Follow us

প্রিয়জন গ্রাহকদের জন্য ল্যাবএইডে ডিসকাউন্ট

Banglalink

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের স্বাস্থ্যসেবায় ডিসকাউন্টের সুবিধা দিতে ল্যাবএইডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। সম্প্রতি গুলশানে বাংলালিংকের হেডকোয়ার্টার টাইগারস্ ডেনে দুইপক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং, বাংলালিংকের হেড অব কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট সুজয় বণিক, বাংলালিংকের হেড অব লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপমেন্ট খালেদুল হাসান, ল্যাবএইড হসপিটালস-এর চিফ অপারেটিং অফিসার আল এমরান চৌধুরী ও ল্যাবএইড গ্রুপের হেড অব কর্পোরেট মার্কেটিং মো. আলমগীর।

এই চুক্তির ফলে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা প্যাথোলজিক্যাল ও বায়োকেমিস্ট্রি ইনভেস্টিগেশনের (শুধু বহির্বিভাগের রোগীদের জন্য) উপর ২০%, এক্স-রে, সিটিস্ক্যান, এমআরআই, আলট্রা-সনোগ্রাম, ইসিজি, ইকো এবং ইটিটি ইনভেস্টিগেশনের (শুধু বহির্বিভাগের রোগীদের জন্য) উপর ১০% এবং বেডচার্জের উপর ১০% ডিসকাউন্ট পাবে। অফারটি পেতে প্রিয়জন গ্রাহকদের ৮২২৩ টাইপ করে ১০২০ নম্বরে পাঠাতে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এই অফারটি চালু থাকবে।

বাংলালিংকের চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং বলেন, ‘বাংলালিংক প্রিয়জনের উদ্দেশ্য হল ভ্রমণ, পণ্য ও স্বাস্থ্যসেবাবিষয়ক বিভিন্ন অফার প্রদানের মাধ্যমে গ্রাহকদের জীবনযাত্রা আরো সমৃদ্ধ করা। তাদের জীবনযাত্রার মান আরও উন্নত করতে আমরা শীর্ষ স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান ল্যাবএইডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে বিভিন্ন সার্ভিসের উপর ডিসকাউন্ট প্রদান করছি। আমরা আশা করি আমাদের প্রিয়জন গ্রাহকেরা এই অফারের মাধ্যমে উপকৃত হবেন।”

ল্যাবএইড হসপিটালসের চিফ অপারেটিং অফিসার আল এমরান বলেন, ‘বাংলালিংকের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা আনন্দিত। আমি আশা করছি এর মাধ্যমে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা আকর্ষণীয় অফার ও সার্ভিস উপভোগ করতে পারবেন। আমাদের হাসপাতালে গ্রাহকরা অবশ্যই বিশ্বমানের সার্ভিস পাবেন। এছাড়া বিশেষ ডিসকাউন্টের মাধ্যমেও তারা উপকৃত হবেন।’

(বিডি প্রেস রিলিস/০৭অক্টোবর/এসএম)


LATEST POSTS
কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ‘সারা’ দিচ্ছে ৫০% মূল্যছাড়

Posted on আগস্ট ১১th, ২০২২

ওয়ালটনের তৈরি সিসিটিভি সিস্টেমের পণ্যের উদ্বোধন

Posted on আগস্ট ৯th, ২০২২

বঙ্গমাতার জন্মদিনে ২৫০০ নারীর ‘উপায়’ অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীর উপহার

Posted on আগস্ট ৯th, ২০২২

দারাজের শপাম্যানিয়া ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য দারুণ সব ডিল

Posted on আগস্ট ৯th, ২০২২

ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট চালাবে ইউএস বাংলা

Posted on আগস্ট ৭th, ২০২২

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

Posted on আগস্ট ৭th, ২০২২

‘অর্জন ও বিজয়োল্লাস’-এর বিজয়ী ডিএসওদের সম্মাননা প্রদান করল ‘নগদ’

Posted on আগস্ট ৭th, ২০২২

বাংলালিংকের আয় বেড়েছে

Posted on আগস্ট ৬th, ২০২২

ডাইকিন এসি নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করলো জিবিইএস এশিয়া

Posted on আগস্ট ৬th, ২০২২

ইস্কাটনে ডোমিনোজ পিৎজা’র ১১তম স্টোর উদ্বোধন

Posted on আগস্ট ৪th, ২০২২