Follow us

প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা দেবে সীমান্ত ব্যাংক

 

নিজস্ব প্রতিবেদক :: দেশের গুরুত্বপূর্ণ অঞ্চলগুলোতে আধুনিক প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার অঙ্গীকার ব্যক্ত করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের মহাপরিচালক ও সীমান্ত ব্যাংকের চেয়ারম্যান মেজর জেনারেল সাফিনুল ইসলাম।

ঢাকার উত্তরায় সীমান্ত ব্যাংক লিমিটেডের ১৫তম শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। রাজধানীতে এটি সীমান্ত ব্যাংকের তৃতীয় শাখা।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীমান্ত ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুখলেসুর রহমান। এ ছাড়া ব্যাংকটির পরিচালকরা সেখানে উপস্থিত ছিলেন।সীমান্ত ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক বলেন, উন্নত গ্রাহকসেবা এবং সময়োপযোগী বিভিন্ন স্কিমের মাধ্যমে সীমান্ত ব্যাংক সামনে এগিয়ে যাচ্ছে।

গ্রাহকদের চাহিদা বিবেচনায় সীমান্ত ব্যাংক রিটেইল ব্যাংকিংয়ের বিভিন্ন সেবা- যেমন পার্সোনাল লোন, বাড়ি কেনার জন্য হোমলোন, গাড়ি কেনার জন্য কারলোন, ক্ষুদ্র ও মাঝারি শিল্পের জন্য এসএমই লোন, কৃষকদের জন্য জামানতবিহীন কৃষিঋণ ইত্যাদি নানা ধরনের সেবা চালু করেছে। এ ছাড়া সীমান্ত ব্যাংক ইতিমধ্যে ক্রেডিট কার্ড, ইন্টারনেট ব্যাংকিং, রাইট, বেনিফিট, আরআইএ, ওয়েস্টার্ন ইউনিয়ন, গ্যাস এক্সপ্রেস মানির মাধ্যমে রেমিট্যান্স সেবাসহ নানা রকম আধুনিক সেবা চালু করেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৬ সালের ১ সেপ্টেম্বর সীমান্ত ব্যাংকের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন। একই বছরের ৯ অক্টোবর ধানমন্ডির পিলখানায় প্রধান শাখার মাধ্যমে সীমান্ত ব্যাংক ব্যাংকিং কার্যক্রম শুরু করে।

রাজধানীর বাইরে ময়মনসিংহ, চট্টগ্রাম, সাতকানিয়া, বেনাপোল, লালমনিরহাট, বিবিরবাজার, সিডস্টোর (ভালুকা), কক্সবাজার, টেকনাফ, চম্পকনগর (বি.বাড়িয়া), সিলেট ও গ্রাগপুরে (কুষ্টিয়া) সীমান্ত ব্যাংক ইতিমধ্যে শাখা স্থাপন করেছে।এ ছাড়া হাজারীবাগ ও খুলনায় ব্যাংকের আরো দুটি শাখা স্থাপনের কাজ চলছে।

বিডি প্রেস রিলিস / ১৪ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল ‘নগদ’

Posted on নভেম্বর ২৭th, ২০২২

নতুন মডেলের ফোরকে ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে আনলো ওয়ালটন

Posted on নভেম্বর ২৭th, ২০২২

ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হলো আরো একটি বোয়িং ৭৩৭-৮০০

Posted on নভেম্বর ২৭th, ২০২২

সর্বাধিক ছয়টি রপ্তানি পদক পেল প্রাণ-আরএফএল

Posted on নভেম্বর ২২nd, ২০২২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটলকে তারুণ্যের রঙে রাঙিয়ে দিলো স্কিটো

Posted on নভেম্বর ২২nd, ২০২২

পুঁজিবাজারে যোগ হলো নতুন স্বপ্ন

Posted on নভেম্বর ২১st, ২০২২

যাত্রা শুরু করল সুমাশ টেক লিমিটেড

Posted on নভেম্বর ১৯th, ২০২২

বিক্রিতে রিয়েলমি সি৩৩ রেকর্ড গড়ল দারাজ ১১.১১ ক্যাম্পেইনে

Posted on নভেম্বর ১৭th, ২০২২

কানাডিয়ান ইউনিভার্সিটির শিক্ষার্থীদের নিয়ে পদ্মা ব্যাংকের রোড শো

Posted on নভেম্বর ১৬th, ২০২২

দেশের বাজারে নতুন ফ্ল্যাগশিপ সিম্ফনি জেড ৪৭

Posted on নভেম্বর ১৬th, ২০২২