Follow us

ফাল্গুনী উদ্যোক্তা হাটে ইনোভেডিয়াস

innovadeus

নিজস্ব প্রতিবেদক :: আইপে ফাল্গুনী উদ্যোক্তা হাটে অংশ নিয়েছে ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড। ২২ ফেব্রুয়ারি শুরু হওয়া এই উদ্যোক্তাদের মিলনমেলা চলবে আজ ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত। উদ্যোক্তা হাটে ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের প্যাভেলিয়নে থাকছে প্রতিষ্ঠানটির সব ধরনের আইটি ও আইটি এনাবল্ড সেবার সমাহার। আরো রয়েছে মোবাইল অ্যাপস থেকে শুরু করে কাস্টোমাইজড সফটওয়্যার, ডোমেইন থেকে শুরু করে হোস্টিং সার্ভার ইত্যাদি সব সেবা। এ ছাড়াও, প্রয়োজনীয় যে কোনো আইটি ও আইটি এনাবলড সেবা গ্রহন করা যাবে ইনোভেডিয়াসের প্যাভেলিয়ন থেকে।

ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মাদ মেহেদী হাসান ইমন বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিজের জায়গা থেকে কিছু করার প্রয়াস নিয়ে যাত্রা শুরু করেছে ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড। দেশের আইটি ও আইটি এনাবলড সার্ভিস প্রোভাইডার সেক্টরে অত্যন্ত দক্ষতা ও সম্মানের সঙ্গে সেবা দিয়ে আসছে আমাদের প্রতিষ্ঠানটি। এ ছাড়াও, আমরা দিচ্ছি মোবাইল অ্যাপস ডেভেলপমেন্ট, সফটওয়্যার ডেভেলপমেন্ট, ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট, সার্ভার ও হোস্টিং সার্ভিসেস, ই-কমার্স সলিউশনসহ নানাবিধ আইটি ও আইটি এনাবলড সেবা।

ফাল্গুনী উদ্যোক্তা হাটে অংশ নেয়া সম্পর্কে তিনি বলেন, দেশীয় উদ্যোক্তা হিসেবে আমরা আইটিখাতে অনেক কাজ করছি। উদ্যোক্তার হাটে আমাদের প্যাভেলিয়নে নানা ধরনের সার্ভিস ও সেবা পাওয়া যাবে। আমরা এই উদ্যোক্তার হাটে অংশ নিয়েছি এই হাটে আসা মানুষদের মাধ্যমে আমাদের উদ্যোগগুলো যাতো অন্যদের কাছে দ্রুত পৌঁছে যায়।

তিনি আরো বলেন, ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড বেসিস, বিডিএইচপিএ, ই-ক্যাবের রেজিস্টার্ড সদস্য। কিছুদিন আগে ইন্টারন্যাশনাল কর্পোরেশন ফর নেমস অ্যান্ড নাম্বারস বা আইক্যানের অ্যাক্রিডেশন প্রাপ্ত হয়েছি আমরা। যার ফলশ্রুতিতে ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড বর্তমানে বাংলাদেশের প্রথম ও একমাত্র আইক্যান এক্রেডিটেড ডোমেইন রেজিস্ট্রার। দেশব্যাপী ও দেশের বাইরে আন্তর্জাতিক বাজারে বর্তমানে ইনোভেডিয়াস তার ব্র্যান্ড নাম ‘রেজিস্ট্রো’ এর মাধ্যমে ডোমেইন রেজিস্ট্রেশন সেবা প্রদান করা শুরু করেছে।

তরুণ ও নবীন উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম ‘চাকরি খুঁজব না চাকরি দেব’-এর উদ্যোক্তারা নিজেদের পণ্য ও সেবার সম্ভার নিয়ে তিন দিনব্যাপী ঢাকার ধানমন্ডি ২৭ নম্বরে উউম্যান ভলান্টারি এসোসিয়েশনের মিলনায়তেনে বসেছে ‘আইপে ফাল্গুনী উদ্যোক্তা হাট’। আজ রাত ৮টা পর্যন্ত চলবে তরুণ উদ্যোক্তাদের এই মিলনমেলা।

বিডি প্রেস রিলিস/২৪ ফেব্রুয়ারি ২০১৯/এসএম


LATEST POSTS
ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু ওয়ালটনের

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

আইসিএমএবির ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

Posted on ডিসেম্বর ৫th, ২০২২

শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

Posted on ডিসেম্বর ৩rd, ২০২২

“বৈশ্বিক অর্থনৈতিক প্রেক্ষাপট: বাংলাদেশের মুক্তির উপায়” শীর্ষক বার্ষিক সম্মেলন

Posted on নভেম্বর ২৯th, ২০২২

সোনালী ব্যাংকের সঙ্গে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চুক্তি

Posted on নভেম্বর ২৯th, ২০২২

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২