Follow us

ফ্রি ল্যান্সিং’র প্ল্যাটফর্ম ভ্যালেয়ারজবস ডট কম

ফ্রি ল্যান্সিং'র প্ল্যাটফর্ম ভ্যালেয়ারজবস ডট কম

নিজস্ব প্রতিবেদক :: ঢাকায় নিয়মিত চাকরির পাশাপাশি ফ্রি ল্যান্সিং এর জন্য একটি বিশ্বব্যাপী প্ল্যাটফর্ম ভ্যালেয়ারজবস ডট কম উদ্বোধন করা হয়েছে। ভ্যালেয়ারজবস ডট কম এ মেয়েদের জন্য অনলাইন ফ্রিল্যান্সিং কাজ করার প্লাটফর্ম এনেছে, যা বাংলাদেশে প্রথম।

ভ্যালেয়ারজবস ডট কম, ভ্যালেয়ার এন্টারপ্রাইজ এর একটি সহযোগী প্রতিষ্ঠান এবং এটি আইটি এবং ইঞ্জিনিয়ারিং নিয়ে কাজ করে থাকে। এর অনলাইন ফ্রিল্যান্সিং এ প্রধানত মেয়েদের জন্য কাজকে প্রাধান্য দেওয়া এবং তাদেরকে উৎসাহ দেওয়া হবে। পাশাপাশি সবাই এখানে ফ্রিল্যান্সিং করতে পারবে।
এই গ্লোবাল প্ল্যাটফর্ম মেয়েদের তাদের শক্তি এবং দক্ষতার মূল্যায়ন করার জন্য তাদের মূল ক্ষমতা এবং কার্যক্ষমতা বিশ্লেষণ করতে সাহায্য করার জন্য স্মার্ট রেজুমি রয়েছে। পাশাপাশি প্ল্যাটফর্ম তার কায়েন্টদের একাধিক সুবিধা প্রদান করে, কারণ এটি একটি মেধার ভিত্তিক সিস্টেমকে উন্নীত করার লক্ষ্যে কাজ করে যা কার্যকরভাবে প্রযুক্তি জোরদার করতে সক্ষম এবং একটি দক্ষ সমাজ যা চতুর্থ প্রজন্মের বিশ্ব গঠন করতে পারে। জাতীয় বিপ্লবের চ্যালেঞ্জগুলো মোকাবেলা করতে পারে। এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহিলা উদ্যোক্তা বাংলাদেশ ফেডারেশনের সভাপতি ও আন্তর্জাতিক চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট রোকেয়া আফজাল রহমান।

বিশেষ অতিথি হিসাবে ছিলেন বাংলাদেশ সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর সভাপতি সৈয়দ আলমাস কবীর।

রোকেয়া আফজাল রহমান প্রধানত নারীদের জন্য গ্লোবাল অনলাইন প্ল্যাটফর্মের উদ্বোধনকে প্রশংসা করেছেন এবং নারী থেকে অনলাইনে ভ্যালেয়ারজবস ডট কম এর এই উদ্যোগকে স্বাগত জানানোর পাশাপাশি অনলাইন ফ্রিল্যান্সিং কাজের সুবিধাগুলিতে সক্রিয়ভাবে অংশগ্রহণের প্রয়োজনীয়তার উপর জোর দিয়েছেন।

সৈয়দ আলমাস কবীর প্রার্থীদের নির্বাচনের জন্য ভ্যালেয়ারজবস ডট কম এর আধুনিক মেথডকে সমর্থন করেছেন। তিনি ভ্যালেয়ারজবস ডট কমকে সহায়তা করতে বেসিসের পক্ষ থেকে সব ধরনের সহায়তা দেওয়ার কথা বলেছেন যাতে আরো আইটি বান্ধব সক্ষম প্রার্থীর পরিমাণ বৃদ্ধি এবং আরো কাজের সুযোগ তৈরি করতে সাহায্য করতে পারে।

বিডি প্রেস রিলিস/ ১০ মে ২০১৯ / এমএম


LATEST POSTS
সিটিও ফোরাম ইনোভেশন হ্যাকাথনের নিবন্ধন শুরু

Posted on আগস্ট ১৩th, ২০২২

LEED Gold স্বীকৃতি পেলো বেঙ্গল প্লাস্টিকস

Posted on আগস্ট ১৩th, ২০২২

নারী উদ্যোক্তাদের প্রশিক্ষণ দিল আইপিডিসি

Posted on আগস্ট ১৩th, ২০২২

কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ‘সারা’ দিচ্ছে ৫০% মূল্যছাড়

Posted on আগস্ট ১১th, ২০২২

ওয়ালটনের তৈরি সিসিটিভি সিস্টেমের পণ্যের উদ্বোধন

Posted on আগস্ট ৯th, ২০২২

বঙ্গমাতার জন্মদিনে ২৫০০ নারীর ‘উপায়’ অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীর উপহার

Posted on আগস্ট ৯th, ২০২২

দারাজের শপাম্যানিয়া ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য দারুণ সব ডিল

Posted on আগস্ট ৯th, ২০২২

ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২