Follow us

প্রাণ-আরএফএল গ্রুপের খাদ্য সহায়তা প্রোগ্রাম

 

নিজস্ব প্রতিবেদক :: শুধু দরিদ্র নয়, করোনা মহামারীর কারণে খাদ্য সংকটে থাকা যেকেউ ০২২২২২৮১৭৯২ নম্বরে কল দিলে বাসায় জরুরি খাদ্য পৌঁছে যাবে। ‘পাশে আছি বাংলাদেশ’ কর্মসূচির আওতায় ‘আহার হবে সবার ঘরে’ শিরোনামে এ উদ্যোগটি নিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপ। আজ বৃহস্পতিবার প্রাণ-আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

“পাশে আছি বাংলাদেশ” কর্মসূচি মূলত প্রাণ-আরএফএল গ্রুপ চালু করে বিভিন্ন দুর্যোগে অসহায়, কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের সহায়তার জন্য। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এ কর্মসূচির মাধ্যমে গত বছরের মার্চ থেকে করোনায় ক্ষতিগ্রস্তদের জরুরি খাদ্য সহায়তা ও হাসপাতালগুলোতে সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

এ বিষয়ে প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা বলেন, ‘আহার হবে সবার ঘরে’ উদ্যোগটি বিশেষ করে তাদের জন্য যারা করোনায় কাজ হারিয়ে সংকটের মধ্যে আছেন। আমাদের সমাজে এমন অনেকেই আছেন যারা এক সময় স্বাবলম্বী ছিলেন কিন্তু করোনার কারণে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছেন। তাদের এই মুহূর্তে খাদ্য সহায়তা দরকার কিন্তু প্রকাশ্যে চাইতে পারছেন না। আমাদের আহ্বান, তারা যেন নিঃসঙ্কোচে আমাদের নম্বরে ফোন দেয়। আমরা তাদের পরিচয় গোপন রেখে বাসায় খাবার পৌঁছে দিবো। এছাড়া এ উদ্যোগের মাধ্যমে আলাদা ভাবে দেশের বিভিন্ন জেলায় দরিদ্র মানুষের হাতেও সরাসরি খাদ্য সহায়তা তুলে দেয়া হবে।’

প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (কর্পোরেট ফাইন্যান্স) উজমা চৌধুরী বলেন, ‘সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা “পাশে আছি বাংলাদেশ’ কর্মসূচির আওতায় এখন পর্যন্ত এক লাখের অধিক দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে সক্ষম হয়েছি। আমাদের এবারের লক্ষ্য শুধু দরিদ্র মানুষ নয়, বরং খাদ্য সংকটে থাকা নি¤œ ও মধ্যবিত্ত শ্রেণির পাশে দাঁড়ানো।’

প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব কর্পোরেট ব্র্যান্ড নুরুল আফসার বলেন, ‘জরুরি খাদ্য হিসেবে থাকছে প্রাণ এর চাল, ডাল, তেল, লবণ, মুড়ি, টোস্ট ও নুডলস। সহায়তা পেতে আমাদের নির্ধারিত ফোন নম্বর ছাড়াও ই-মেইল করা যাবে crd@prangroup.com ঠিকানায়। এছাড়া ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের জানালে তাদের বাসায় আমরা ২৪ ঘণ্টার মধ্যে খাবার পৌঁছে দিবো।

প্রাণ-আরএফএল গ্রুপের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (জনসংযোগ) তৌহিদুজ্জামান ও উদ্যোগটির মিডিয়া পার্টনার জাগোনিউজ টোয়েন্টিফর ডটকম এর ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হক এসময় উপস্থিত ছিলেন।

বিডি প্রেসরিলিস / ২৬ আগস্ট ২০২১ /এমএম  


LATEST POSTS
চট্টগ্রামে দিনব্যাপী ওয়ালটনের সেলস প্ল্যানিং ও ডিসকাশন প্রোগ্রাম শুরু

Posted on সেপ্টেম্বর ১৮th, ২০২১

দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে এবি ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ

Posted on সেপ্টেম্বর ১৮th, ২০২১

সাউথইস্ট ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২১

ভিভোর নতুন ফোন কিনে ১০ লাখ টাকা জেতার সুযোগ

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২১

এবার অনলাইন মার্কেট খুললো বিসিক

Posted on সেপ্টেম্বর ১৭th, ২০২১

ভিভো ওয়াই ২১ মডেলের ফোনে ১০ লাখ টাকার পুরস্কার

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

বাংলালিংক ইনোভেটর্সের পঞ্চম পর্বের রেজিস্ট্রেশন শুরু

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

প্রযুক্তি প্রদর্শনী টেকনোলজি ফর গুড আয়োজন হুয়াওয়ের

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

স্যাভলন সুরক্ষিত স্কুল ক্যাম্পেইন

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১

শাওমি’র নতুন ৪টি সার্ভিস সেন্টার চালু

Posted on সেপ্টেম্বর ১৬th, ২০২১