Follow us

বাংলাদেশে ‘স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকার’র পণ্য নিয়ে এল ট্রান্সকম

 

নিজস্ব প্রতিবেদক :: প্রথমবারের মতো দেশের বাজারে বিশ্ববিখ্যাত মার্কিন ব্র্যান্ড স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকারের পণ্য নিয়ে এসেছে ট্রান্সকম ডিজিটাল। সম্প্রতি রাজধানীর গুলশান ১- এ অবস্থিত ট্রান্সকম ডিজিটালের আউটলেটে আনুষ্ঠানিকভাবে স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকারের পণ্য উন্মোচন করা হয়।

যুক্তরাষ্ট্রের বাল্টিমোরের মেশিন শপ থেকে সময়ের সাথে সাথে বিশ্বজুড়ে নিজেদেরকে শীর্ষস্থানীয় ব্র্যান্ড হিসেবে পরিচিত করেছে স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকার। এক শতাব্দীরও বেশি সময় ধরে ক্রেতাদের উদ্ভাবনী পণ্যের সেবা দিয়ে আসছে সুপরিচিত মার্কিন ব্র্যান্ড স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকার। ইতিমধ্যে, উদ্ভাবনী পণ্য তৈরি, বিভিন্ন যন্ত্রপাতির নকশা, ঘরের বাইরের সীমানা পরিচর্যার সরঞ্জামাদিসহ ঘরের জন্য প্রয়োজনীয় পণ্য তৈরিতে প্রতিষ্ঠানটি নিজস্ব মান তৈরি করেছে।

ক্রেতাদের প্রতিদিনের পরিবর্তিত চাহিদা পূরণে ট্রান্সকম ডিজিটাল ক্রেতাদের বিশ্বস্ত ও টেকসই পণ্য এবং সেবা দিয়ে আসছে। ইলেকট্রনিক্স ও ইলেট্রিক্যাল পণ্যের বাজারে ট্রান্সকম ডিজিটাল প্রধান ও গ্রহণযোগ্য প্রতিষ্ঠান হিসেবে নিজেদের শীর্ষস্থান ধরে রেখেছে। ট্রান্সকম ডিজিটাল বিশ্বের অনেক বিখ্যাত ব্র্যান্ডের পণ্যের অফিসিয়াল বিক্রেতা। এখন থেকে দেশের ক্রেতারা ট্রান্সকম ডিজিটালের বিভিন্ন আউটলেট থেকে প্রথমবারের মতো স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকারের বিভিন্ন পণ্য ক্রয় করতে পারবেন।

এর মধ্যে রয়েছে স্টিম আয়রন, গ্রাইন্ডার মিলস, রাইস কুকার, গার্মেন্ট স্টিমার ও স্যান্ডউইচ মেকার গ্রিলস।উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রান্সকম ইলেকট্রনিকসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আরশাদ হক এবং ডিরেক্টর অপারেশনস ইয়ামিন শরীফ চৌধুরীসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এছাড়াও, অনুষ্ঠানে স্ট্যানলি ব্ল্যাক অ্যান্ড ডেকারের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির দক্ষিণ এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক রাধেশ ভার্মা এবং দক্ষিণ এশিয়ার ডিরেক্টর অব সেলস নীলাঞ্জন ভট্টাচার্য।

বিডি প্রেসরিলিস /১৭ ফেব্রুয়ারি ২০২০ /এমএম


LATEST POSTS
লাইলাতুল বরাতে ঘরে ঘরেই ইবাদত করুন : জ্যোতিষরাজ লিটন দেওয়ান

Posted on এপ্রিল ৯th, ২০২০

ফাইভজি নেটওয়ার্কে ভিওএনআর কলের সফল পরীক্ষা চালাল অপো

Posted on এপ্রিল ৮th, ২০২০

স্কয়ারের পণ্য Priyoshop.com এ অর্ডার করলেই হোম ডেলিভারি ফ্রি

Posted on এপ্রিল ৮th, ২০২০

দুস্থ মানুষের সেবায় এবার বিদ্যানন্দের সাথে দারাজ

Posted on এপ্রিল ৮th, ২০২০

জজ ভূঞা গ্রুপের ত্রাণ বিতরণ

Posted on এপ্রিল ৮th, ২০২০

করোনা প্রতিরোধে তারকাদের নিয়ে ওয়ালটনের জনসচেতনতামূলক প্রচারণা

Posted on এপ্রিল ৮th, ২০২০

অনলাইন কেনাকাটায় রেকর্ড করলো ডায়মন্ড ওয়ার্ল্ড

Posted on এপ্রিল ৮th, ২০২০

হেড অব মার্কেটিং হিসেবে ইনফিনিক্স মোবাইলে যুক্ত হলেন মনজুরুল কবির

Posted on এপ্রিল ৭th, ২০২০

রাজধানীর ২ হাসপাতালে পিপিই দিলো ওয়ালটন

Posted on এপ্রিল ৬th, ২০২০

করোনায় গরিব অসহায় মানুষের পাশে সদাগর ডটকম

Posted on এপ্রিল ৫th, ২০২০