Follow us

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ত্রাণ বিতরণ করল স্ট্যান্ডার্ড ব্যাংক

 

নিজস্ব প্রতিবেদক ::  স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তা দিয়েছে ব্যাংকটি। করোনা মহামারীর এই সংকটকালে স্ট্যান্ডার্ড ব্যাংক কর্তৃপক্ষ উৎসব আয়োজন পরিহার করে আর্তমানবতার সেবায় অংশগ্রহণের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর এই বিশেষ দিনটিকে উদযাপন করেছে।

৩ জুন ২০২১ তারিখে ব্যাংকের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনলাইন প্লাটফর্মে এক দোয়া-মাহ্ফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান ও এফবিসিসিআই-এর সাবেক প্রেসিডেন্ট কাজী আকরাম উদ্দিন আহ্মদ অনলাইনে যুক্ত ছিলেন। তিনি ব্যাংকের নিমসার শাখার মাধ্যমে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন, ‘শুধুমাত্র ব্যবসায়িক সফলতাই নয় বরং মানুষের মুখে হাসি ফোটাতে পারাটাই সবচেয়ে বড় সফলতা বলে আমরা বিশ্বাস করি।’ত্রাণ বিতরণের প্রথম ধাপে ব্যাংকটি তার ২৩টি শাখার মাধ্যমে ২৩০০ পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছে।প্রসঙ্গত, করোনার প্রাদুর্ভাবের শুরু থেকেই স্ট্যান্ডার্ড ব্যাংক বিভিন্নভাবে আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদের সভাপতিত্বে আয়োজিত ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে অনলাইনে যুক্ত ছিলেন- ব্যাংকের সম্মানিত ভাইস চেয়ারম্যান অশোক কুমার সাহা, সম্মানিত পরিচালক কামাল মোস্তফা চৌধুরী, ফিরোজুর রহমান, মনজুর আলম, এস. এ. এম. হোসাইন, আবদুল আজিজ, শামসুল আলম, গুলজার আহমেদ, জাহেদুল হক, ইউসুফ চৌধুরী, ফেরদৌস আলী খান, কাজী খুররম আহমেদ এবং আবুল হোসেন, স্বতন্ত্র পরিচালক নজমুল হক চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক তৌহিদুল আলম খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক রফিকুল ইসলাম এবং ভারপ্রাপ্ত কোম্পানি সেক্রেটারি আলী রেজাসহ ব্যাংকের প্রধান কার্যালয় ও দেশব্যাপী ১৩৮টি শাখার প্রায় ২৫০০ কর্মকর্তা-কর্মচারী।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন ব্যাংকের শরিয়া সুপারভাইজরি কমিটির সম্মানিত সদস্য মোঃ সাইফুল্লাহ্।অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক রাশেদ মাকসুদ শরিয়াভিত্তিক, আধুনিক ও সর্বোত্তম গ্রাহকসেবা প্রদানের মাধ্যমে স্ট্যান্ডার্ড ব্যাংককে প্রথম সারির ইসলামি ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত করার অঙ্গীকার ব্যক্ত করেন।তিনি বলেন ‘দেশের যেকোনো দুর্যোগময় মুহূর্তে স্ট্যান্ডার্ড ব্যাংক দেশের দুর্গত মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে।’২৩তম বর্ষে পদার্পণের এই বছরে ১ জানুয়ারি থেকে স্ট্যান্ডার্ড ব্যাংক একটি পূর্ণাঙ্গ শরিয়াভিত্তিক ব্যাংকে রুপান্তরিত হয়েছে।

বিডি প্রেসরিলিস / ০৫ জুন ২০২১ /এমএম   


LATEST POSTS
দেশের বাজারে আইটেল পি৫৫

Posted on ফেব্রুয়ারি ২২nd, ২০২৪

আবারও সময় বাড়লো মিনিস্টারের ‘নির্বাচনি অফারের’

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

পাঠাও ফুড-এর ‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

নতুন মডেলের স্মার্টফোন, এসএসডি ও ক্যাশব্যাক অফারের উদ্বোধন

Posted on ফেব্রুয়ারি ১০th, ২০২৪

খাদ্যপণ্যের বিশাল সমাহার নিয়ে বাণিজ্য মেলায় প্রাণ

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

গ্রামীণফোন নিয়ে এলো সহজ সব প্ল্যান

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

সারা’য় বিশেষ শীত অফার

Posted on জানুয়ারি ৩১st, ২০২৪

দেশের বাজারে দুর্দান্ত ফিচারের স্মার্টফোন অনার এক্স৯বি

Posted on জানুয়ারি ২২nd, ২০২৪

কার্ভড ডিসপ্লের আইটেল এস ২৩+ উন্মোচন হলো দেশের বাজারে

Posted on জানুয়ারি ১৮th, ২০২৪

ফরিদপুর-১ আসনে দোলনের পক্ষে গণজোয়ার

Posted on জানুয়ারি ৪th, ২০২৪