটি সরাসরি ওয়েবের মাধ্যমে পেতে ভিজিট করতে হবে: http://gameon.com.bd/। এছাড়া ২২০২০ ডায়াল করে আইভিআর-এর মাধ্যমেও সার্ভিসটি পাওয়া যাবে। সার্ভিসটি যে কোনো মাধ্যমে ব্যবহারের জন্য প্রতিদিন খরচ হবে ২ টাকা+(ভ্যাট+এসডি+এসসি)।
বাংলালিংক-এর ডিজিটাল বিজনেস ডিরেক্টর গৌরব কাক্কর বলেন, “দেশের ক্রিকেট প্রেমীদের জন্য বিশ্বকাপের লাইভ স্ট্রিমিং-এর এই বিশেষ সুবিধা আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। ডিজিটাল ডিভাইসে বিজ্ঞাপন মুক্ত এই লাইভ স্ট্রিমিং ব্যবস্থা গ্রাহকদের যেকোনো সময়ে যেকোনো স্থানে বিশ্বকাপের ম্যাচ দেখার সুযোগ দেবে। এর মাধ্যমে নিঃসন্দেহে গ্রাহকদের কাছে বিশ্বকাপ আরও উপভোগ্য হয়ে উঠবে।”

বাংলালিংক ভবিষ্যতেও গ্রাহকদের ডিজিটাল জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করতে এ ধরনের উদ্যোগ গ্রহণ করবে।

 

বিডি প্রেস রিলিস/ ০১মে ২০১৯ / এমএম


LATEST POSTS
ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

Posted on এপ্রিল ৬th, ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

Posted on মার্চ ২৬th, ২০২৪

মিনিস্টার গ্রুপ-ফরাজী হাসপাতালের মাঝে সমঝোতা

Posted on মার্চ ২৬th, ২০২৪

লাইজলের বিশেষ ক্যাম্পেইন

Posted on মার্চ ২৬th, ২০২৪

আইডিপি এডুকেশনের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

Posted on মার্চ ২৫th, ২০২৪

চলতি মাসে ভারতে ৫০ লাখ টাকার ফ্যান রপ্তানি করেছে ওয়ালটন

Posted on মার্চ ২৪th, ২০২৪

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

Posted on মার্চ ২৪th, ২০২৪

ঈদ উপলক্ষে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়

Posted on মার্চ ২৪th, ২০২৪

উৎসবের আলিঙ্গনে ‘সারা’র ঈদ পোশাকের আয়োজন

Posted on মার্চ ২৪th, ২০২৪

নওগাঁয় দুটি হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

Posted on মার্চ ৮th, ২০২৪