Follow us

বাংলাদেশের বাজারে ৬৯৯৯ টাকায় নকিয়ার স্মার্টফোন

বাংলাদেশের বাজারে ৬৯৯৯ টাকায় নকিয়ার স্মার্টফোন

নিজস্ব প্রতিবেদক :: নকিয়া ফোনের উৎসভূমি এইচএমডি গ্লোবাল আজ বুধবার বাংলাদেশের বাজারে নিয়ে এলো অ্যান্ড্রয়েড গো সংস্করণ স্মার্টফোন পরিবারের নতুন সদস্য নকিয়া ১ প্লাস। নকিয়া ১ প্লাস শুরুর দিকের গ্লোবাল অ্যান্ড্রয়েড ৯ (গো সংস্করণ) স্মার্টফোনগুলোর মধ্যে অন্যতম, যাতে থাকছে একটি বড় স্ক্রীনসহ উচ্চমান সম্পন্ন ডিজাইন ও সলিড ইমেজিং।

ব্যবহারকারীরা এখন তাদের প্রিয় অ্যাপ্লিকেশন, গেমসহ সর্বশেষ অ্যান্ড্রয়েড (গো সংস্করণ) বৈশিষ্ট্যসমূহ- যেমন গুগল অ্যাসিস্ট্যান্ট গো উপভোগ করতে পারবেন। ৬৯৯৯ টাকার অবিশাস্য সাশ্রয়ী মূল্যের এই ফোনটি পাওয়া যাচ্ছে লাল নীল এবং কালো এই তিনটি রঙে।

এইচএমডি গ্লোবাল হেড অব এপিএসি, রবি কানওয়ার

পণ্য দর্শন ও পোর্টফোলিওর অংশ হিসেবে নোকিয়া সর্বদা এন্ড্রয়েড এর সর্বোত্তম সরবারাহে বিনিয়োগ করে আসছে। নকিয়া ১ প্লাসের মাধ্যমে বাংলাদেশের গ্রাহকরা তাদের ক্রয় ক্ষমতার মধ্যে বড় ডিসপ্লে, দৃঢ় ইমেজিং এবং অনন্য ন্যানো-পেটার্ন ফিনিশিং এবং সর্বশেষ এন্ড্রয়েড সংস্করণ ৯ পাই (গো এডিসন) এর মত আকর্ষণীয় ফিচার উপভোগ করতে পারবেন।

সর্বাধুনিক ডিজাইন এবং গুণমান সমন্বয়ে বড় ও উজ্জ্বল স্ক্রিন

ভ্যালু সেগমেন্ট এর অংশ হিসেবে নকিয়া নিয়ে এসেছে প্রগতিশীল এবং এজ কাটিং ডিজাইন। থ্রিডি টুলিংয়ের সাহায্যে উদ্ভাবনী উপকরণ ব্যবহার করে এই ফোনটির পেছন দিক তৈরী করা হয়েছে অসাধারণ টেক্সচার এর ন্যানো প্যাটার্ন এ যা ডিসপ্লেতে সংযোজিত হয়েছে। হ্রাসকৃত ডেড ব্যান্ডস অর্থাৎ আরও স্ক্রীন-রিয়েল এস্টেট, যা ইউজারদের কন্টেন্ট, অ্যাপসগুলোকে আরও ভালোভাবে উপোভোগ করার সুযোগ করে দিবে। নকিয়া ১ প্লাসের ৫.৪৫ আইপিএস ১৮:৯ ফুল স্ক্রীন ডিসপ্লেতে গ্রাহকদের ওয়েব ব্রাউজিং, পছন্দের কন্টেন্ট স্ট্রিমিং এবং গেইমিং অভিজ্ঞতাকে আরও অনবদ্য করে তুলবে।

বিউটিফাই ফিচার সম্বলিত সেলফি ক্যামেরা

নকিয়া ১ প্লাস এ অটো ফোকাস রিয়ার ক্যামেরা এবং নতুন ফ্রন্ট ক্যামেরা টির সাহায্যে তোলা যাবে দুর্দান্ত ডিটেলস এর ছবি যা গ্রাহকদের সেলফি তোলার অভিজ্ঞতাতে নতুন আঙ্গিকে স্বয়ংসম্পূর্ণ করবে। নকিয়া ১ প্লাসে থাকছে ৮ মেগাপিক্সেল অটো ফোকাস রেয়ার ক্যামেরা, এলইডি ফ্ল্যাশ এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা যা গল্পধারণ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে সক্ষম। এগুলো আসে একটি উন্নত মানের মিডিয়াটেক কোয়াড কোর সিপিইউ থেকে, যা ডিজাইন করা হয়েছে উন্নত ছবি প্রদান করার জন্য কালার-অ্যাডাপ্টিভ নোয়েজ রিডাকশনের সাথে। এটি সহজলভ্য প্যাকেজে ভাল ছবির সাথে সলিড ইমেজিং অভিজ্ঞতা দেবে ।

সুরক্ষিত এবং আপ টু ডেট অ্যান্ড্রয়েড নাইন পাই (গো সংস্করণ)

সর্বশেষ অ্যান্ড্রয়েড ৯ পাই (গো সংস্করণ) এর সঙ্গে নকিয়া ১ প্লাসটি একটি মসৃণ এবং প্রতিক্রিয়াশীল অভিজ্ঞতা প্রদানের জন্য অপ্টিমাইজ করা হয়েছে যা সময়ের সঙ্গে আরও উন্নত হবে। এছাডাও গ্রাহকরা পাবেন গুগল ফটোসের আনলিমিটেড স্টোরেজ ব্যবহারের সুযোগ যার মাধম্যে বিনামূল্যে যত খুশি তত ছবি এবং ভিডিও সংরক্ষণ করতে পারবেন। অ্যান্ড্রযডে ৯ পাই (গো সংস্করণ) অ্যাপ্লিকেশন দ্রুত চালানো এবং কম ডেটা খরচের জন্য ডিজাইন করা হয়েছে। গ্রাহকরা যেকোনো তথ্য অনুসন্ধানের সহজতার জন্য অ্যান্ড্রয়েডের অপটিমাইজড অ্যাপ্লিকেশন ব্যবহারে গুগল প্লে স্টোরের সম্পূর্ণ এক্সেস পাবেন। নকিয়া ১ প্লাস সুরক্ষিত এবং আপ-টু-ডেট অঙ্গীকার নিয়ে এসেছে যাতে থাকছে না কোন ব্লোটওয়্যার, স্কিনস বা ইউআই পরিবর্তন এবং অপ্রয়োজনীয় প্রি-ইনস্টল হওয়া অ্যাপ্লিকেশন বা হিডেন প্রসেস, যা ব্যাটারির ক্ষমতা বিগ্নিত করে। নকিয়া ১ প্লাস ইউজারদের তথ্য নিরাপদ রাখার লক্ষ্যে ডেটা ব্যবহারের ট্র্যাকিং এবং পর্যবেক্ষণের জন্য যাচাইযোগ্য বুট এবং অ্যাক্সেসযোগ্য ড্যাশবোর্ডের মতো শীর্ষ-অফ-লাইন সুরক্ষা ফিচারগুলো নিয়ে এসেছে।

বিডি প্রেস রিলিস/ ১৮ এপ্রিল ২০১৯/ এমএম


LATEST POSTS
ঈদ উপলক্ষে ওয়ালটনের বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক ঔজচিভিত

Posted on মে ১৮th, ২০২৪

বাংলাদেশের বাজারে আসছে নাম্বার ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো

Posted on মে ১৮th, ২০২৪

দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা

Posted on মে ১৪th, ২০২৪

কোয়ালিটির ক্ষেত্রে বাংলাদেশে নাম্বার ১ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

Posted on মে ৫th, ২০২৪

বাজারে এলো ওয়ান্ডার’র নতুন দুটি কেক

Posted on মে ৫th, ২০২৪

রুচি বারবিকিউ চানাচুরের জমজমাট মিম ফেস্ট

Posted on মে ৫th, ২০২৪

বঙ্গ’র স্টিকার সাকিবের ব্যাটে

Posted on মে ৫th, ২০২৪

শুরু হল জিপি এক্সিলারেটর বুটক্যাম্প

Posted on এপ্রিল ২৯th, ২০২৪

প্রিমিয়ার ব্যাংক ও নগদের মধ্যে রেমিট্যান্স বিতরণ বিষয়ক চুক্তি স্বাক্ষর

Posted on এপ্রিল ১৭th, ২০২৪