Follow us

বরিশাল-২ আসনে ফাইয়াজুল হক রাজুর গণসংযোগ

বরিশাল-২ আসনে ফাইয়াজুল হক রাজুর গণসংযোগ

নিউজ ডেস্ক :: বরিশাল-২ (উজিরপুর-বানাড়ীপাড়া) আসনে আওয়ামী লীগের মানোনয়নপ্রত্যাশী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য এবং গ্রীন ঢাকা-ক্লিন ঢাকার আহ্বায়ক ফাইয়াজুল হক রাজু বুধবার গণসংযোগ করেছেন।

গণসংযোগকালে তিনি নৌকার পক্ষে উন্নয়নের লিফলেট বিতরণ ও পথসভায় অংশ নেন। এ সময় তার সঙ্গে ছিলেন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আসন্ন নির্বাচনে এ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হতে চান রাজু। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে আসনটি ধরে রাখতে মহাজোট থেকে তাকেই দলীয় মনোনয়ন দেয়া হবে বলে তিনি আশাবাদী। সংসদ সদস্য নির্বাচিত হলে তিনি দাদা ও পিতার মতোই সততা ও যোগ্যতা দিয়ে এলাকাবাসীর সেবা করতে চান বলেও উল্লেখ করেন।

ফাইয়াজুল হক রাজু বলেন, সরকারের প্রত্যেকটি সাফল্য তুলে ধরে আমার নির্বাচনী এলাকার প্রতিটি মানুষের কাছে শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকার কোনো বিকল্প নেই। এ বার্তা দ্বারে দ্বারে পৌঁছানোর জন্যই গণসংযোগে নেমেছি।

নমিনেশন সম্পূর্ণ দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত। এছাড়াও আমার ব্যক্তিগত আনুগত্য এবং আস্থা রয়েছে আমাদের এ অঞ্চলের রাজনৈতিক অভিভাবক মন্ত্রী হাসানাত আবদুল্লাহ ভাইয়ের ওপর।

ফাইয়াজুল হক রাজু শেরে বাংলা একে ফজলুল হকের দৌহিত্র এবং প্রয়াত সাবেক মন্ত্রী একে ফায়জুল হকের বড় ছেলে। রাজুর বাবা চারবার এ আসন থেকে নির্বাচিত হয়েছিলেন বলে এখানে তার গ্রহণযোগ্যতাও বেশি।

ফাইয়াজুল হক রাজু আওয়ামী লীগের সর্বশেষ কমিটির সহ-সম্পাদক ছিলেন। ঢাকায় কেন্দ্রীয় রাজনীতির পাশাপাশি প্রতিনিয়ত ছুটে যাচ্ছেন এলাকায়। ১/১১ সরকারের শাসনামলে দলের জন্য নিবেদিতপ্রাণ যেসব নেতারা দিন-রাত রাজপথে থেকেছেন ফাইয়াজুল হক রাজু তাদের মধ্যে অন্যতম।

রাজুর গণসংযোগ প্রসঙ্গে ১৯৭০ সালের সংগ্রাম কমিটির সেক্রেটারি ও সেই সময়ের আওয়ামীলীগের থানা সেক্রেটারি বীরমুক্তিযুদ্ধা মকবুল হোসেন বলেন, আসলে আমাদের এখানে ভালো প্রার্থী রাজুকেই দেখি। এখানে তার কোন বিকল্প নেই। আমি মনে করি বরিশাল-২ আসন থেকে যোগ্য প্রার্থী রাজু।

বিডি প্রেস রিলিস/৩১ অক্টোবর ২০১৮/এসএম


LATEST POSTS
ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু ওয়ালটনের

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on ডিসেম্বর ৩rd, ২০২২

“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২