Follow us

বাংলাদেশে আসছে হুয়াওয়ের সেরা ক্যামেরার স্মার্টফোন

বাংলাদেশে আসছে হুয়াওয়ের সেরা ক্যামেরার স্মার্টফোন

নিজস্ব প্রতিবেদক :: নান্দনিক ডিজাইন আর মোবাইল ফটোগ্রাফির অভিনবত্ব নিয়ে গেল সপ্তাহে ফ্রান্সের প্যারিসে উন্মোচিত হয়েছে হুয়াওয়ের আলোচিত ফ্ল্যাগশিপ পি৩০ সিরিজ। প্যারিসের পর এবার বাংলাদেশের বাজারে আসছে পি সিরিজের তিন স্মার্টফোন। আগামী ৩ এপ্রিল থেকে ১০ এপ্রিল পর্যন্ত চলবে এর প্রি-বুকিং। প্রি-বুকিংয়ে প্রতিটি স্মার্টফোনের সঙ্গে মিলবে আকর্ষণীয় উপহার। এরপর সারাদেশে হুয়াওয়ের অনুমোদিত ব্র্যান্ড শপে পাওয়া যাবে পি৩০ সিরিজের স্মার্টফোন।

ক্যামেরায় সর্বাধুনিক লেইকা প্রযুক্তি ও নান্দনিক ডিজাইনের হুয়াওয়ে পি ৩০ সিরিজে থাকছে দারুণ কিছু উদ্ভাবনী ফিচার। যার মধ্যে রয়েছে- সুপারস্পেকট্রাম সেন্সর, অপটিক্যাল সুপারজ্যুম লেন্স, টাইম অব ফ্লাইট (টিওএফ) ক্যামেরা, কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন ইমেজ স্ট্যাবিলাইজেশন প্রযুক্তি। এসব বৈপ্লবিক প্রযুক্তির কারণে হুয়াওয়ের পি ৩০ সিরিজের ফোনগুলো দিয়ে অতুলনীয় ছবি ও ভিডিও পাওয়া যাবে।

‘পি ফর ফটোগ্রাফি’ এমন স্লোগানকে সামনে রেখে স্মার্টফোন ফটোগ্রাফি নিয়ে গ্রাহকদের চমকে দিচ্ছে পি৩০ সিরিজ। মোবাইল ফটোগ্রাফির ক্ষেত্রে র‌্যাংকিং প্রকাশ করা ডিএক্সওমার্ক এর র‌্যাংকিংয়ে ইতোমধ্যে পি৩০ প্রো সবার শীর্ষে জায়গা করে নিয়েছে। এ সিরিজের ফোনে থাকছে একটি নতুন লেইকা কোয়াড ক্যামেরা সিস্টেম। হুয়াওয়ের সুপার-স্পেকট্রাম সেন্সরসহ থাকছে ৪০ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, একটি ২০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা, হুয়াওয়ের টাইম অব ফ্লাইট ক্যামেরা, অনন্য সেলফির জন্য ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

দুর্দান্ত ছবি ও ভিডিওগ্রাফির জন্য থাকছে অবিশ্বাস্য জুমিং সুবিধা। নতুন পেরিস্কোপ ডিজাইন এবং সুপারজুম লেন্স এর সাহায্যে ৫ গুণ অপটিক্যাল জুম, ১০ গুণ হাইব্রিড জুম, ৫০ গুণ ডিজিটাল জুম পওয়া যাবে।

স্টুডিও-গ্রেড ভিডিওগ্রাফির ক্ষেত্রে নতুন যুগের উন্মোচন করবে হুয়াওয়ের পি ৩০ সিরিজ। এর সুপার-স্পেকট্রাম সেন্সরের জন্য খুব কম আলোতেও ভালো দৃশ্য পাওয়া যাবে। এআইএস ও ওআইএস এর স্টাবিলাইজেশনের জন্য যথার্থ ও কাঙ্ক্ষিত ভিডিও ধারণ করা যাবে।

৬.৪৭ ইঞ্চির হুয়াওয়ের পি৩০ প্রো এবং ৬.১ ইঞ্চির পি৩০ পাওয়া যাবে ক্ষুদ্র নচ বিশিষ্ট ফুল এইচডি ডিউড্রপ ডিসপ্লে। যার কারণে ডিসপ্লেতে বিস্তৃত জায়গা থাকবে। দ্রুত ও নিরাপদভাবে আইডেনটিটি শনাক্তে এতে ব্যবহার করা হয়েছে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

বিডি প্রেস রিলিস/৩০ মার্চ ২০১৯/ এমএম


LATEST POSTS
কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ‘সারা’ দিচ্ছে ৫০% মূল্যছাড়

Posted on আগস্ট ১১th, ২০২২

ওয়ালটনের তৈরি সিসিটিভি সিস্টেমের পণ্যের উদ্বোধন

Posted on আগস্ট ৯th, ২০২২

বঙ্গমাতার জন্মদিনে ২৫০০ নারীর ‘উপায়’ অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীর উপহার

Posted on আগস্ট ৯th, ২০২২

দারাজের শপাম্যানিয়া ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য দারুণ সব ডিল

Posted on আগস্ট ৯th, ২০২২

ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২

বাংলালিংকের আয় বেড়েছে

Posted on আগস্ট ৬th, ২০২২

ডাইকিন এসি নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করলো জিবিইএস এশিয়া

Posted on আগস্ট ৬th, ২০২২

ইস্কাটনে ডোমিনোজ পিৎজা’র ১১তম স্টোর উদ্বোধন

Posted on আগস্ট ৪th, ২০২২