Follow us

ফ্লোরা ব্যাংক মিস ইউনিভার্স ব্যাংলাদেশ’র ক্রাউন উন্মোচন

 

নিজস্ব প্রতিবেদক :: গুলশানের আমিশে ফাইন জুয়েলারী ফ্ল্যাগশিপ স্টোরে মিস ইউনিভার্স বাংলাদেশ-এর ক্রাউন (টিয়ারা) উন্মোচন করা হয়েছে। ক্রাউন উন্মোচন করেন মিস ইউনিভার্স বাংলাদেশ এর বিচারক তাহসান খান, কানিজ আলমাস, আমিশের বিজনেসের প্রধান রোকেয়া সুলতানা, রিজওয়ান বিন ফারুকসহ শীর্ষ ১০ প্রতিযোগী।

এ প্রসঙ্গে তাহসান খান বলেন, “মিস ইউনিভার্স বাংলাদেশের প্রথম সংস্করণের অংশ হতে পেরে আমি খুব উচ্ছ্বসিত। আমি বিগত ১২ বছর ধরে বিভিন্ন সুন্দরী প্রতিযোগিতার সাথে জড়িত ছিলাম এবং আমি অত্যন্ত আনন্দের সাথে বলতে পারি যে এটি আজ অবধি আমার দেখা সেরা ১০ প্রতিযোগী। তাদের শুভ কামনা করছি”।

আমিশের ব্যবস্থাপনা পরিচালক সোহানা রউফ চৌধুরী বলেন, ‘আমিশের জন্য এটি একটি আনন্দের মুহূর্ত। মিস ইউনিভার্স প্রতিযোগিতা হলো আমাদের ব্র্যান্ডের জন্য একটি পূর্নাঙ্গ ইভেন্ট। এটি এমন একটি ব্র্যান্ড যা নারীদের ব্যক্তিত্ব, শক্তি এবং ক্যারিশমা উপস্থাপন করে। আমরা এই কাস্টম ক্রাউনটি সুন্দর এবং আত্নবিশ্বাসী একজন বিজয়ীর মাথায় দেখার প্রত্যাশায় রয়েছি, যিনি বৈশ্বিক অঙ্গনে দক্ষিণ কোরিয়ায় মিস ইউনিভার্স প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। এই ক্রাউনটি সবার জন্য গুলশান অ্যাভিনিউতে আমাদের গ্র্যান্ড স্টোরে প্রদর্শিত হবে। সকল প্রতিযোগীকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও শুভকামনা! ‘

মিস ইউনিভার্স বাংলাদেশ’র চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক বলেন, “আমরা জুয়েলারী পার্টনার হিসাবে আমিশেকে পেয়ে খুবই সন্তুষ্ট- যারা সবচেয়ে সুন্দর ক্রাউন (টিয়ারা) তৈরি করেছেন। ১৯৯৪ সালের মিস ইউনিভার্স-এর বিজয়ী সুস্মিতা সেন, প্রথমবারের মতো বাংলাদেশে আয়োজিত এ আসরের বিজয়ীর মাথায় এই ক্রাউন পড়িয়ে দিবেন।”বিচারক কানিজ আলমাস বলেন, “প্রথম মিস ইউনিভার্স বাংলাদেশের মেকআপ পার্টনার হয়ে পারসোনা খুব সন্তুষ্ট। আমি অপেক্ষায় আছি কে এই আসরের বিজয়ী হয় তা দেখার জন্য।”

আগামী ২৩ শে অক্টোবর অনুষ্ঠিত হবে প্রথম মিস ইউনিভার্স বাংলাদেশের সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে । বিজয়ীকে ক্রাউন পড়িয়ে দেবেন ১৯৯৪ এর মিস ইউনিভার্স বিজয়ী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

বিডি প্রেসরিলিস / ১৬ অক্টোবর ২০১৯ /এমএম


LATEST POSTS
‘শ্রমিকদের পাশে সব সময় ব্যাবিলন গ্রুপ’

Posted on এপ্রিল ৯th, ২০২০

লাইলাতুল বরাতে ঘরে ঘরেই ইবাদত করুন : জ্যোতিষরাজ লিটন দেওয়ান

Posted on এপ্রিল ৯th, ২০২০

ফাইভজি নেটওয়ার্কে ভিওএনআর কলের সফল পরীক্ষা চালাল অপো

Posted on এপ্রিল ৮th, ২০২০

স্কয়ারের পণ্য Priyoshop.com এ অর্ডার করলেই হোম ডেলিভারি ফ্রি

Posted on এপ্রিল ৮th, ২০২০

দুস্থ মানুষের সেবায় এবার বিদ্যানন্দের সাথে দারাজ

Posted on এপ্রিল ৮th, ২০২০

জজ ভূঞা গ্রুপের ত্রাণ বিতরণ

Posted on এপ্রিল ৮th, ২০২০

করোনা প্রতিরোধে তারকাদের নিয়ে ওয়ালটনের জনসচেতনতামূলক প্রচারণা

Posted on এপ্রিল ৮th, ২০২০

অনলাইন কেনাকাটায় রেকর্ড করলো ডায়মন্ড ওয়ার্ল্ড

Posted on এপ্রিল ৮th, ২০২০

হেড অব মার্কেটিং হিসেবে ইনফিনিক্স মোবাইলে যুক্ত হলেন মনজুরুল কবির

Posted on এপ্রিল ৭th, ২০২০

রাজধানীর ২ হাসপাতালে পিপিই দিলো ওয়ালটন

Posted on এপ্রিল ৬th, ২০২০