Follow us

বঙ্গ ও হায়ার’র মধ্যে চুক্তি স্বাক্ষর

 

নিজস্ব প্রতিবেদক ::  বাংলা ভাষার স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ এর সাথে পার্টনার হলো বহুজাতিক কনজুমার ইলেক্ট্রনিক ব্র্যান্ড হায়ার বাংলাদেশ লিমিটেড’র। চুক্তির আয়তায় হায়ার স্মার্ট টিভির সকল কাস্টমাররা প্রি-ইন্সটল বঙ্গ অ্যাপ এর মাধ্যমে প্রথম ৩ মাসের ‘বঙ্গ’ প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাচ্ছেন একদম ফ্রি।

এই পার্টনারশিপ এর ফলে হায়ার স্মার্ট টিভির গ্রাহকরা বঙ্গ এর অরিজিনাল সব কন্টেন্টের পাশাপাশি দেশ-বিদেশের ব্লকবাস্টার সিনেমা, বাংলায় ডাবকৃত ড্রামা সিরিজ, নাটক, শর্ট স্টোরি, মিউজিক ভিডিওসহ জনপ্রিয় সব লাইভ টিভি চ্যানেলও উপভোগ করতে পারবেন।

নিজেদের অভিমত প্রকাশকালে দুই সংস্থার প্রতিনিধিরা বলেন, বর্তমান সময়ের দর্শকরা বড় পর্দায় নিজেদের পছন্দের স্ট্রিমিং প্ল্যাটফর্মের অনুষ্ঠান দেখতে ভালবাসেন। আর সেই পছন্দ মাথায় রেখেই হায়ার বাংলাদেশ ও বঙ্গ পার্টনারশিপের এই সময়োপযোগী সিদ্ধান্ত নিয়েছে এবং আমরা আশাবাদী এতে দর্শক সন্তুষ্টি বাড়ার পাশাপশি স্মার্ট টিভির গ্রাহকের সংখ্যাও বাড়বে।হায়ার বাংলাদেশ এর পক্ষ থেকে প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মিস্টার সিয়াং জিয়াং জিং ও বঙ্গ এর পক্ষ থেকে হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মিস্টার মামুন আতিক পার্টনারশিপ চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন হায়ার টিভি এর হেড অফ প্রোডাক্ট ম্যানেজমেন্ট মো. ফকরুল আলম খান এবং বঙ্গ এর হেড অফ লিগ্যাল এন্ড কমার্শিয়াল ম্যানেজার মিস্টার রাইনুল ইসলাম।

চুক্তি স্বাক্ষর প্রসঙ্গে মিস্টার ওয়াং সিয়াং জিং বলেন, “বর্তমান সময়ের গ্রাহকদের চাহিদা পূরণের পাশাপাশি সর্বোচ্চ সেবা ও সন্তুষ্টি অর্জনে হায়ার বাংলাদেশ ব্র্যান্ডিং, গ্রাহক নৈকট্য, উদ্ভাবনী পণ্য বিতরণ ও ওয়ান স্টপ স্মার্ট সল্যুশন দিতে পূর্ণ মনোযোগী।”

একই প্রসঙ্গে মিস্টার মামুন আতিক, উৎসাহের সাথে বলেন, “ফ্রিমিয়াম এবং প্রিমিয়াম বাংলা কন্টেন্টের সমন্বয়ে, বঙ্গ ২০১৩ সাল থেকে কোটি মানুষের মন জয় করে নিয়েছে। আমরা গর্বিত যে বঙ্গে সেরা মানের অনেক বাংলা অরিজিনাল কন্টেন্ট রয়েছে যা হায়ার স্মার্ট টিভি ব্যবহারকারীদের ভালো বিনোদনের অভিজ্ঞতা দিবে।”

বঙ্গ এবং হায়ার বাংলাদেশ উভয়ই আশা করে যে তাদের স্থানীয় এবং বিশ্বব্যাপী প্রদর্শিত ও নির্মিত ডিজিটাল কন্টেন্ট যেমন বিনোদনে, রোমাঞ্চে, ভালোবাসায় সবাইকে মাতিয়ে রাখবে একইভাবে তাদের নির্মিত স্মার্ট টিভি গ্রাহকদের চাহিদা ও সন্তুষ্টি অর্জনে হবে সেরাদের সেরা।

বিডি প্রেসরিলিস / ০২ মার্চ ২০২২ /এমএম   


LATEST POSTS
দেশের বাজারে আইটেল পি৫৫

Posted on ফেব্রুয়ারি ২২nd, ২০২৪

আবারও সময় বাড়লো মিনিস্টারের ‘নির্বাচনি অফারের’

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

পাঠাও ফুড-এর ‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

নতুন মডেলের স্মার্টফোন, এসএসডি ও ক্যাশব্যাক অফারের উদ্বোধন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

খাদ্যপণ্যের বিশাল সমাহার নিয়ে বাণিজ্য মেলায় প্রাণ

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

গ্রামীণফোন নিয়ে এলো সহজ সব প্ল্যান

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

সারা’য় বিশেষ শীত অফার

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

দেশের বাজারে দুর্দান্ত ফিচারের স্মার্টফোন অনার এক্স৯বি

Posted on জানুয়ারি ২২nd, ২০২৪

কার্ভড ডিসপ্লের আইটেল এস ২৩+ উন্মোচন হলো দেশের বাজারে

Posted on জানুয়ারি ১৮th, ২০২৪

ফরিদপুর-১ আসনে দোলনের পক্ষে গণজোয়ার

Posted on জানুয়ারি ৪th, ২০২৪