Follow us

নিজস্ব প্রতিবেদক:: দেশের ক্রিকেটপ্রেমীদের কাছে আসন্ন আইসিসি বিশ্বকাপ ২০১৯ আরও উপভোগ্য করতে ডিজিটাল স্পোর্টস প্ল্যাটফর্ম বাংলালিংক “গেম অন” নিয়ে এসেছে বিশেষ লাইভ স্ট্রিমিং সুবিধা। বিশ্বকাপের সব ম্যাচের খেলা সরাসরি ইংরেজি ধারাভাষ্যসহ সম্প্রচার করা হবে এই প্ল্যাটফর্মে। বাংলালিংক “গেম অন”-এর অ্যাপ, ওয়েবসাইট ও আইভিআর সিস্টেমের মাধ্যমে এই সুবিধা পাবেন গ্রাহকরা। বাংলালিংক-এর ডিজিটাল বিজনেস ডিরেক্টর গৌরব কাক্কর, বাংলালিংক-এর ব্র্যান্ডস এ্যান্ড কম্যুনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ, বাংলালিংক-এর ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আবদুল মুকিত আহমেদ, বাংলালিংক-এর হেড অফ ই-প্রোডাক্ট অনিক ধর, লাইভ মিডিয়া লিমিটেডের চেয়ারম্যান মো. শরিফ উদ্দিন (টিটু) ও অন্যান্য কর্মকর্তাদের উপস্থিতিতে বাংলালিংক-এর প্রধান কার্যালয় টাইগার্স ডেনে বাংলালিংক “গেম অন” আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

বিশ্বকাপের লাইভ স্ট্রিমিংসহ নিউজ অ্যালার্ট, ইভেন্ট নোটিফিকেশন, ম্যাচের ফলাফল, সরাসরি ম্যাচের ধারাভাষ্য, লাইভ স্কোর ও ম্যাচ শিডিউল পাওয়া যাবে এই প্ল্যাটফর্মে। সিঙ্গেল পয়েন্ট চার্জিং ব্যবস্থার সাহায্যে বাংলালিংক গ্রাহকরা সহজেই উল্লিখিত তিনটি মাধ্যমে বিশ্বকাপের ক্রিকেট ম্যাচ উপভোগ করতে পারবেন। “গেম অন” অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করার জন্য যেতে হবে এই লিঙ্কে: https://play.google.com/store/apps/details?id=net.livemedia.gameon। সার্ভিসটি সরাসরি ওয়েবের মাধ্যমে পেতে ভিজিট করতে হবে: http://gameon.com.bd/। এছাড়া ২২০২০ ডায়াল করে আইভিআর-এর মাধ্যমেও সার্ভিসটি পাওয়া যাবে। সার্ভিসটি যে কোনো মাধ্যমে ব্যবহারের জন্য প্রতিদিন খরচ হবে ২ টাকা+(ভ্যাট+এসডি+এসসি)।
বাংলালিংক-এর ডিজিটাল বিজনেস ডিরেক্টর গৌরব কাক্কর বলেন, “দেশের ক্রিকেট প্রেমীদের জন্য বিশ্বকাপের লাইভ স্ট্রিমিং-এর এই বিশেষ সুবিধা আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। ডিজিটাল ডিভাইসে বিজ্ঞাপন মুক্ত এই লাইভ স্ট্রিমিং ব্যবস্থা গ্রাহকদের যেকোনো সময়ে যেকোনো স্থানে বিশ্বকাপের ম্যাচ দেখার সুযোগ দেবে। এর মাধ্যমে নিঃসন্দেহে গ্রাহকদের কাছে বিশ্বকাপ আরও উপভোগ্য হয়ে উঠবে।”

বাংলালিংক ভবিষ্যতেও গ্রাহকদের ডিজিটাল জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করতে এ ধরনের উদ্যোগ গ্রহণ করবে।

 

বিডি প্রেস রিলিস/ ০১মে ২০১৯ / এমএম


LATEST POSTS
ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু ওয়ালটনের

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on ডিসেম্বর ৩rd, ২০২২

“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২