Follow us

বাংলাদেশ সফরে হিটাচির ব্যবস্থাপনা পরিচালক

Sushma

নিজস্ব প্রতিবেদক :: হিটাচি পণ্য সেবায় বাজার বৃদ্ধিতে গুরুত্ব পাচ্ছে বাংলাদেশ। এশিয়ান দেশ গুলোর মধ্যে গত কয়েক বছরে বাংলাদেশে আমাদের পন্য সেবার বাজারের আকার বেড়েছে যা আমাদেরকে এদেশের বাজারে আরো মনোযোগী হতে আগ্রহী করেছে।

তথ্য প্রযুক্তিতে বাংলাদেশ এখন অনেক এগিয়ে এবং এদেশের বাজার বর্তমানে একটি দ্রুতবর্ধণশীল বাজার তাই আমাদের কাছে বাংলাদেশি বাজার গুরুত্বপূর্ণ। এদেশের বাজারে আমাদের অবস্থান ভালো এবং আরো ভালো কাজ করার সুযোগ রয়েছে সে জন্য আমার এই আগমন। সম্প্রতি বাংলাদেশে হিটাচি পন্যের পরিবেশক ইউনিক বিজনেস সিস্টেম লিঃ আয়োজিত এ সংবাদ সম্মেলনে একথা গুলো বলেন হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক চেন টেক ব্যঙ্ক।

সিংঙ্গাপুরভিত্তিক প্রথম ব্যক্তি যিনি এ পদে নিযুক্ত হন। ইউনিক বিজনেজ আয়োজিত এই সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেন টেক ব্যঙ্ক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিক বিজনেস সিস্টেমের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হাকিম এবং হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের মহাব্যবস্থাপক তারুন জায়িন, এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিক বিজনেজ সিস্টেমের ডিরেক্টর অপারেশন হাবিবা নাসরিন (রিতা)।

বক্তব্যে আব্দুল হাকিম বলেন- আমরা খুবই আনন্দিত যে চেন টেক ব্যঙ্ক আমাদের দেশিয় বাজার পরিদর্শনে এসেছে এবং স্থানীয় বাজারে হিটাচি অনেক এগিয়ে। তার এই আগমন আমাদেরকে এদেশে হিটাচির বাজার বিস্তারে আরো উৎসাহী করবে।

হাবিবা নাসরিন বলেন- বাংলাদেশ এখন ডিজিটাল বাংলাদেশে রূপান্তরের পথে যেখানে ডিজিটাল বা ইলেক্ট্রনিক পণ্য সেবা গুরুত্বপূর্ণ। আমরা ক্রেতাদের সেবা প্রদানে সর্বোচ্চ চেষ্টা করি। আমরা চাই দেশের মানুষ হিটাচির মত আন্তর্জাতিক পন্য সেবা গুলো ব্যবহারের সুযোগ পাক। চেনের এই আগমনে বাংলাদেশে হিটাচি পন্যের বাজার বৃদ্ধির মাইলফলক।

বক্তব্যে তারুন জায়িন বলেন- এশিয়া হিটাচি পণ্য সেবার জন্য একটি বড় বাজার তার মধ্যে বাংলাদেশের অবস্থান দিন দিন বড় ও উন্নত হচ্ছে। আমরা আমাদের স্থানীয় পার্টনারদের কার্যক্রমে খুশি এবং আস্থশীল। আমরা বিশ্বাস করি তাদের নেতৃত্বে আগামীতে এ বাজার আরো বৃদ্ধি পাবে।

মূল বক্তব্যে চেন টেক ব্যঙ্ক আরো বলেন- বিশ্ব বাজারে হিটাচি হোম ইলেট্রনিক্স একটি জনপ্রিয় ব্যন্ড। পণ্য তৈরিতে আমরা অত্যধুনিক প্রযুক্তি ব্যবহার করি এবং সেবা প্রদানে ক্রেতা সন্তুষ্টি আমাদের কাছে গুরুত্বপূর্ণ। বাংলাদেশের বাজার বৃদ্ধিতে আমরা ইউনিক বিজনেজ সিস্টেমকে প্রয়োজনীয় সাহায্য এবং প্রশিক্ষন দিবো। আমরা আশাকরি তারা একাজে বরাবরের মত আগামীতেও তাদের দক্ষতার স্বাক্ষর রাখতে পারবে।

এছাড়াও অনুষ্ঠানে ইউনিক বিজনেজ সিস্টেমের উচ্চ পদস্থ কর্মচারী ও কর্মকতাবৃন্দের উপস্থিতিতে গত বছর ২০১৭ সালে ইউনিক বিজনেজ এর সেরা সেলর্স ও বিভিন্ন শাখা অফিস ও তাদের কর্মকর্তাদের সাফল্যের জন্য অ্যাওয়াড প্রদান করা হয় ।

(বিডি প্রেস রিলিস/১ মার্চ/এসএম)


LATEST POSTS
কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ‘সারা’ দিচ্ছে ৫০% মূল্যছাড়

Posted on আগস্ট ১১th, ২০২২

ওয়ালটনের তৈরি সিসিটিভি সিস্টেমের পণ্যের উদ্বোধন

Posted on আগস্ট ৯th, ২০২২

বঙ্গমাতার জন্মদিনে ২৫০০ নারীর ‘উপায়’ অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীর উপহার

Posted on আগস্ট ৯th, ২০২২

দারাজের শপাম্যানিয়া ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য দারুণ সব ডিল

Posted on আগস্ট ৯th, ২০২২

ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২

বাংলালিংকের আয় বেড়েছে

Posted on আগস্ট ৬th, ২০২২

ডাইকিন এসি নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করলো জিবিইএস এশিয়া

Posted on আগস্ট ৬th, ২০২২

ইস্কাটনে ডোমিনোজ পিৎজা’র ১১তম স্টোর উদ্বোধন

Posted on আগস্ট ৪th, ২০২২